রবিবার, ২৪ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নেতাদের শাসালেন শেখ হাসিনা  » «   যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «  

কোটা সংস্কার আন্দোলনরাবিতে ক্লাস-পরীক্ষা বর্জন, মহাসড়ক অবরোধ



নিউজ ডেস্ক::কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ক্লাস পরীক্ষা বর্জন করে আন্দোলন চালিয়ে যাচ্ছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। সোমবার (৯ এপ্রিল) সকাল ৮টা থেকেই ক্যাম্পাসের আবাসিক এবং অনাবাসিক ছাত্র-ছাত্রীরা বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এসে জড় হতে থাকে। ফলে ঢাকা-রাজশাহী মহসড়ক অবরুদ্ধ হয়ে যায়।

এসময় হাজারো শিক্ষার্থীদের উপস্থিতিতে এখনো আন্দোলন চলমান রেখেছেন তারা। কেন্দ্র থেকে নির্দেশনা না পাওয়া পর্যন্ত এ আন্দোলন চালিয়ে যাবেন বলে জানান আন্দোলনরত শিক্ষার্থীরা।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের ৫৮টি বিভাগের মধ্যে কোন বিভাগেরই ক্লাস অনুষ্ঠিত হয়নি। বিভিন্ন ছাত্র-ছাত্রীদের হলের পাশাপাশি অন্যান্য শিক্ষার্থীদের নিজ নিজ বিভাগের সামনে থেকে মিছিল বের করে মহাসড়কের দিকে যেতে দেখা গেছে।

এর আগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কারপন্থী শিক্ষার্থীদের ওপর পুলিশ ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে সোমবার রাত দেড়টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে প্রায় দুই ঘন্টা অবস্থান করে মহাসড়ক অবরোধ করে রাখে রাবির শিক্ষার্থীরা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: