রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «   ক্ষমা চাইলেন ড. কামাল  » «   মন্দিরের প্রসাদ খেয়ে ১১ জনের মৃত্যু, অসুস্থ ৮১  » «   ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «  

কোহলি-ধাওয়ানপত্নী ঝগড়ার জেরে ধাওয়ান বাদ!



স্পোর্টস ডেস্ক:: বিরাট কোহলি কিংবা শিখর ধাওয়ান যখন ভারতের হয়ে মাঠ মাতান তখন ভিআইপি বক্স থেকে কোহলিপত্নী আনুশকা শর্মা ও শিখর ধাওয়ানের স্ত্রী আয়েশা মুখার্জিকে মাঝেমধ্যেই দেখা যায়। এর সুবাদে দুই ক্রিকেটারের দুই স্ত্রীর মধ্যে তৈরি হয় বন্ধুত্ব। তবে সে সম্পর্ক এখন আর আগের মতো নেই। সংবাদমাধ্যমে গুঞ্জন, দুই বউয়ের ঝগড়ার কারণেই উইন্ডিজের বিপক্ষে চলমান টেস্ট সিরিজে জায়গা হয়নি ধাওয়ানের।

জাগরণের বরাত দিয়ে ডেকান ক্রনিকল জানিয়েছে, সর্বশেষ ইংল্যান্ড সিরিজে বিবাদে জড়ান আনুশকা ও আয়েশা। ইংল্যান্ড সফর চলাকালে আনুশকার কিছু কথা পছন্দ হয়নি আয়েশার। আর তারপর থেকেই দুই ক্রিকেটারের স্ত্রীর মধ্যে সম্পর্ক তলানিতে গিয়ে ঠেকে।

ঝামেলার সূত্রপাত ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে। ওই ম্যাচের জন্য আনুশকা ও আয়েশাকে বিশেষ পাস দিয়েছিলেন কোহলি। ভিআইপি বক্সে বসে ম্যাচ চলাকালীন সময়ে সেদিন আয়েশাকে নাকি সাংসারিক উপদেশ দিয়েছিলেন আনুশকা। যা মোটেই ভালোভাবে মেনে নেননি শিখরপত্নী।

অবশ্য আয়েশা বলেছিলেন, এমন কোনো উপদেশ তাকে দেওয়া হয়নি। তবে ডেকান ক্রনিকলের দাবি, সেদিন থেকেই আনুশকা-আয়েশার মুখ দেখাদেখি বন্ধ। এর জেরে সর্বশেষ সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত এশিয়া কাপে ৩৪২ রান করে টুর্নামেন্টের সেরা ক্রিকেটার হয়েও টেস্ট সিরিজে ডাক পাননি ধাওয়ান।

সংবাদমাধ্যমটি আরো জানিয়েছে, কোহলিপত্নী নাকি প্রায় সময়ই টিম মিটিংয়ে উপস্থিত থাকেন, যা নিয়ে অস্বস্তি শুরু হয়েছে ড্রেসিংরুমে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: