শনিবার, ১৮ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে: নাসিম  » «   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই  » «   ‘ভুলে ভরা’ ইমরানের শপথ  » «   বিএনপি নির্বাচনে গেলে আ.লীগের সঙ্গে থাকবে জাতীয় পার্টি : এরশাদ  » «   ৬ জিবি র‌্যামের নতুন ফোন আনলো স্যামসাং  » «   হবিগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   নাট্যাচার্য সেলিম আল-দীনের ৬৯তম জন্মজয়ন্তী আজ  » «   হকারদের দখলে নগরীর প্রধান প্রধান সড়ক,যানজটে অতিষ্ঠ নগরবাসী  » «   আজ ফাইনালে ভারতের মুখোমুখি বাংলাদেশ  » «   বিক্রেতারা গরুর দাম সহনীয় বললেও ক্রেতারা বলছেন বেশি  » «   গ্যালাক্সি নোট ৯-এর পেছনে এক কেজি সোনা, দাম অর্ধকোটি টাকা!  » «   মাদকের বিরুদ্ধে যৌথ দল গঠন করবে যুক্তরাষ্ট্র-মেক্সিকো  » «   উট কিনলেন নায়িকা শিমলা  » «   আন্দোলনে নামার সময় জানাল বিএনপি  » «   সব জায়গায় জিয়া পরিবারের ভুল দেখেন প্রধানমন্ত্রী : ফখরুল  » «  

কোয়ালিফাইয়ার ম্যাচে কুমিল্লার বিপক্ষে মাঠে নামবে ঢাকা



বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এর পঞ্চম আসরে প্লে-অফের জন্য চার দল চূড়ান্ত হয়েছে অনেক আগেই। প্লে-অফ নিশ্চিত করা চার দল হলো তামিমের কুমিল্লা ভিক্টোরিয়ান্স, মাহামুদুল্লার খুলনা টাইটান্স, সাকিবের ঢাকা ডাইনামাইটস ও মাশরাফির রংপুর রাইডার্স।

তবে এখন পর্যন্ত ১১ ম্যাচে ৮ জয় নিয়ে বিপিএলে প্রথম কোয়ালিফাইয়ার নিশ্চিত করে তামিমের কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বিপিএলের টপ দুই দল খেলবে কোয়ালিফাইয়ার। সেক্ষেত্রে দ্বিতীয় হিসিবে আছে ঢাকা ডাইনামাইটস তারা ১২ ম্যাচে ৭ জয় নিয়ে পয়েন্ট টেবিলে দ্বিতীয়তে আছে।

যার ফলে বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের প্লে-অফে তমিমের কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে মাঠে নামবে সাকিবের ঢাকা ডাইনামাইটস। অন্যদিকে ইলিমিনেটর ম্যাচে খেলবে মাহামুদুল্লার খুলনা টাইটান্স ও মাশরাফির রংপুর রাইডার্স। কুমিল্লা ভিক্টোরিয়ান্স ওঢাকা ডাইনামাইটসের ম্যাচে যে দল জয়ী হবে তারা সরাসরি ফাইনালে যাবে।

অন্যদিকে খুলনা-রংপুর ম্যাচে যে হারবে তারা বিদায় নেবে। প্রথম ম্যাচে পরাজিত দলে এবং দ্বিতীয় ম্যাচে জয়ী দলের মধ্যে হবে ফাইনালে ওঠার লড়াই।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: