বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৭ জুলাই খালেদার মুক্তি দাবিতে জাতিসংঘের সামনে বিক্ষোভ  » «   মৌসুমি বায়ু দুর্বল, বর্ষার বর্ষণ নেই  » «   সিলেটে দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু  » «   হরিণাকুণ্ডুতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সদস্য নিহত  » «   পুলিশের সোর্স মামুন মাদক ব্যবসায়ীর স্ত্রীকে নিয়ে উধাও  » «   ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরি, সালিসে জরিমানার টাকা ভাগাভাগি!  » «   আইনমন্ত্রীর বাসায় প্রধানমন্ত্রী  » «   ‘এদেরকে নিয়েই মান্না সাহেব দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ করিবেন’  » «   রাশিয়ায় বিশ্বকাপ দেখতে গিয়ে পুলিশের জালে বাংলাদেশী যুবক  » «   বিদেশ ও জেল থেকে আন্ডারওয়ার্ল্ড নিয়ন্ত্রণ করছে শীর্ষ সন্ত্রাসীরা  » «   বাংলাদেশে যুক্তরাষ্ট্রের নতুন রাষ্ট্রদূত মনোনীত রবার্ট মিলার  » «   বেবী নাজনীন অসুস্থ, হাসপাতালে ভর্তি  » «   কোটা আন্দোলন: ছাত্রলীগের হুমকিতে ক্যাম্পাস ছাড়া চবি শিক্ষক  » «   ভেবেই ক্লাব বদল করেছেন রোনালদো  » «   ভারতে নিষিদ্ধ, অন্য দেশে পুরস্কৃত যেসব ছবি  » «  

ক্রিকেটারদের লক্ষ্যে করে জুতা, অতঃপর



খেলাধুলা ডেস্ক::১০ এপ্রিল ঘরের মাঠে এগারতম আইপিএলের প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংস মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডার্সের। জয় নিয়ে মাঠ ছাড়লেও শেষপর্যন্ত এই ম্যাচ তাদের দিয়েছে তিক্ত এক অভিজ্ঞতা। স্বাগতিক দর্শকদের অপ্রীতিকর আচরণে ম্যাচ শেষে শুরু হয়েছে চেন্নাই থেকে এবারের আইপিএল সরিয়ে নেওয়ার পরিকল্পনা।

আইপিএলের ভেন্যুগুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় চেন্নাই। তবে মঙ্গলবার এম এ চিদাম্বরম স্টেডিয়ামে ম্যাচ চলাকালে ক্রিকেটারদের দিকে জুতা ছুঁড়ে মারেন একদল উচ্ছৃঙ্খল সমর্থক। এই ঘটনার পরই ক্রিকেট অঙ্গনে আলোচনা হয় আইপিএলের ভেন্যুর তালিকা থেকে চেন্নাইকে সরিয়ে নেওয়ার ব্যাপারে।

চেন্নাই ও কলকাতার মধ্যকার ম্যাচের অষ্টম ওভারে গ্যালারি থেকে জুতা ছুঁড়ে মারেন গত ক’দিন ধরে রাজনৈতিক ইস্যুতে রাজপথে থাকা আন্দোলনকারীরা। এ সময় তাদের হাতে ছিল লাল পতাকা। স্টেডিয়ামের ‘এফ আপার’ স্ট্যান্ডে অবস্থান করছিলেন তারা।

গ্যালারি থেকে ছুঁড়ে মারা জুতা পতিত হয় রবীন্দ্র জাদেজা, ফাফ ডু প্লেসিস ও লুঙ্গি এনগিডির খুব কাছে। ঘটনার পর দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ আসে এবং তিনজন দুষ্কৃতিকারীকে আটক করে। আকস্মিক এমন মুহূর্তের পর পুরো স্টেডিয়ামে বিরাজ করে থমথমে অবস্থা।

উল্লেখ্য, মঙ্গলবার কলকাতা নাইট রাইডার্সের ২০২ রানের রেকর্ড রান ডিঙিয়ে নতুন রেকর্ড গড়ে নাটকীয় এক জয় তুলে নেয় মহেন্দ্র সিং ধোনির চেন্নাই। এ নিয়ে টানা দুই ম্যাচ জিতে চেন্নাই।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: