বুধবার, ১৯ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ত্রিশ লাখ শহীদকে চিহ্নিত করার উদ্যোগ নেওয়া হয়েছে: প্রধানমন্ত্রী  » «   খাশোগি হত্যাকাণ্ডে সালমানের জড়িত থাকার ‘বিশ্বাসযোগ্য প্রমাণ’ রয়েছে  » «   পরীক্ষামূলক স্বাস্থ্য বীমা কার্যক্রম শুরু হয়েছে: প্রধানমন্ত্রী  » «   অসুস্থ আ.ন.ম. শফিককে প্রধানমন্ত্রীর ৫ লক্ষ টাকা অনুদান  » «   কৃষকের ছেলে মুরসি যেভাবে হন মিসরের প্রেসিডেন্ট  » «   বিশ্বজুড়ে অনীহা বাড়লেও টিকায় আস্থার শীর্ষে বাংলাদেশ  » «   একাদশে ভর্তিতে দ্বিতীয় দফায় আবেদন শুরু  » «   ঢাকা-সিলেট মহাসড়কে ভারী যান চলাচল বন্ধ  » «   নতুন ও হারানো সিমকার্ডে ট্যাক্স ২০০ টাকা  » «   উত্তাল বুয়েট, ভেতরে তালা রাজপথে শিক্ষার্থীরা  » «   রোগী সেজে চেম্বারে ম্যাজিস্ট্রেট, হাতেনাতে ধরা এইচএসসি পাস ডাক্তার  » «   ইমাম বুখারীর মাজার জিয়ারত করলেন রাষ্ট্রপতি আবদুল হামিদ  » «   বিহারে এনসেফালাইটিসে মৃত শিশুর সংখ্যা বেড়ে ১২৯  » «   সিলেট-জগন্নাথপুর সড়কে বন্ধ হয়ে যেতে পারে গাড়ি চলাচল  » «   প্রেমের টানে স্বামী-সংসার ফেলে খুলনায় জার্মান নারী  » «  

ক্রিকেট অধিনায়কের গলিত লাশ উদ্ধার



খেলাধুলা ডেস্ক::বন্ধুদের সঙ্গে চড়ুইভাতি করতে গিয়ে নিখোঁজ হয়েছিলেন। দীর্ঘ ১০ দিন নিখোঁজ থাকার পর শুক্রবার তার গলিত লাশ উদ্ধার করা হয়েছে। নিহত ক্রিকেটারের নাম বাপ্পা সাহা। ভারতের জলপাইগুড়ি জেলা ক্রিকেট দলের অধিনায়ক ছিলেন তিনি। শুক্রবার মূর্তি নদীর সেতুর খুঁটির নিচ থেকে তার দেহ উদ্ধার হয়। ১০ দিনে তার দেহে পচন ধরেছে।

পরিবারের পক্ষ থেকে অভিযোগে বলা হয়েছে, মদ খাইয়ে গুম করে দেয়া হয় বাপ্পাকে। বাপ্পা অন্তর্ধান রহস্যের উপযুক্ত তদন্ত দাবি করে জেলা ক্রীড়া সংস্থাও। জেলা প্রশাসককে স্মারকলিপি দিয়েছে সংস্থাটি।

উদ্ধারের সময় তার শরীরে অন্তর্বাস ছাড়া কোনো পোশাক ছিল না। খরস্রোতা নদীতে বাপ্পা যেখানে নিখোঁজ হয়েছিলেন দেহ মিলেছে সেই জায়গা থেকে স্রোতের উলটো দিকে। ফলে তাকে হত্যার অভিযোগ বিশ্বাসযোগ্য হয়েছে পুলিশের কাছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: