সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নির্বাচনে রোহিঙ্গাদের সম্পৃক্ততা প্রতিরোধে আইনশৃঙ্খলা বাহিনীকে ইসির নির্দেশনা  » «   চিকিৎসা বিষয়ে খালেদার রিটের আদেশ আজ  » «   তারেক রহমান মনোনয়ন প্রত্যাশীদের কাছে যা জানতে চাচ্ছেন  » «   চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «   দু’দিনের মধ্যেই খাশোগি হত্যার পরিপূর্ণ তদন্ত রিপোর্ট : ট্রাম্প  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক  » «   বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «  

কোহলি নন, এবার অন্য কারও প্রেমে মজেছেন অানুশকা



বিনোদন ডেস্ক:: বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও বিরাট কোহলির মধ্যে প্রেম, বিয়ে নিয়ে কম আলোচনা হয়নি। ইতালিতে রাজকীয় বিয়ে নিয়েও কম মাথাব্যথা ছিল না অনুরাগীদের। বিয়ের পর খুব বেশি দিন যায়নি। তারই মাঝে অন্য কাউকে মনে ধরেছে আনুশকার। নিজ মুখেই সে কথা জানালেন ‘সুই ধাগা’ অভিনেত্রী।

তবে এত কিছু ভাবার প্রয়োজন নেই। নিজের স্বামীর প্রতি এতটুকুও ভালবাসা কমেনি এ অভিনেত্রীর। আর এখন এত সময়ও নেই তার হাতে। কারণ, চলতি মাসের শেষেই মুক্তি পেতে চলেছে ‘সুই ধাগা’। তাই ছবির প্রচারে আপাতত বেজায় ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। শাড়ি পরে একজন সাধারণ গৃহবধূর চরিত্রে ‘সুই ধাগা’-য় দেখা যাবে আনুশকাকে।

জানা যায়, শুটিং করতে করতে চান্দেরি শাড়ির প্রেমে পড়েছেন এ অভিনেত্রী। ছবির প্রচারে গিয়ে শাড়ি তৈরির কারিগরদের সঙ্গেও দেখা করেন আনুশকা। একটি শাড়ি তৈরি করতে কত সময় যায়, কীভাবে শাড়ি তৈরি হয়, কত খরচ হয়, কতই বা আয় হয়, সবই শোনেন তিনি। কারিগরদের সঙ্গে কথা বলার পর মুগ্ধ হয়ে যান বিরাট ঘরণী। নিজের ও অন্যান্যদের উপহার দেওয়ার জন্য ৩৫টি শাড়ি কেনেন তিনি। নিজেদের তৈরি শাড়ি বিক্রি হওয়ায় খুশি কারিগররাও।

স্বামী কোনও কাজেই সফল নন, এই ভাবনাকে মিথ্যে প্রমাণ করতেই এক নারীর লড়াইয়ের কাহিনি ‘সুই ধাগা’। ট্রেলারে মৌজি ও মমতাকে দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা। ছাপোষা গৃহবধূর চরিত্রে অন্যরকম লুকে আনুশকাকে দেখতে আগ্রহী দর্শকরা। আপাতত ছবি মুক্তির অপেক্ষায় দিন গুনছেন অনুরাগীরা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: