মঙ্গলবার, ১৬ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আইভী-শামীম ওসমান গ্রুপের সংঘর্ষ, আইভী আহত  » «   প্রতিবন্ধী শিশুকে বলাৎকার, হাসপাতালে ভর্তি  » «   অন্যরকম এক রের্কডের দারপ্রন্তে মিরপুর স্টেডিয়াম!  » «   ব্ল্যাকমেইল করে চাচিকে ধর্ষণ, গ্রেপ্তার ভাতিজা  » «   স্বামীর পরিবর্তে বেছে নিলেন ষাঁড়!  » «   টাঙ্গাইলে মোটরসাইকেলের ধাক্কায় নিহত ১  » «   ছাত্রলীগের সম্মেলন: ষড়যন্ত্রের আশঙ্কা দেখছে অনেক নেতাকর্মী  » «   অভিজিৎ হত্যা মামলার প্রতিবেদন ১৩ ফেব্রুয়ারি  » «   তাহিরপুর উপজেলা পরিষদের পুকুর এখন রোগ-জীবানুর আবাস্থল  » «   রাণীশংকৈলে পুকুরে বিষ প্রয়োগে মাছ মেরে ফেলল দুর্বৃত্তরা  » «   বছরে বিসিবির আয় কত?  » «   যুবককে যৌন নির্যাতন!  » «   আমিশাকে পর্ণস্টার হওয়ার পরামর্শ!  » «   একনেকে ১৮ হাজার ৪৮৩ কোটি টাকার ১৪ প্রকল্প অনুমোদন  » «   সংগীত‌ শিল্পী শাম্মী আক্তার আর নেই  » «  

কোহলির ব্যর্থতায় গায়ে আগুন লাগিয়ে ভক্তের আত্মহত্যা!



খেলাধুলা ডেস্ক::দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম টেস্টে নিজের নামের সুবিচার করতে পারেননি বিরাট কোহলি। গত শুক্রবার (৫ জানুয়ারি) কেপটাউন টেস্টের প্রথম ইনিংসে মাত্র ৫ রানে মরকেলের বলে ডি ককের গ্লাভসবন্দি হয়ে সাজঘরে ফেরেন কোহলি। এটিই বড্ড পীড়া দেয় এবং হতাশ করে বাবুলাল বারিয়াকে। এরপরই নিজের মাথায় ক্যারোসিন ঢেলে আগুন ধরিয়ে আত্মহত্যার চেষ্টা করেন বাবুলাল (৬৩)।
গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে পাঁচদিনের মাথায় মঙ্গলবার (৯ জানুয়ারি) মৃত্যুবরণ করেন তিনি। মধ্য প্রদেশ রাজ্যের রতলম জেলার বাসিন্দা বাবুলাল অবসরপ্রাপ্ত রেলওয়ে কর্মকর্তা ছিলেন। এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে রতলমের আমবেদকার নগরে।

পুলিশের ধারণা, পুরোপুরি স্বাভাবিক ছিলেন না বাবুলাল। প্রাথমিকভাবে ধারণা করা হয় তিনি মাদকাশক্ত ছিলেন।

পুলিশ স্টেশনের সাব-ইন্সপেক্টর রাম সিংয় জানান, ‘সম্প্রতি রেলওয়ে থেকে অবসর নিয়েছেন বারিয়া। তিনি সম্ভবত মাতাল ছিলেন এবং ম্যাচ দেখার সময় কোহলির আউট মানতে না পেরে নিজেকে উৎসর্গ করেছেন।

মৃত্যুর ঘোষণা দিয়ে বাবুলাল বলেছিলেন, তিনি কোহলির উইকেট নিয়ে হতাশ। তার পরিবার বলেছে, তিনি একজন ক্রিকেট ভক্ত ছিলেন।’

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: