মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

ক্রিকেটারদের লক্ষ্যে করে জুতা, অতঃপর



খেলাধুলা ডেস্ক::১০ এপ্রিল ঘরের মাঠে এগারতম আইপিএলের প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংস মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডার্সের। জয় নিয়ে মাঠ ছাড়লেও শেষপর্যন্ত এই ম্যাচ তাদের দিয়েছে তিক্ত এক অভিজ্ঞতা। স্বাগতিক দর্শকদের অপ্রীতিকর আচরণে ম্যাচ শেষে শুরু হয়েছে চেন্নাই থেকে এবারের আইপিএল সরিয়ে নেওয়ার পরিকল্পনা।

আইপিএলের ভেন্যুগুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় চেন্নাই। তবে মঙ্গলবার এম এ চিদাম্বরম স্টেডিয়ামে ম্যাচ চলাকালে ক্রিকেটারদের দিকে জুতা ছুঁড়ে মারেন একদল উচ্ছৃঙ্খল সমর্থক। এই ঘটনার পরই ক্রিকেট অঙ্গনে আলোচনা হয় আইপিএলের ভেন্যুর তালিকা থেকে চেন্নাইকে সরিয়ে নেওয়ার ব্যাপারে।

চেন্নাই ও কলকাতার মধ্যকার ম্যাচের অষ্টম ওভারে গ্যালারি থেকে জুতা ছুঁড়ে মারেন গত ক’দিন ধরে রাজনৈতিক ইস্যুতে রাজপথে থাকা আন্দোলনকারীরা। এ সময় তাদের হাতে ছিল লাল পতাকা। স্টেডিয়ামের ‘এফ আপার’ স্ট্যান্ডে অবস্থান করছিলেন তারা।

গ্যালারি থেকে ছুঁড়ে মারা জুতা পতিত হয় রবীন্দ্র জাদেজা, ফাফ ডু প্লেসিস ও লুঙ্গি এনগিডির খুব কাছে। ঘটনার পর দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ আসে এবং তিনজন দুষ্কৃতিকারীকে আটক করে। আকস্মিক এমন মুহূর্তের পর পুরো স্টেডিয়ামে বিরাজ করে থমথমে অবস্থা।

উল্লেখ্য, মঙ্গলবার কলকাতা নাইট রাইডার্সের ২০২ রানের রেকর্ড রান ডিঙিয়ে নতুন রেকর্ড গড়ে নাটকীয় এক জয় তুলে নেয় মহেন্দ্র সিং ধোনির চেন্নাই। এ নিয়ে টানা দুই ম্যাচ জিতে চেন্নাই।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: