সোমবার, ৯ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

কোন জেলার মেয়েরা সবচেয়ে বেশি প্রেমের সম্পর্ক গড়ে তোলে!



বিচিত্র ডেস্ক::বাংলাদেশের ৬৪ জেলার ভেতরে কোন জেলার মেয়েরা সবচেয়ে বেশি প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এটি আসলে নিশ্চিত করে বলা মুশকিল তবে সাম্প্রতিক সময়ে বিভিন্ন তথ্যের ভিক্তিতে এই বিষয়টি নিয়ে দীর্ঘদিন গবেষণা করে কিছু আশ্চর্যজনক তথ্য উপস্থাপন করা হলো।

ঢাকার অদূরেই শীতলক্ষ্যা নদীর পার্শ্ববর্তী অঞ্চল দিয়ে নারায়ণগঞ্জ অবস্থিত, ভৌগলিক কাঠামোর দিক থেকে এবং প্রাচীন ঐতিহ্যে বিবেচনায় নারায়ণগঞ্জ বাংলাদেশের ভেতরে খুবই তাৎর্যপূর্ণ অঞ্চল হিসেবে পরিচিত।

নারায়ণগঞ্জের চৌদ্দ থেকে আঠারো বয়সী মেয়েদের ভেতরে শতকরা ৪২ জন মেয়ে-ছেলেদের সঙ্গে সম্পর্ক তৈরিতে বেশ আগ্রহী এবং উনিশ থেকে সাতাশ বছর বয়সে মেয়েরা শতকরা ৩৮ জন মেয়ে সম্পর্ক করার জন্য আদাজল খেয়ে লাগে, আর আঠাশ থেকে চুয়াল্লিশ বছর নারীদের ভেতরে শতকরা ২০ নারী পরকীয়া সম্পর্ক গড়ে তোলেন। তবে নারায়ণগঞ্জ শহরের মেয়েদের ভেতরে এ প্রবনতাগুলো অনেক ক্ষেত্রে বেশি কিন্তু অবাক করার মতো বিষয় হলো নারায়ণগঞ্জ শহরে বসবাসকারী শতকরা ৫৬ ভাগ লোকজনই বাইরের অঞ্চল থেকে আগত।

ছেলেদের সঙ্গে সম্পর্ক করার জন্য দ্বিতীয় ধাপে বেশ আগ্রহী আছে ঢাকা জেলার মেয়েরা তবে ঢাকা জেলা দ্বিতীয় ধাপে চলে এসেছে শুধুমাত্র কেরানীগঞ্জের মেয়েদের জন্য। কেরানীগঞ্জের চৌদ্দ থেকে সাতাশ বছর বয়সী মেয়েদের ভেতরে শতকরা ২৮ জন মেয়ে সম্পর্ক করাই জন্য বেশ আগ্রহী। তৃতীয় এবং চতুর্থ ধাপে আছে যথাক্রমে গাজীপুর ও মানিকগঞ্জ। গাজীপুর তৃতীয় ধাপে এসেছে শুধুমাত্র টঙ্গীর কারণে এবং মানিকগঞ্জ আছেন ধামরাইয়ের জন্য। পঞ্চম অবস্থানে আছে নোয়াখালীর মেয়েরা এবং ষষ্ঠ অবস্থানে আছে চাঁদপুরের মেয়েরা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: