সোমবার, ২৪ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রথমবার সিলেট-চট্টগ্রাম-কক্সবাজার রুটে উড়বে ইউএস-বাংলা  » «   ভূমিকম্পে কেঁপে উঠলো ইন্দোনেশিয়ায়-জাপান-অস্ট্রেলিয়া  » «   ভোটকেন্দ্রেই ঘুমিয়ে পড়লেন কর্মকর্তা  » «   ‘জয় শ্রীরাম’ না বলায় পিটিয়ে মুসলিম যুবককে হত্যা  » «   নয়াপল্টনে একের পর এক ককটেল বিস্ফোরণ  » «   অফিসে বসে বসে শুধু কি চা খাইলে হবে? দেশপ্রেম থাকতে হবে: হাইকোর্ট  » «   বিকেলের মধ্যে উদ্ধার কাজ শেষ হবে: রেলসচিব  » «   বাংলাদেশের নামে সড়কের নামকরন যুক্তরাষ্ট্রে  » «   সরকারি চাকরিজীবীদের বেতন বাড়লেও দুর্নীতি কমছে না : টিআইবি  » «   দেশসেরা প্রধান শিক্ষক হবিগঞ্জের শাহনাজ কবীর  » «   বাঘের খাবারও চুরি হয় ঢাকা চিড়িয়াখানায়, ফেসবুকে ভাইরাল  » «   দুই মাস ওমরাহ ভিসা স্থগিত করল সৌদি  » «   বীমার আওতায় যেসব সুবিধা পাচ্ছে সরকারি চাকরিজীবীরা  » «   কারাগারে সুনামগঞ্জের আ. লীগ নেতা শামীম আহমদ  » «   মুক্তি পেয়ে নতুন যে বাড়িতে থাকবেন খালেদা  » «  

কোহলিদের আবেদনে সাড়া দেয়নি বিসিসিআই



স্পোর্টস ডেস্ক:: বিদেশ সফরে সার্বক্ষণিক স্ত্রীদের সঙ্গে পেতে বিরাট কোহলিদের আবেদনে দেশটির ক্রিকেট বোর্ড সাড়া দেয়নি।তড়িগড়ি করে এ বিষয়ে তারা কোনও সিদ্ধান্ত নেয়ার পক্ষে নয় বলে জানা গেছে।স্থানীয় গণমাধ্যমের প্রতিবেদনে এমন তথ্যই পাওয়া গেছে।

ভারতীয় ক্রিকেট বোর্ডের নিয়মানুযায়ী,ক্রিকেটার ও সাপোর্ট স্টাফরা বিদেশ সফরে থাকাকালীন মাত্র দুই সপ্তাহ নিজেদের সঙ্গে স্ত্রীকে রাখতে পারেন।বিদেশ সফরে পুরো সময়ের জন্য ক্রিকেটাররা যাতে তাদের স্ত্রীদের পাশে পান, সে বিষয়ে দু’দিন আগেই বোর্ডের দৃষ্টি আকর্ষণ করেছিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

কিন্তু অধিনায়কের সেই আবেদনে সাড়া দিয়ে এখনই তাঁদের সিদ্ধান্ত বদলানোর পক্ষপাতী নয় সুপ্রিম কোর্ট নিযুক্ত বোর্ডের কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর(সিওএ)। এ ব্যাপারে তড়িঘড়ি সিদ্ধান্ত বদলের রাস্তায় হাঁটতে চায় না বিসিসিআই।

নভেম্বরেই অস্ট্রেলিয়ার মাটিতে লম্বা সফর শুরু করতে চলেছে ভারত৷ সেই সফরে ক্রিকেটাররা যাতে তাদের স্ত্রীদের পাশে পান, সে বিষয়ে বোর্ডের কাছে আর্জি জানান কোহলি। বিরাট পাশে পেয়েছিলেন দলের বাকি ক্রিকেটারদেরও।

আসন্ন অস্ট্রেলিয়া সফরের আগে বিষয়টি নিয়ে তাই তড়িঘড়ি সিদ্ধান্ত নিতে চাইছে না বোর্ড। সিওএ এই বিষয়ে পরিষ্কার জানিয়েছে, ‘এই মুহূর্তেই সিদ্ধান্ত বদলের কোনও সম্ভাবনা নেই।’ তাই অস্ট্রেলিয়া সফরে যে আনুশকাকে সার্বক্ষণিক পাচ্ছেন না কোহলি তা মোটামুটি নিশ্চিতই বলা যায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: