মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অবশেষে বাড়ছে সরকারি চাকরিতে প্রবেশের বয়স  » «   টানা দুই সংসদ নির্বাচনে অংশ না নিলে ঝুঁকিতে পড়বে নিবন্ধন: ইসি  » «   সন্ত্রাসবাদের বিরুদ্ধে লড়াই করুন: বিশ্বনেতাদের প্রধানমন্ত্রী  » «   আসামের নাগরিক তালিকা সংশোধন শুরু, চলবে দুই মাস  » «   শিক্ষার উন্নয়নে মুনাফার মানসিকতা ত্যাগের আহ্বান শেখ হাসিনার  » «   ভারতে ‘গণেশ’ বিসর্জন দিতে গিয়ে ১৮ জনের মৃত্যু  » «   পাকিস্তানের বিরুদ্ধে পদক্ষেপ নিতে চান ভারতীয় সেনাপ্রধান  » «   প্রধানমন্ত্রীর ফ্লাইটের ক্রুর মাদক সেবন  » «   কাশ্মীরে বিদ্রোহীদের টার্গেট এখন পুলিশ  » «   রোহিঙ্গাদের জন্য ১৩শ কোটি টাকার মার্কিন সহায়তার ঘোষণা  » «   ট্রাক চাপায় অটোরিকশার চালকসহ নিহত ৫  » «   দুর্নীতির প্রমাণ পেলেই সিনহার বিরুদ্ধে মামলা হবে: দুদক চেয়ারম্যান  » «   মানব পাচারের ঝুঁকি বেড়েই চলেছে: জাতিসংঘে প্রতিমন্ত্রী  » «   আরপিও সংশোধন: সরকারের দিকে তাকিয়ে ইসি  » «   রোহিঙ্গা সংকট সমাধানে প্রধানমন্ত্রীর ৩ প্রস্তাব  » «  

কোহলি নন, এবার অন্য কারও প্রেমে মজেছেন অানুশকা



বিনোদন ডেস্ক:: বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও বিরাট কোহলির মধ্যে প্রেম, বিয়ে নিয়ে কম আলোচনা হয়নি। ইতালিতে রাজকীয় বিয়ে নিয়েও কম মাথাব্যথা ছিল না অনুরাগীদের। বিয়ের পর খুব বেশি দিন যায়নি। তারই মাঝে অন্য কাউকে মনে ধরেছে আনুশকার। নিজ মুখেই সে কথা জানালেন ‘সুই ধাগা’ অভিনেত্রী।

তবে এত কিছু ভাবার প্রয়োজন নেই। নিজের স্বামীর প্রতি এতটুকুও ভালবাসা কমেনি এ অভিনেত্রীর। আর এখন এত সময়ও নেই তার হাতে। কারণ, চলতি মাসের শেষেই মুক্তি পেতে চলেছে ‘সুই ধাগা’। তাই ছবির প্রচারে আপাতত বেজায় ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। শাড়ি পরে একজন সাধারণ গৃহবধূর চরিত্রে ‘সুই ধাগা’-য় দেখা যাবে আনুশকাকে।

জানা যায়, শুটিং করতে করতে চান্দেরি শাড়ির প্রেমে পড়েছেন এ অভিনেত্রী। ছবির প্রচারে গিয়ে শাড়ি তৈরির কারিগরদের সঙ্গেও দেখা করেন আনুশকা। একটি শাড়ি তৈরি করতে কত সময় যায়, কীভাবে শাড়ি তৈরি হয়, কত খরচ হয়, কতই বা আয় হয়, সবই শোনেন তিনি। কারিগরদের সঙ্গে কথা বলার পর মুগ্ধ হয়ে যান বিরাট ঘরণী। নিজের ও অন্যান্যদের উপহার দেওয়ার জন্য ৩৫টি শাড়ি কেনেন তিনি। নিজেদের তৈরি শাড়ি বিক্রি হওয়ায় খুশি কারিগররাও।

স্বামী কোনও কাজেই সফল নন, এই ভাবনাকে মিথ্যে প্রমাণ করতেই এক নারীর লড়াইয়ের কাহিনি ‘সুই ধাগা’। ট্রেলারে মৌজি ও মমতাকে দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা। ছাপোষা গৃহবধূর চরিত্রে অন্যরকম লুকে আনুশকাকে দেখতে আগ্রহী দর্শকরা। আপাতত ছবি মুক্তির অপেক্ষায় দিন গুনছেন অনুরাগীরা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: