রবিবার, ২৪ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «   এ বছর থেকেই তৃতীয় শ্রেণি পর্যন্ত থাকছে না পরীক্ষা  » «   মসজিদে হামলা: ৮ দিনেও জ্ঞান ফেরেনি চার বছর বয়সী আলিনের  » «   মালিতে ১৩৪ মুসলিম আদিবাসীকে গুলি করে হত্যা  » «   ইভিএমএ ভোট দেই এক জায়গায়,আরেক জায়গায়  » «   ভোটকেন্দ্র দখল নিয়ে দু’পক্ষের গোলাগুলি, গুলিবিদ্ধ পুলিশ সদস্য  » «   আড়াই ঘণ্টায় ভোট পড়েছে ৩টি!  » «   ব্রেক্সিট ঠেকাতে ফের গণভোট ও মে’র পদত্যাগ দাবিতে উত্তাল ব্রিটেন  » «   যুক্তরাষ্ট্র সীমান্তে চরম হেনস্থার শিকার ৯ বছরের বালিকা  » «   রাতেই ব্যালটে সিল মারায় নির্বাচন স্থগিত  » «   বাসচাপায় সিকৃবি ছাত্র হত্যা, চালক-হেলপার গ্রেফতার  » «   উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপের ভোটগ্রহণ চলছে  » «   লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «  

ক্রিকেটারদের লক্ষ্যে করে জুতা, অতঃপর



খেলাধুলা ডেস্ক::১০ এপ্রিল ঘরের মাঠে এগারতম আইপিএলের প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংস মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডার্সের। জয় নিয়ে মাঠ ছাড়লেও শেষপর্যন্ত এই ম্যাচ তাদের দিয়েছে তিক্ত এক অভিজ্ঞতা। স্বাগতিক দর্শকদের অপ্রীতিকর আচরণে ম্যাচ শেষে শুরু হয়েছে চেন্নাই থেকে এবারের আইপিএল সরিয়ে নেওয়ার পরিকল্পনা।

আইপিএলের ভেন্যুগুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় চেন্নাই। তবে মঙ্গলবার এম এ চিদাম্বরম স্টেডিয়ামে ম্যাচ চলাকালে ক্রিকেটারদের দিকে জুতা ছুঁড়ে মারেন একদল উচ্ছৃঙ্খল সমর্থক। এই ঘটনার পরই ক্রিকেট অঙ্গনে আলোচনা হয় আইপিএলের ভেন্যুর তালিকা থেকে চেন্নাইকে সরিয়ে নেওয়ার ব্যাপারে।

চেন্নাই ও কলকাতার মধ্যকার ম্যাচের অষ্টম ওভারে গ্যালারি থেকে জুতা ছুঁড়ে মারেন গত ক’দিন ধরে রাজনৈতিক ইস্যুতে রাজপথে থাকা আন্দোলনকারীরা। এ সময় তাদের হাতে ছিল লাল পতাকা। স্টেডিয়ামের ‘এফ আপার’ স্ট্যান্ডে অবস্থান করছিলেন তারা।

গ্যালারি থেকে ছুঁড়ে মারা জুতা পতিত হয় রবীন্দ্র জাদেজা, ফাফ ডু প্লেসিস ও লুঙ্গি এনগিডির খুব কাছে। ঘটনার পর দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ আসে এবং তিনজন দুষ্কৃতিকারীকে আটক করে। আকস্মিক এমন মুহূর্তের পর পুরো স্টেডিয়ামে বিরাজ করে থমথমে অবস্থা।

উল্লেখ্য, মঙ্গলবার কলকাতা নাইট রাইডার্সের ২০২ রানের রেকর্ড রান ডিঙিয়ে নতুন রেকর্ড গড়ে নাটকীয় এক জয় তুলে নেয় মহেন্দ্র সিং ধোনির চেন্নাই। এ নিয়ে টানা দুই ম্যাচ জিতে চেন্নাই।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: