বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «   কাবা শরীফের ভেতরে প্রবেশের সুযোগ পেলেন ইমরান  » «   মিয়ানমারে নিলামে উঠছে সুচির ভাস্কর্য  » «   এক দিনেই মিলবে পাসপোর্ট  » «   ওসমানী বিমানবন্দরে বিমানে তল্লাশি : ৪০টি স্বর্ণের বার উদ্ধার, চোরাচালানী আটক  » «   কেউ বলতে পারবে না, কারো গলা টিপে ধরেছি: প্রধানমন্ত্রী  » «   সৌদি থেকে ফিরলেন ৪২ নারী গৃহকর্মী  » «   সাংবাদিক কল্যাণ ট্রাস্টে আরও ২০ কোটি টাকা অনুদান দেবেন প্রধানমন্ত্রী  » «   ইয়েমেনে দুর্ভিক্ষের ঝুঁকিতে ৫২ লাখ শিশু  » «   ‘২৩ হাজার পোস্টমর্টেম বনাম মানসিক সঙ্কট’  » «  

কোয়ার্টার ফাইনালে খেলতে পারবেন না যারা



খেলাধুলা ডেস্ক::চলছে বিশ্বকাপের ২১ তম আসর। ইতোমধ্যে শেষ হয়েছে শেষ ষোলর খেলা। এরপর কোয়ার্টার ফাইনালের খেলা শুরু হবে আগামী শুক্রবার (৬ জুলাই) থেকে। কিন্তু এই পর্বে ৮টি দলের মধ্যে চারটি দলের জন্য রয়েছে দুঃসংবাদ। দলগুলো হলো- ফ্রান্স, ব্রাজিল, ক্রোয়েশিয়া ও সুইডেন। কারণ প্রত্যেক দলের একজন করে খেলোয়াড় আগের পর্বে দুইবার হলুদ কার্ড দেখেছেন। আর তাই কোয়ার্টার ফাইনালে খেলতে পারবেন না তারা।

ব্লেইস মাতুইদি (ফ্রান্স)

শুক্রবার নিজনি নভগোরোদে উরুগুয়ের বিপক্ষে মাঠে দেখা যাবে না ফরাসি মিডফিল্ডার ব্লেইস মাতুইদি মাতুইদিওকে। আগে থেকেই একটি হলুদ কার্ড দেখা মাতুইদি শেষ ষোলতে আর্জেন্টিনার বিপক্ষের ম্যাচে দ্বিতীয় হলুদ কার্ড দেখেন।

ক্যাসেমিরো (ব্রাজিল)

বেলজিয়ামের বিপক্ষে কোয়ার্টার ফাইনালে দলের গুরুত্বপূর্ণ এই খেলোয়াড় ক্যাসেমিরোকে পাচ্ছে না ব্রাজিল। শেষ ষোলর ম্যাচে মেক্সিকোর বিপক্ষে হলুদ কার্ড দেখেন তিনি। আগেই একটি হলুদ কার্ডের বোঝা ঘাড়ে ছিল তার।

মাইকেল লাস্টিং (সুইডেন)

শেষ ষোলতে সুইজারল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় হলুদ কার্ড দেখেন সুইডেন দলের ডিফেন্ডার মাইকেল লাস্টিং। এমন্তাবস্থায় ইংল্যান্ডের বিপক্ষে কোয়ার্টার ফাইনালে দলের হয়ে খেলতে পারবেন না তিনি।

মার্সেলো ব্রোজোভিচ (ক্রোয়েশিয়া)

ডেনমার্কের বিপক্ষে দ্বিতীয়বারের মতো হলুদ কার্ড দেখেন ক্রোয়েশিয়ার মিডফিল্ডার মার্সেলো ব্রোজোভিচ। আর তাই কোয়ার্টার ফাইনালে রাশিয়ার বিপক্ষের ম্যাচে মার্সেলোকে থাকতে হবে দর্শক সারিতে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: