শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা বিল সংসদে ফেরত পাঠানোর আহ্বান  » «   কোনো বইকে নিষিদ্ধ করা ঠিক নয় : অর্থমন্ত্রী  » «   সিলেটে বাল্যবিবাহ প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন ও মানববন্ধন  » «   ট্রাম্পের সঙ্গে বৈঠক হবে প্রধানমন্ত্রীর  » «   কাশ্মীর বিদ্রোহী নেতার নামে পাকিস্তানের ডাকটিকিটি প্রকাশ  » «   সংসদ নির্বাচনে হুমকি ‘সাইবার ক্রাইম’, গুজব ঠেকাতে সজাগ পুলিশ  » «   তাঞ্জানিয়ায় ফেরি ডুবি, নিহত বেড়ে ১৩৬  » «   আইনগত অনুমোদন পেলেই সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার: সিইসি  » «   সরকারি চাকরিজীবীদের কার জন্য কত টাকা গৃহঋণ  » «   গণেশের ছবি দিয়ে বিজ্ঞাপন: হিন্দুদের কাছে ট্রাম্পের দলের দুঃখ প্রকাশ  » «   প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো কোটা বাতিলের সুপারিশ  » «   রেলের আধুনিকায়নে দুই হাজার কোটি টাকার প্রকল্প  » «   কেন মুনকে বিশেষ সেই ‘পবিত্র পর্বতে’ নিয়ে গেলেন কিম?  » «   সুখোই কিনলে ভারতকেও নিষেধাজ্ঞায় পড়তে হবে!  » «   প্রধানমন্ত্রী নিউইয়র্কের পথে লন্ডন পৌঁছেছেন  » «  

কোহলির ব্যর্থতায় গায়ে আগুন লাগিয়ে ভক্তের আত্মহত্যা!



খেলাধুলা ডেস্ক::দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম টেস্টে নিজের নামের সুবিচার করতে পারেননি বিরাট কোহলি। গত শুক্রবার (৫ জানুয়ারি) কেপটাউন টেস্টের প্রথম ইনিংসে মাত্র ৫ রানে মরকেলের বলে ডি ককের গ্লাভসবন্দি হয়ে সাজঘরে ফেরেন কোহলি। এটিই বড্ড পীড়া দেয় এবং হতাশ করে বাবুলাল বারিয়াকে। এরপরই নিজের মাথায় ক্যারোসিন ঢেলে আগুন ধরিয়ে আত্মহত্যার চেষ্টা করেন বাবুলাল (৬৩)।
গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে পাঁচদিনের মাথায় মঙ্গলবার (৯ জানুয়ারি) মৃত্যুবরণ করেন তিনি। মধ্য প্রদেশ রাজ্যের রতলম জেলার বাসিন্দা বাবুলাল অবসরপ্রাপ্ত রেলওয়ে কর্মকর্তা ছিলেন। এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে রতলমের আমবেদকার নগরে।

পুলিশের ধারণা, পুরোপুরি স্বাভাবিক ছিলেন না বাবুলাল। প্রাথমিকভাবে ধারণা করা হয় তিনি মাদকাশক্ত ছিলেন।

পুলিশ স্টেশনের সাব-ইন্সপেক্টর রাম সিংয় জানান, ‘সম্প্রতি রেলওয়ে থেকে অবসর নিয়েছেন বারিয়া। তিনি সম্ভবত মাতাল ছিলেন এবং ম্যাচ দেখার সময় কোহলির আউট মানতে না পেরে নিজেকে উৎসর্গ করেছেন।

মৃত্যুর ঘোষণা দিয়ে বাবুলাল বলেছিলেন, তিনি কোহলির উইকেট নিয়ে হতাশ। তার পরিবার বলেছে, তিনি একজন ক্রিকেট ভক্ত ছিলেন।’

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: