শুক্রবার, ১৯ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিজেদের বিমান বাহিনী থেকে সুরক্ষা পেতেই এরদোগানের এস-৪০০ ক্রয়!  » «   জাপানে অ্যানিমেশন স্টুডিওতে অগ্নিসংযোগ, নিহত ১২  » «   খাদ্য ঘাটতি পূরণ করেছি, এখন লক্ষ্য পুষ্টি: প্রধানমন্ত্রী  » «   রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি  » «   বাংলাদেশের পতাকার আদলে অন্তর্বাস বিক্রি করছে অ্যামাজন  » «   রিফাত হত্যাকাণ্ড: এবার রিশান ফরাজীও গ্রেফতার  » «   বড়পুকুরিয়া কয়লা খনি কেলেঙ্কারি: সিস্টেম লস নয় দুর্নীতি  » «   বন্যার কারণে জাতীয় ও উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পরীক্ষা স্থগিত  » «   হঠাৎ কিশোর গ্যাং নিয়ন্ত্রণে শক্ত পদক্ষেপ, মাঠে নামছে র‌্যাব  » «   ধসে পড়া ভবনে মিললো বাবা-ছেলের মরদেহ  » «   ইসরাইলের বিরুদ্ধে বাংলাদেশের তীব্র নিন্দা  » «   ‘নয়ন বন্ডের বাড়িতে বসেই স্বামীকে হত্যার পরিকল্পনা করেন মিন্নি’  » «   সিলেটের ২ জনসহ দেশসেরা ১২ শিক্ষার্থীকে পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী  » «   বেনাপোল ও বনলতা এক্সপ্রেস ট্রেনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   উপজেলা নির্বাচন: সিলেটে আ.লীগের বিদ্রোহী প্রার্থীদের বহিষ্কারের তালিকা  » «  

কোটি টাকার প্রস্তাবও ফিরিয়ে দিলেন সেই জাইরা



বিনোদন ডেস্ক:: বলিউড সুপারস্টার আমির খানের ‘দঙ্গল’ সিনেমায় অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন জাইরা ওয়াসিম।এই সিনেমায় আমিরের মেয়ের চরিত্রে দেখা গিয়েছিলো তাকে। সিনেমাটি তাকে আমিরের মেয়ে হিসেবে আলাদা পরিচিতিও এনে দিয়েছিলো।

পাঁচ বছরের অভিনয় ক্যারিয়ারের পাঠ চুকিয়ে সম্প্রতি অভিনয় ছেড়ে দিয়েছেন জাইরা! ঈমান নষ্ট হয়ে যাচ্ছে এমন যুক্তি দিয়ে অভিনয় ছাড়ার ঘোষণা দেন ১৮ বছর বছরের মুসলিম এই অভিনেত্রী। তার এই ঘোষণার পরে নানা রকম আলোচনা সমালোচনা হয়েছে তাকে নিয়ে।

গুঞ্জণ উঠেছিলো অভিনয় ছাড়ার ঘোষণা দিলেও সুপারস্টার সালমান খান সঞ্চালিত জনপ্রিয় টিভি রিয়েলিটি শো ‘বিগ বস’-এর ঘরে প্রবেশ করবেন জাইরা ওয়াসিম। বিগ বসের আসন্ন ১৩তম মৌসুমে জাইরাকে নিতে অনুরোধ করে টিম বিগ বস। গুজবদাতাদের মুখে ছাই ছিটিয়ে তাদের মুখের ওপর নাকি না বলে দিয়েছেন দঙ্গলকন্যা।

বিগ বস সূত্রে আরো জানা যাচ্ছে, শোতে অংশ নেওয়ার জন্য জাইরা ওয়াসিমকে নাকি ১.২ কোটি রুপি প্রস্তাব দেওয়া হয়েছিল। সেই প্রস্তাব সরাসরি ফিরিয়ে দিয়েছেন জাইরা।

মুক্তির অপেক্ষায় আছে জাইরা অভিনীত ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবিটি। এই ছবিতে প্রিয়াঙ্কা তার মায়ের ভূমিকায় অভিনয় করেছেন। এরই মধ্যে নির্মাতাদের জাইরা স্পষ্ট জানিয়ে দিয়েছেন, ছবির কোনো ধরনের প্রচারণায় অংশ নেবেন না তিনি। সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’ মুক্তি পাবে আগামী ১১ অক্টোবর। এটিই সম্ভবত জাইরার শেষ সিনেমা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: