সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

ক্যালিফোর্নিয়ায় স্কুলে বন্দুকধারীর হামলায় নিহত ৫১



আন্তর্জাতিক ডেস্ক::যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যে মঙ্গলবার (১৪ নভেম্বর) একটি স্কুলে বন্দুকধারীর হামলায় হামলাকারীসহ ৫ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ১০ জন।

হামলায় আহতদের স্থানীয় কয়েকটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দুই স্কুল শিক্ষার্থী ও বেশ কয়েক জন শিশু রয়েছে বলে জানিয়েছে, স্থানীয় সংবাদমাধ্যম রেডিং রেকর্ড সার্চলাইট।

তবে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী হামলাকারীকে হত্যা করেছে বলে জানিয়েছে শেরিফের কার্যালয়।

সহকারী শেরিফ ফিল জনস্টন জানান, ওই হামলাকারী তার বাড়ি থেকে গুলি করতে করতে স্কুলে ঢুকে পড়ে।

স্থানীয় সময় মঙ্গলবার (১৪ নভেম্বর) সকাল ৮টার দিকে র‌্যাঞ্চো তেহামা কাউন্টির একটি প্রাথমিক বিদ্যালয় এ ঘটনা ঘটে।

এখন পর্যন্ত হামলার পেছনের উদ্দেশ্য জানা যায়নি। গণমাধ্যমগুলোর কাছে হামলাকারীর পরিচয় প্রকাশ করেনি পুলিশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: