মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বড়লেখায় জাকির হোসেন শিক্ষা ও সেবা ফাউন্ডেশনের পরীক্ষা উপকরণ বিতরণ  » «   ইসির নতুন উদ্যোগ : যেসব অফিসে মিলবে হারানো পরিচয়পত্র  » «   ঢাবিকে কলঙ্কমুক্ত করতে ভিসির পদত্যাগ দাবী সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইউরোপের  » «   অপহরণকারীর সাথে প্রেম, অতঃপর…  » «   শাহবাগে শিক্ষার্থী-পুলিশ সংঘর্ষ, সময় বাড়ল প্রতিবেদন দাখিলের  » «   পোগবা ব্রিটিশদের ‘বিদ্রুপ’ করলেন !  » «   ওয়ানডে সিরিজের আগে টাইগারদের জন্য বড় সুসংবাদ!  » «   যে কারণে রাতে কাজ করবেন না!  » «   দুর্নীতি মামলায় জামিন পেলেন খালেদা জিয়া  » «   উচ্চ আদালতের সেই রায়  » «   গণভবনে প্রধানমন্ত্রী‘আল্লাহ যাকে ইচ্ছে ক্ষমতা দেন’  » «   পবিত্র হজ পালনমক্কায় বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু  » «   আমার গার্লফ্রেন্ডের সংখ্যা ১০টারও কম-রণবীর  » «   মেসির বাংলাদেশ সফর, যা বলল ইউনিসেফ  » «   বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণ! অতঃপর…  » «  

কোয়ার্টার ফাইনালে খেলতে পারবেন না যারা



খেলাধুলা ডেস্ক::চলছে বিশ্বকাপের ২১ তম আসর। ইতোমধ্যে শেষ হয়েছে শেষ ষোলর খেলা। এরপর কোয়ার্টার ফাইনালের খেলা শুরু হবে আগামী শুক্রবার (৬ জুলাই) থেকে। কিন্তু এই পর্বে ৮টি দলের মধ্যে চারটি দলের জন্য রয়েছে দুঃসংবাদ। দলগুলো হলো- ফ্রান্স, ব্রাজিল, ক্রোয়েশিয়া ও সুইডেন। কারণ প্রত্যেক দলের একজন করে খেলোয়াড় আগের পর্বে দুইবার হলুদ কার্ড দেখেছেন। আর তাই কোয়ার্টার ফাইনালে খেলতে পারবেন না তারা।

ব্লেইস মাতুইদি (ফ্রান্স)

শুক্রবার নিজনি নভগোরোদে উরুগুয়ের বিপক্ষে মাঠে দেখা যাবে না ফরাসি মিডফিল্ডার ব্লেইস মাতুইদি মাতুইদিওকে। আগে থেকেই একটি হলুদ কার্ড দেখা মাতুইদি শেষ ষোলতে আর্জেন্টিনার বিপক্ষের ম্যাচে দ্বিতীয় হলুদ কার্ড দেখেন।

ক্যাসেমিরো (ব্রাজিল)

বেলজিয়ামের বিপক্ষে কোয়ার্টার ফাইনালে দলের গুরুত্বপূর্ণ এই খেলোয়াড় ক্যাসেমিরোকে পাচ্ছে না ব্রাজিল। শেষ ষোলর ম্যাচে মেক্সিকোর বিপক্ষে হলুদ কার্ড দেখেন তিনি। আগেই একটি হলুদ কার্ডের বোঝা ঘাড়ে ছিল তার।

মাইকেল লাস্টিং (সুইডেন)

শেষ ষোলতে সুইজারল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় হলুদ কার্ড দেখেন সুইডেন দলের ডিফেন্ডার মাইকেল লাস্টিং। এমন্তাবস্থায় ইংল্যান্ডের বিপক্ষে কোয়ার্টার ফাইনালে দলের হয়ে খেলতে পারবেন না তিনি।

মার্সেলো ব্রোজোভিচ (ক্রোয়েশিয়া)

ডেনমার্কের বিপক্ষে দ্বিতীয়বারের মতো হলুদ কার্ড দেখেন ক্রোয়েশিয়ার মিডফিল্ডার মার্সেলো ব্রোজোভিচ। আর তাই কোয়ার্টার ফাইনালে রাশিয়ার বিপক্ষের ম্যাচে মার্সেলোকে থাকতে হবে দর্শক সারিতে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: