বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

ক্যাসিনোতে পাপন; স্যোশাল মিডিয়ায় তোলপাড়



স্পোর্টস ডেস্ক:: যখন বাংলাদেশ ক্রিকেট সবচেয়ে সংকটময় দিন কাটাচ্ছে। যখন বাংলাদেশ ক্রিকেটের নাম্বার ওয়ান তারকা সাকিব আল হাসানকে আইসিসি নিষিদ্ধ করেছে, সেই সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি ছড়িয়ে পড়েছে।

ছবি দুটিতে দেখা যায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন একটি ক্যাসিনোতে খেলছেন। খোঁজ নিয়ে জানা গেছে এই ছবিটি অনেক আগের। এটি সিঙ্গাপুরের মেরিনা বে- ক্যাসিনোর ছবি। সেখানে পাপন নিয়মিত যেতেন বলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে চাওর হয়েছে।

এ ব্যাপারে জনাব নাজমুল হাসান পাপনের ব্যক্তিগত মোবাইল নং এ একাধিকবার যোগাযোগ করা হলেও তার বক্তব্য জানা সম্ভব হয় নি।

উল্লেখ্য যে, পাপনের ঘনিষ্ঠ বন্ধু ফালুর ক্যাডার এবং খালেদা জিয়ার ছাতি বহনকারী লোকমান হোসেন ভুঁইয়া মোহামেডান ক্লাবে ক্যাসিনো বাণিজ্য করতেন। ক্যাসিনো বাণিজ্যের অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার করা হলেও তাকে এখনো বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক পদ থেকে অপসারিত বা অব্যাহতি দেওয়া হয়নি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: