সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
খালেদাকে যথাযথ চিকিৎসা দিতে হাইকোর্টের নির্দেশ  » «   খালেদা জিয়া নির্বাচনে প্রার্থী হতে পারবেন: মির্জা ফখরুল  » «   সিরিয়ায় তুর্কিপন্থী বিদ্রোহীদের সংঘর্ষে নিহত ২৫  » «   ফাঁস হলো খাশোগির লাশ টুকরো করার ছবি!  » «   ওবায়দুল কাদেরের বক্তব্য অশনি সংকেত: রিজভী  » «   সংসদ নির্বাচন: তথ্য সংগ্রহে পুলিশ ও ইসির লুকোচুরি  » «   কামাল আউট, তারেক ইন!  » «   তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে ফ্রান্সে বিক্ষোভ: নিহত ১, আহত ৪০৯  » «   দ্বিতীয় দিনের সাক্ষাৎকার চলছে: ভিডিও কনফারেন্সে আছেন তারেক রহমান  » «   নির্বাচনে রোহিঙ্গাদের সম্পৃক্ততা প্রতিরোধে আইনশৃঙ্খলা বাহিনীকে ইসির নির্দেশনা  » «   চিকিৎসা বিষয়ে খালেদার রিটের আদেশ আজ  » «   তারেক রহমান মনোনয়ন প্রত্যাশীদের কাছে যা জানতে চাচ্ছেন  » «   চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «  

ক্যান্সার আক্রান্ত শিশু ভক্তের পাশে সালমান



বিনোদন ডেস্ক:: ভারতের মুম্বাইয়ের টাটা মেমোরিয়াল হাসপাতালে মরণব্যাধি ক্যান্সার আক্রান্ত হয়ে এক শিশু চিকিৎসা নিচ্ছে।ছোট্ট ছেলেটির ইচ্ছে বলিউড সুপারস্টার সালমান খানকে সরাসরি দেখার। তার এই ইচ্ছা পূরণ করতে ছেলেটির এক আত্মিয় ছুঁটে যান সালমানের কাছে।

গোবিন্দ জানান, তার এক আত্মীয়ের ছেলে ক্যানসার আক্রান্ত। মুম্বাইয়ের টাটা মেমোরিয়াল হাসপাতালে সে ভর্তি আছে। শিশুটি সালমনের বিরাট ভক্ত। এক বার যদি ‘ভাইজান’ তাকে দেখতে যেতেন।

অনুরোধ পেয়েই হাসপাতালে ছুটে যান ভাইজান। ক্যানসার আক্রান্ত ওই শিশুটির সঙ্গে দেখা করেন এবং বেশ কিছুক্ষণ তার সঙ্গে কাটান। হাসপাতালের বেডে শিশুটিকে দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন সালমান। সেই ভিডিও প্রকাশ পেয়েছে সোশ্যাল মিডিয়ায়।

যেখানে দেখা যায়, ছেলেটির সঙ্গে কথা বলছেন সালমান খান। একপর্যায়ে তাকে মাথা নিচু করে চোখের পানি মুছতে দেখা যায়।

ইনস্ট্রাগ্রামে ভিডিওটি শেয়ার দেয় সালমান খানের এক ভক্ত। এরপরই বিষয়টি সবার নজরে আসে। সালমানের এমন মহানুভবতার কারণে প্রশংসা করে ভিডিওটি সবাই শেয়ার দিতে শুরু করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: