সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিলামে উঠছে টাইটানিকের সাড়ে পাঁচ হাজার নিদর্শন  » «   নতুন সরকার এলেও অর্থনীতিতে প্রভাব পড়বে না  » «   গিনেস ওয়ার্ল্ড বুকে স্থান পেলো ‘ঢাকা পরিচ্ছন্নতা অভিযান’  » «   ফিলিপাইনে ভূমিধস : নিহতের সংখ্যা বেড়ে ৯৫, নিখোঁজ ৫৯  » «   গোপন বৈঠক চলাকালে বিশ্বনাথে লোকমানসহ জামায়াতের ১৭ নেতাকর্মী আটক  » «   ‘রোহিঙ্গা ইস্যুতে নাক গলানোর অধিকার নেই জাতিসংঘের’–মিয়ানমার সেনাপ্রধান  » «   খালেদা জিয়ার চিকিৎসার বিষয়টি স্পর্শকাতর: হাইকোর্ট  » «   মুসলিম বিশ্ব বিপজ্জনক চ্যালেঞ্জর মুখে: সৌদি বাদশাহকে এরদোয়ানের হুঁশিয়ারি  » «   ‘জগাখিচুড়ি মার্কা ঐক্য টিকবে না’–কাদের  » «   ইমরানের এক টুইটেই দরজা বন্ধ!  » «   কুচকাওয়াজে হামলার প্রতিশোধে ইরানকে সহযোগিতা করবে রাশিয়া  » «   ডিজিটাল নিরাপত্তা আইন: ৩ উৎকণ্ঠা ৩ দাবি  » «   টেস্টে উত্তীর্ণ না হলে মূল পরীক্ষায় বসার সুযোগ নেই  » «   সরকার উৎখাতে দুর্নীতিবাজরা জোট বেঁধেছে: প্রধানমন্ত্রী  » «   জাতীয় নির্বাচন শান্তিপূর্ণ না হওয়ার কারণ দেখছি না: বনমন্ত্রী  » «  

ক্রিকেটারদের লক্ষ্যে করে জুতা, অতঃপর



খেলাধুলা ডেস্ক::১০ এপ্রিল ঘরের মাঠে এগারতম আইপিএলের প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংস মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডার্সের। জয় নিয়ে মাঠ ছাড়লেও শেষপর্যন্ত এই ম্যাচ তাদের দিয়েছে তিক্ত এক অভিজ্ঞতা। স্বাগতিক দর্শকদের অপ্রীতিকর আচরণে ম্যাচ শেষে শুরু হয়েছে চেন্নাই থেকে এবারের আইপিএল সরিয়ে নেওয়ার পরিকল্পনা।

আইপিএলের ভেন্যুগুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় চেন্নাই। তবে মঙ্গলবার এম এ চিদাম্বরম স্টেডিয়ামে ম্যাচ চলাকালে ক্রিকেটারদের দিকে জুতা ছুঁড়ে মারেন একদল উচ্ছৃঙ্খল সমর্থক। এই ঘটনার পরই ক্রিকেট অঙ্গনে আলোচনা হয় আইপিএলের ভেন্যুর তালিকা থেকে চেন্নাইকে সরিয়ে নেওয়ার ব্যাপারে।

চেন্নাই ও কলকাতার মধ্যকার ম্যাচের অষ্টম ওভারে গ্যালারি থেকে জুতা ছুঁড়ে মারেন গত ক’দিন ধরে রাজনৈতিক ইস্যুতে রাজপথে থাকা আন্দোলনকারীরা। এ সময় তাদের হাতে ছিল লাল পতাকা। স্টেডিয়ামের ‘এফ আপার’ স্ট্যান্ডে অবস্থান করছিলেন তারা।

গ্যালারি থেকে ছুঁড়ে মারা জুতা পতিত হয় রবীন্দ্র জাদেজা, ফাফ ডু প্লেসিস ও লুঙ্গি এনগিডির খুব কাছে। ঘটনার পর দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ আসে এবং তিনজন দুষ্কৃতিকারীকে আটক করে। আকস্মিক এমন মুহূর্তের পর পুরো স্টেডিয়ামে বিরাজ করে থমথমে অবস্থা।

উল্লেখ্য, মঙ্গলবার কলকাতা নাইট রাইডার্সের ২০২ রানের রেকর্ড রান ডিঙিয়ে নতুন রেকর্ড গড়ে নাটকীয় এক জয় তুলে নেয় মহেন্দ্র সিং ধোনির চেন্নাই। এ নিয়ে টানা দুই ম্যাচ জিতে চেন্নাই।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: