মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «   ভোটের ফলাফল প্রকাশে বিশেষ সতর্কতা অবলম্বনের নির্দেশ  » «   ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মইনুলের জামিন  » «   বাংলাদেশের বিজয় দিবসকে অবজ্ঞা শেহবাগের!  » «   সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন  » «   প্রার্থিতা নিয়ে রিট খারিজ, নির্বাচন করতে পারবেন না খালেদা জিয়া  » «   জামায়াতের ২২ প্রার্থীর মনোনয়ন বাতিলে রুল  » «   সিলেটে প্রাধান্য উন্নয়ন ও গণতন্ত্র পুনরুদ্ধার  » «   বিএনপির ইশতেহার ঘোষণা করছেন ফখরুল  » «   আপিলেও ভোটের পথ খুলল না ইলিয়াসপত্নী লুনার  » «   যেসব ‘বিশেষ’ অঙ্গীকার থাকছে আ. লীগের নির্বাচনি ইশতেহারে  » «   আ.লীগের নির্বাচনী ইশতেহার ঘোষণা করছেন শেখ হাসিনা  » «   সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «  

কোহলিদের আবেদনে সাড়া দেয়নি বিসিসিআই



স্পোর্টস ডেস্ক:: বিদেশ সফরে সার্বক্ষণিক স্ত্রীদের সঙ্গে পেতে বিরাট কোহলিদের আবেদনে দেশটির ক্রিকেট বোর্ড সাড়া দেয়নি।তড়িগড়ি করে এ বিষয়ে তারা কোনও সিদ্ধান্ত নেয়ার পক্ষে নয় বলে জানা গেছে।স্থানীয় গণমাধ্যমের প্রতিবেদনে এমন তথ্যই পাওয়া গেছে।

ভারতীয় ক্রিকেট বোর্ডের নিয়মানুযায়ী,ক্রিকেটার ও সাপোর্ট স্টাফরা বিদেশ সফরে থাকাকালীন মাত্র দুই সপ্তাহ নিজেদের সঙ্গে স্ত্রীকে রাখতে পারেন।বিদেশ সফরে পুরো সময়ের জন্য ক্রিকেটাররা যাতে তাদের স্ত্রীদের পাশে পান, সে বিষয়ে দু’দিন আগেই বোর্ডের দৃষ্টি আকর্ষণ করেছিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

কিন্তু অধিনায়কের সেই আবেদনে সাড়া দিয়ে এখনই তাঁদের সিদ্ধান্ত বদলানোর পক্ষপাতী নয় সুপ্রিম কোর্ট নিযুক্ত বোর্ডের কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর(সিওএ)। এ ব্যাপারে তড়িঘড়ি সিদ্ধান্ত বদলের রাস্তায় হাঁটতে চায় না বিসিসিআই।

নভেম্বরেই অস্ট্রেলিয়ার মাটিতে লম্বা সফর শুরু করতে চলেছে ভারত৷ সেই সফরে ক্রিকেটাররা যাতে তাদের স্ত্রীদের পাশে পান, সে বিষয়ে বোর্ডের কাছে আর্জি জানান কোহলি। বিরাট পাশে পেয়েছিলেন দলের বাকি ক্রিকেটারদেরও।

আসন্ন অস্ট্রেলিয়া সফরের আগে বিষয়টি নিয়ে তাই তড়িঘড়ি সিদ্ধান্ত নিতে চাইছে না বোর্ড। সিওএ এই বিষয়ে পরিষ্কার জানিয়েছে, ‘এই মুহূর্তেই সিদ্ধান্ত বদলের কোনও সম্ভাবনা নেই।’ তাই অস্ট্রেলিয়া সফরে যে আনুশকাকে সার্বক্ষণিক পাচ্ছেন না কোহলি তা মোটামুটি নিশ্চিতই বলা যায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: