সোমবার, ১৮ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শুধুমাত্র আইন দিয়ে দুর্নীতি দমন করা যায় না: আইনমন্ত্রী  » «   জামায়াতের সবারই রাজ্জাকের মতো ভুল ভাঙা উচিত: ফরীদ উদ্দীন মাসঊদ  » «   সন্ত্রাসী হামলার নিন্দা জা‌নি‌য়ে মোদিকে শেখ হাসিনার বার্তা  » «   গুগলে ‘টয়লেট পেপার’ লিখলে আসছে পাকিস্তানের পতাকা  » «   পাকিস্তানের সেনাবাহিনী ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের ওয়েবসাইট হ্যাক করেছে ভারত?  » «   সাত বছরে ৬৩ বার পেছালো সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন  » «   তিন দিনের সীমান্ত সম্মেলনে বিএসএফ প্রতিনিধিদল বাংলাদেশে  » «   বড় রাজনৈতিক দল অংশ না নেওয়া ইসির জন্য হতাশাজনক: সিইসি  » «   পাকিস্তানকে কী করতে পারবে ভারত?  » «   বঙ্গবীর ওসমানীর জন্ম-মৃত্যুবার্ষিকী রাষ্ট্রীয়ভাবে পালনের দাবি  » «   দুর্যোগপূর্ণ আবহাওয়ায় সা’দপন্থীদের ইজতেমা শুরু  » «   মোদির স্বপ্ন কখনোই পূরণ হবে না, পাল্টা হুঙ্কার পাকিস্তানের  » «   চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার খবরটি ‘টোটালি ফলস’  » «   শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে: খাদ্যমন্ত্রী  » «   জামায়াত নতুন নামে পুরনো চরিত্রে ফিরে আসে কিনা তা ভাবনার বিষয়  » «  

কোহলিদের আবেদনে সাড়া দেয়নি বিসিসিআই



স্পোর্টস ডেস্ক:: বিদেশ সফরে সার্বক্ষণিক স্ত্রীদের সঙ্গে পেতে বিরাট কোহলিদের আবেদনে দেশটির ক্রিকেট বোর্ড সাড়া দেয়নি।তড়িগড়ি করে এ বিষয়ে তারা কোনও সিদ্ধান্ত নেয়ার পক্ষে নয় বলে জানা গেছে।স্থানীয় গণমাধ্যমের প্রতিবেদনে এমন তথ্যই পাওয়া গেছে।

ভারতীয় ক্রিকেট বোর্ডের নিয়মানুযায়ী,ক্রিকেটার ও সাপোর্ট স্টাফরা বিদেশ সফরে থাকাকালীন মাত্র দুই সপ্তাহ নিজেদের সঙ্গে স্ত্রীকে রাখতে পারেন।বিদেশ সফরে পুরো সময়ের জন্য ক্রিকেটাররা যাতে তাদের স্ত্রীদের পাশে পান, সে বিষয়ে দু’দিন আগেই বোর্ডের দৃষ্টি আকর্ষণ করেছিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

কিন্তু অধিনায়কের সেই আবেদনে সাড়া দিয়ে এখনই তাঁদের সিদ্ধান্ত বদলানোর পক্ষপাতী নয় সুপ্রিম কোর্ট নিযুক্ত বোর্ডের কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর(সিওএ)। এ ব্যাপারে তড়িঘড়ি সিদ্ধান্ত বদলের রাস্তায় হাঁটতে চায় না বিসিসিআই।

নভেম্বরেই অস্ট্রেলিয়ার মাটিতে লম্বা সফর শুরু করতে চলেছে ভারত৷ সেই সফরে ক্রিকেটাররা যাতে তাদের স্ত্রীদের পাশে পান, সে বিষয়ে বোর্ডের কাছে আর্জি জানান কোহলি। বিরাট পাশে পেয়েছিলেন দলের বাকি ক্রিকেটারদেরও।

আসন্ন অস্ট্রেলিয়া সফরের আগে বিষয়টি নিয়ে তাই তড়িঘড়ি সিদ্ধান্ত নিতে চাইছে না বোর্ড। সিওএ এই বিষয়ে পরিষ্কার জানিয়েছে, ‘এই মুহূর্তেই সিদ্ধান্ত বদলের কোনও সম্ভাবনা নেই।’ তাই অস্ট্রেলিয়া সফরে যে আনুশকাকে সার্বক্ষণিক পাচ্ছেন না কোহলি তা মোটামুটি নিশ্চিতই বলা যায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: