বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বাংলাদেশে আরো সৌদি বিনিয়োগ চান প্রধানমন্ত্রী  » «   কানাডায় প্রকাশ্যে গাঁজা বিক্রি শুরু, ক্রেতাদের ভিড়  » «   ৩৮৭ কোটি টাকা ব্যয়ে সংস্কার হবে সিলেট ওসমানী বিমানবন্দর  » «   ৪০ ঘণ্টা পর মানারত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দুই নারী জঙ্গির আত্মসমর্পণ  » «   পূজায় বিজিবিকে মিষ্টি পাঠিয়েছে বিএসএফ  » «   উদ্বেগজনক হারে বাড়ছে ‘ট্রেনে কাটা’ পড়ে মৃত্যু  » «   আত্মসমর্পণের আহ্বানে সাড়া দিচ্ছে না জঙ্গিরা  » «   শিশু জয়নাব ধর্ষণ-হত্যা : ইমরানের ফাঁসি কার্যকর  » «   ‘বেত ও বেলুন দিয়ে মারে,পরে নখে সুই ঢুকিয়ে মাথার চুল কেটে দেয়’  » «   বউকে বৃষ্টিতে ফেলে ছাতা মাথায় ট্রাম্প!  » «   ঋণের পরিবর্তে শারীরিক সম্পর্কের প্রস্তাব ব্যাংক ম্যানেজারের,অতঃপর..  » «   খাশোগি নিখোঁজ, বেনিফিট অব ডাউটের সুবিধা পাচ্ছে সৌদি  » «   নিরাপদ খাদ্যে আমরা অনেক পিছিয়ে আছি: ক্যাব সভাপতি  » «   শাবিপ্রবি’র ভর্তি পরীক্ষার ফল প্রকাশ  » «   আত্মসমর্পণ না করলে ‘নিলুফা ভিলায়’ অভিযান আজ  » «  

কোহলিদের আবেদনে সাড়া দেয়নি বিসিসিআই



স্পোর্টস ডেস্ক:: বিদেশ সফরে সার্বক্ষণিক স্ত্রীদের সঙ্গে পেতে বিরাট কোহলিদের আবেদনে দেশটির ক্রিকেট বোর্ড সাড়া দেয়নি।তড়িগড়ি করে এ বিষয়ে তারা কোনও সিদ্ধান্ত নেয়ার পক্ষে নয় বলে জানা গেছে।স্থানীয় গণমাধ্যমের প্রতিবেদনে এমন তথ্যই পাওয়া গেছে।

ভারতীয় ক্রিকেট বোর্ডের নিয়মানুযায়ী,ক্রিকেটার ও সাপোর্ট স্টাফরা বিদেশ সফরে থাকাকালীন মাত্র দুই সপ্তাহ নিজেদের সঙ্গে স্ত্রীকে রাখতে পারেন।বিদেশ সফরে পুরো সময়ের জন্য ক্রিকেটাররা যাতে তাদের স্ত্রীদের পাশে পান, সে বিষয়ে দু’দিন আগেই বোর্ডের দৃষ্টি আকর্ষণ করেছিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

কিন্তু অধিনায়কের সেই আবেদনে সাড়া দিয়ে এখনই তাঁদের সিদ্ধান্ত বদলানোর পক্ষপাতী নয় সুপ্রিম কোর্ট নিযুক্ত বোর্ডের কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর(সিওএ)। এ ব্যাপারে তড়িঘড়ি সিদ্ধান্ত বদলের রাস্তায় হাঁটতে চায় না বিসিসিআই।

নভেম্বরেই অস্ট্রেলিয়ার মাটিতে লম্বা সফর শুরু করতে চলেছে ভারত৷ সেই সফরে ক্রিকেটাররা যাতে তাদের স্ত্রীদের পাশে পান, সে বিষয়ে বোর্ডের কাছে আর্জি জানান কোহলি। বিরাট পাশে পেয়েছিলেন দলের বাকি ক্রিকেটারদেরও।

আসন্ন অস্ট্রেলিয়া সফরের আগে বিষয়টি নিয়ে তাই তড়িঘড়ি সিদ্ধান্ত নিতে চাইছে না বোর্ড। সিওএ এই বিষয়ে পরিষ্কার জানিয়েছে, ‘এই মুহূর্তেই সিদ্ধান্ত বদলের কোনও সম্ভাবনা নেই।’ তাই অস্ট্রেলিয়া সফরে যে আনুশকাকে সার্বক্ষণিক পাচ্ছেন না কোহলি তা মোটামুটি নিশ্চিতই বলা যায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: