শনিবার, ২৩ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভারতে লোকসভা নির্বাচনে প্রার্থীদের প্রথম তালিকা ঘোষণা করলো বিজেপি  » «   সিলেটে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল সিলসিলার ম্যানেজারের  » «   নিজের চেয়ার ছেড়ে জহিরুলের পাশে এসে দাঁড়ালেন প্রধানমন্ত্রী  » «   সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «   সহকর্মীর হাতে খুন হলেন তিন ভারতীয় সেনা  » «   মসজিদে হামলাধারী ব্রেন্টন আইএস থেকে ভিন্ন কিছু নয়: এরদোগান  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   গ্যাসের দাম ১৩২% বৃদ্ধির প্রস্তাব হাস্যকর  » «   মেয়রের আশ্বাসে ২৮ মার্চ পর্যন্ত আন্দোলন স্থগিত  » «   দরিদ্র বলে এদেশে কিছু থাকবে না : প্রধানমন্ত্রী  » «  

কোমায় থাকা নারীর সন্তান প্রসব, তদন্তে নেমেছে পুলিশ



আন্তর্জাতিক ডেস্ক:: গত এক দশক ধরে কোমায় থাকা এক নারী সন্তান জন্ম দিয়েছেন।কোমায় থাকা অবস্থাতেই গত ২৯ ডিসেম্বর সন্তান জন্ম দেন তিনি। যুক্তরাষ্ট্রের আরিজোয়ানা প্রদেশের ফিওনিক্সের একটি হাসপাতালে এ ঘটনা ঘটে।

২৪ ঘন্টা ধরে তাকে নজরদারিতে রাখা হয়।এরমধ্যে ঘটে যাওয়া এ ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।তবে এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।এদিকে এ ঘটনায় ওই নারীর চিকিৎসার দায়িত্বে থাকা চিকিৎসক থেকে শুরু করে স্বাস্থ্যকর্মীরা হতবাক হয়েছেন।

স্থানীয় পুলিশ বিভাগের এক মুখপাত্র গণমাধ্যমকে বলেন, গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে। কিন্তু তদন্তের অভিমুখ কোন দিকে তা তিনি জানাতে রাজি হননি।এক বিবৃতিতে ওই স্বাস্থ্যকেন্দ্র জানায়, সমস্থ ব্যাপারটি খতিয়ে দেখতে শুরু করেছে স্বাস্থ্যকেন্দ্র। এছাড়া সমস্ত রোগী যাতে নিরাপদে থাকেন তা নিশ্চিত করা হচ্ছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: