বুধবার, ২৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দুই প্রকৌশলীকে পেটালেন আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতারা  » «   সিলেটে বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার  » «   রেল লাইন সংস্কারের দাবিতে শাহবাগে সিলেটি শিক্ষার্থীদের মানববন্ধবন  » «   আসামে নাগরিক তালিকা থেকে বাদ পড়লেন আরও এক লাখ  » «   বিশ্বনাথে ডাকাতের সঙ্গে গোলাগুলি, ৫ পুলিশ গুলিবিদ্ধ  » «   প্রাথমিকে চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের জন্য সুখবর  » «   স্বাস্থ্যসনদ পেলেন সাড়ে ৬২ হাজার হজ গমনেচ্ছু  » «   হবিগঞ্জে পিস্তল ঠেকিয়ে মোটরসাইকেল ছিনতাই  » «   সাংবাদিকদের বিক্ষোভ কর্মসূচি, ক্ষমা চাইতে হবে দুদককে  » «   যুক্তরাষ্ট্রে যাবার সময় নদীতে ডুবলো শরণার্থী বাবা-মেয়ে  » «   দেশে ফিরছেন সাগরে ভাসা আরও ২৪ বাংলাদেশি  » «   অস্ট্রেলিয়ায় আগুনে পুড়ে ৩ ভাই-বোন নিহত  » «   অবশেষে বরখাস্ত ডিআইজি মিজান  » «   সরকারি চাকরিতে ডোপটেস্ট বাধ্যতামূলক করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ঘুষ নেয়ার ভিডিও করায় সাংবাদিককে পেটাল পুলিশ, ৪ পুলিশ সদস্য ক্লোজড  » «  

ক্যাটরিনার শাড়ি ঠিক করতে ব্যস্ত সালমান, ভিডিও ভাইরাল!



বিনোদন ডেস্ক:: ‘ভারত’ ছবির নতুন গান প্রকাশ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সালমান খান। শুক্রবারের সেই অনুষ্ঠানে সালমান খানের সঙ্গে হাজির ছিলেন ক্যাটরিনা কাইফও। তবে গান প্রকাশ অনুষ্ঠানে গিয়ে ক্যাটরিনার শাড়ির ভাঁজ ওলট-পালট হয়ে গিয়েছিল। অনুষ্ঠানের ফাঁকেই তা ঠিক করতে ব্যস্ত হয়ে পড়েন সালমান। নিমেষে ক্যামেরাবন্দি হয় সেই দৃশ্য। বলাই বাহুল্য, এমন কিছু ভাইরাল হতে একদমই বিলম্ব হয়নি।

একসময় সালমান-ক্যাটরিনার প্রেমের কথা বেশ চর্চিত ছিল। তবে তাদের সম্পর্ক ভাঙার খবরও একসময় পেজ থ্রির শিরোনামে উঠে আসে। মাঝে অবশ্য রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনার প্রেমের কথা প্রায় সকলেরই জানা। ক্যাটরিনার সঙ্গে প্রেম করার জন্য রণবীরের সঙ্গেও সম্পর্ক তিক্ত হয় সালমানের।

তবে রণবীরের সঙ্গেও ক্যাটের বিচ্ছেদের পর আজকাল প্রায় সবসময়ই ফের সালমান ও তার পরিবারের কাছকাছিই দেখা যায় অভিনেত্রীকে। তবে সালমানন-ক্যাটরিনা নতুন করে কাছাকাছি এসেছেন কিনা তা অবশ্য প্রকাশ্যে কেউই কখনও বলেন নি। প্রসঙ্গত, শুক্রবার মুক্তি পায় ‘ভারত’ ছবির ‘জিন্দা’ গানটি। যা ইতিমধ্যেই সিনেমাপ্রেমীদের মন কেড়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: