শনিবার, ১৬ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নন্দলালের ভূমিকায় অবতীর্ণ হবেন না: ইসি রফিকুল  » «   এমপি হিসেবে শপথ নিলেন সৈয়দ আশরাফের বোন ডা. জাকিয়া  » «   রোহিঙ্গাদের নৃশংসতার অভিযোগ প্রত্যাখ্যান মিয়ানমার সেনাপ্রধানের!  » «   যেসব শর্তে আত্মসমর্পণ করছেন ১০২ ইয়াবা ব্যবসায়ী  » «   নাসা আ্যপস চ্যালেঞ্জে বিশ্বসেরা শাহজালাল বিশ্ববিদ্যালয়  » «   বাংলা একাডেমিতে আল মাহমুদের মরদেহ, শ্রদ্ধা নিবেদন  » «   আখেরি মোনাজাতের মধ্যদিয়ে জোবায়ের অনুসারীদের ইজতেমা শেষ  » «   যেভাবে ভারতীয় সেনাবহরে হামলা চালায় জঙ্গিরা  » «   রোহিঙ্গা নিপীড়ন তদন্তে মার্চে বাংলাদেশ আসছে আইসিসি প্রতিনিধিদল  » «   ব্যাটিং ব্যর্থতায় সিরিজ হার বাংলাদেশের  » «   যুক্তরাষ্ট্রে জরুরি অবস্থা ঘোষণা করলেন ট্রাম্প  » «   টেকনাফে ইয়াবা কারবারিদের আত্মসমর্পণ আজ  » «   বিশ্ব ইজতেমা: প্রথম পর্বের আখেরি মোনাজাত আজ  » «   ৩৬০০ মেগাওয়াট বিদ্যুৎকেন্দ্র স্থাপনে সিমেন্সের সঙ্গে চুক্তি  » «   ভালোবাসা দিবসে সিলেটে ‘জুটির মেলা’  » «  

কোন জেলার মেয়েরা সবচেয়ে বেশি প্রেমের সম্পর্ক গড়ে তোলে!



বিচিত্র ডেস্ক::বাংলাদেশের ৬৪ জেলার ভেতরে কোন জেলার মেয়েরা সবচেয়ে বেশি প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এটি আসলে নিশ্চিত করে বলা মুশকিল তবে সাম্প্রতিক সময়ে বিভিন্ন তথ্যের ভিক্তিতে এই বিষয়টি নিয়ে দীর্ঘদিন গবেষণা করে কিছু আশ্চর্যজনক তথ্য উপস্থাপন করা হলো।

ঢাকার অদূরেই শীতলক্ষ্যা নদীর পার্শ্ববর্তী অঞ্চল দিয়ে নারায়ণগঞ্জ অবস্থিত, ভৌগলিক কাঠামোর দিক থেকে এবং প্রাচীন ঐতিহ্যে বিবেচনায় নারায়ণগঞ্জ বাংলাদেশের ভেতরে খুবই তাৎর্যপূর্ণ অঞ্চল হিসেবে পরিচিত।

নারায়ণগঞ্জের চৌদ্দ থেকে আঠারো বয়সী মেয়েদের ভেতরে শতকরা ৪২ জন মেয়ে-ছেলেদের সঙ্গে সম্পর্ক তৈরিতে বেশ আগ্রহী এবং উনিশ থেকে সাতাশ বছর বয়সে মেয়েরা শতকরা ৩৮ জন মেয়ে সম্পর্ক করার জন্য আদাজল খেয়ে লাগে, আর আঠাশ থেকে চুয়াল্লিশ বছর নারীদের ভেতরে শতকরা ২০ নারী পরকীয়া সম্পর্ক গড়ে তোলেন। তবে নারায়ণগঞ্জ শহরের মেয়েদের ভেতরে এ প্রবনতাগুলো অনেক ক্ষেত্রে বেশি কিন্তু অবাক করার মতো বিষয় হলো নারায়ণগঞ্জ শহরে বসবাসকারী শতকরা ৫৬ ভাগ লোকজনই বাইরের অঞ্চল থেকে আগত।

ছেলেদের সঙ্গে সম্পর্ক করার জন্য দ্বিতীয় ধাপে বেশ আগ্রহী আছে ঢাকা জেলার মেয়েরা তবে ঢাকা জেলা দ্বিতীয় ধাপে চলে এসেছে শুধুমাত্র কেরানীগঞ্জের মেয়েদের জন্য। কেরানীগঞ্জের চৌদ্দ থেকে সাতাশ বছর বয়সী মেয়েদের ভেতরে শতকরা ২৮ জন মেয়ে সম্পর্ক করাই জন্য বেশ আগ্রহী। তৃতীয় এবং চতুর্থ ধাপে আছে যথাক্রমে গাজীপুর ও মানিকগঞ্জ। গাজীপুর তৃতীয় ধাপে এসেছে শুধুমাত্র টঙ্গীর কারণে এবং মানিকগঞ্জ আছেন ধামরাইয়ের জন্য। পঞ্চম অবস্থানে আছে নোয়াখালীর মেয়েরা এবং ষষ্ঠ অবস্থানে আছে চাঁদপুরের মেয়েরা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: