বুধবার, ২৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দুই প্রকৌশলীকে পেটালেন আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতারা  » «   সিলেটে বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার  » «   রেল লাইন সংস্কারের দাবিতে শাহবাগে সিলেটি শিক্ষার্থীদের মানববন্ধবন  » «   আসামে নাগরিক তালিকা থেকে বাদ পড়লেন আরও এক লাখ  » «   বিশ্বনাথে ডাকাতের সঙ্গে গোলাগুলি, ৫ পুলিশ গুলিবিদ্ধ  » «   প্রাথমিকে চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের জন্য সুখবর  » «   স্বাস্থ্যসনদ পেলেন সাড়ে ৬২ হাজার হজ গমনেচ্ছু  » «   হবিগঞ্জে পিস্তল ঠেকিয়ে মোটরসাইকেল ছিনতাই  » «   সাংবাদিকদের বিক্ষোভ কর্মসূচি, ক্ষমা চাইতে হবে দুদককে  » «   যুক্তরাষ্ট্রে যাবার সময় নদীতে ডুবলো শরণার্থী বাবা-মেয়ে  » «   দেশে ফিরছেন সাগরে ভাসা আরও ২৪ বাংলাদেশি  » «   অস্ট্রেলিয়ায় আগুনে পুড়ে ৩ ভাই-বোন নিহত  » «   অবশেষে বরখাস্ত ডিআইজি মিজান  » «   সরকারি চাকরিতে ডোপটেস্ট বাধ্যতামূলক করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ঘুষ নেয়ার ভিডিও করায় সাংবাদিককে পেটাল পুলিশ, ৪ পুলিশ সদস্য ক্লোজড  » «  

কৌশলে জমি লিখিয়ে বাবাকে টাকা দিয়ে বললো ‘বিষ কিনে খাও’



নিউজ ডেস্ক:: মাত্র তিন কাঠা জমির জন্য ছেলে বাবার হাতে টাকা তুলে দিয়ে বললো- ‘বিষ কিনে খাও’। মেহেরপুর মুজিবনগর উপজেলার মহজনপুর গ্রামে হাসেশ আলী নামে এক ব্যক্তি তার মার কাছ থেকে কৌশলে জমি লিখিয়ে নিয়ে বাবা-মাকে বাড়ি থেকে বের করে দিয়েছে।

বাবা বাড়ি থেকে বের করে দেওয়ার প্রদিবাদ জানালে ছেলে বাবাকে ১শ’ টাকা দিয়ে বিষ কিনে খেয়ে নিতে বলেছে। বর্তমানে স্বামী-স্ত্রী খোলা আকাশের নিচে বসবাস করছেন। জানা যায়, মা রওশন আরা এক কাঠা জমি মেজ ছেলে হাসেম আলীর কাছে বিক্রি করে। এই এক কাঠা জমি রেজিস্ট্রি করতে যেয়ে কৌশলে হাসেম আলী পুরো ৩ কাঠা জমি নিজের নামে লিখে নেয়। এ ঘটনা তিন বছর আগের।

এরপর থেকে মা রওশন আরা ও বাবা কাসেম আলীকে অমানবিক শারীরিক ও মানসিক নির্যাতন শুরু করে হাসেম আলী ও তার বউ নাজমিন। বর্তমানে বৃদ্ধ স্বামী-স্ত্রী খোলা আকাশের নিচে খেয়ে না খেয়ে বসবাস করছেন।

এই ব্যাপারে ৭নং ইউপি সদস্য সানোয়া হোসেন বলেন, আমি বিষয়টি মোটামুটি জানি। আমরা অনেক বার চেষ্টা করেও সমাধান করতে পারিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: