রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মোহামেডানসহ মতিঝিলে চার ক্লাবে অভিযান  » «   তাহিরপুরে ১০টি গাঁজার বালিশ উদ্ধার  » «   ফ্রান্সে মসজিদে গাড়ি হামলা  » «   সদলবলে মধুর ক্যান্টিনে ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি-সম্পাদক  » «   মুসলিম যাত্রী থাকায় ফ্লাইট বাতিল করল আমেরিকান এয়ারলাইনস  » «   মধ্যরাতে বনানীতে শাবি ভিসিপুত্রের কাণ্ড!  » «   সিলেট বিএনপিতে শোডাউনের প্রস্তুতি  » «   ‘ভূতের আড্ডায়’ অভিযান, বাতি জ্বালাতেই তরুণ-তরুণীর অপ্রীতিকর দৃশ্য  » «   মধ্যযুগীয় কায়দায় নির্যাতন, প্রধান শিক্ষকসহ গ্রেপ্তার ৩  » «   টেকনাফে ‘গোলাগুলিতে’ রোহিঙ্গা স্বামী-স্ত্রী নিহত  » «   প্রাথমিকের শিক্ষকদের সুখবর দিলেন গণশিক্ষা সচিব  » «   সাত বডিগার্ডসহ জি কে শামীমকে গুলশান থানায় হস্তান্তর  » «   মালদ্বীপে স্থায়ী জমি পেলো বাংলাদেশ  » «   শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে পদত্যাগ করলেন সহকারী প্রক্টর  » «   তাহরির স্কয়ারসহ মিসরজুড়ে একনায়ক সিসির বিরুদ্ধে বিক্ষোভ  » «  

ক্রিকেট অধিনায়কের গলিত লাশ উদ্ধার



খেলাধুলা ডেস্ক::বন্ধুদের সঙ্গে চড়ুইভাতি করতে গিয়ে নিখোঁজ হয়েছিলেন। দীর্ঘ ১০ দিন নিখোঁজ থাকার পর শুক্রবার তার গলিত লাশ উদ্ধার করা হয়েছে। নিহত ক্রিকেটারের নাম বাপ্পা সাহা। ভারতের জলপাইগুড়ি জেলা ক্রিকেট দলের অধিনায়ক ছিলেন তিনি। শুক্রবার মূর্তি নদীর সেতুর খুঁটির নিচ থেকে তার দেহ উদ্ধার হয়। ১০ দিনে তার দেহে পচন ধরেছে।

পরিবারের পক্ষ থেকে অভিযোগে বলা হয়েছে, মদ খাইয়ে গুম করে দেয়া হয় বাপ্পাকে। বাপ্পা অন্তর্ধান রহস্যের উপযুক্ত তদন্ত দাবি করে জেলা ক্রীড়া সংস্থাও। জেলা প্রশাসককে স্মারকলিপি দিয়েছে সংস্থাটি।

উদ্ধারের সময় তার শরীরে অন্তর্বাস ছাড়া কোনো পোশাক ছিল না। খরস্রোতা নদীতে বাপ্পা যেখানে নিখোঁজ হয়েছিলেন দেহ মিলেছে সেই জায়গা থেকে স্রোতের উলটো দিকে। ফলে তাকে হত্যার অভিযোগ বিশ্বাসযোগ্য হয়েছে পুলিশের কাছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: