শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা বিল সংসদে ফেরত পাঠানোর আহ্বান  » «   কোনো বইকে নিষিদ্ধ করা ঠিক নয় : অর্থমন্ত্রী  » «   সিলেটে বাল্যবিবাহ প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন ও মানববন্ধন  » «   ট্রাম্পের সঙ্গে বৈঠক হবে প্রধানমন্ত্রীর  » «   কাশ্মীর বিদ্রোহী নেতার নামে পাকিস্তানের ডাকটিকিটি প্রকাশ  » «   সংসদ নির্বাচনে হুমকি ‘সাইবার ক্রাইম’, গুজব ঠেকাতে সজাগ পুলিশ  » «   তাঞ্জানিয়ায় ফেরি ডুবি, নিহত বেড়ে ১৩৬  » «   আইনগত অনুমোদন পেলেই সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার: সিইসি  » «   সরকারি চাকরিজীবীদের কার জন্য কত টাকা গৃহঋণ  » «   গণেশের ছবি দিয়ে বিজ্ঞাপন: হিন্দুদের কাছে ট্রাম্পের দলের দুঃখ প্রকাশ  » «   প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো কোটা বাতিলের সুপারিশ  » «   রেলের আধুনিকায়নে দুই হাজার কোটি টাকার প্রকল্প  » «   কেন মুনকে বিশেষ সেই ‘পবিত্র পর্বতে’ নিয়ে গেলেন কিম?  » «   সুখোই কিনলে ভারতকেও নিষেধাজ্ঞায় পড়তে হবে!  » «   প্রধানমন্ত্রী নিউইয়র্কের পথে লন্ডন পৌঁছেছেন  » «  

কোটা সংরক্ষনের দাবিতে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন



কুমিল্লার বুড়িচং উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর যৌথ আয়োজনে উপজেলা পরিষদ প্রাঙ্গণে, কোঠা সংরক্ষনের দাবিতে মানববন্ধন করা হয়েছে। সোমবার (১৬ এপ্রিল) এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

কোটা সংস্কারের নামে মুক্তিযোদ্ধা সন্তানদের কোটা নিয়ে জামাত, শিবির ও স্বাধীনতা বিরোধী চক্রের মদদে অহেতুক সন্ত্রাস, নৈরাজ্য, বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের বিরুদ্ধে রাজনৈতিক ও সামাজিক ভাবে প্রতিহত করা এবং মুক্তিযোদ্ধা কোটা ৩০% সংরক্ষনের দাবি জানিয়ে এই মানববন্ধন করা হয়।

অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, বুড়িচং উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার বীরমুক্তিযোদ্ধা ফজর আলী, বীরমুক্তিযোদ্ধা মোঃ বাছির।

এ সময় আরো বক্তব্য রাখেন বুড়িচং উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের আহ্বায়ক যুবলীগ নেতা মোঃ বিল্লাল হোসেন ঠিকাদার, সদস্য সচীব মোঃ শরীফুল আলম, কুমিল্লা জেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের সদস্য ও উপজেলা শ্রমিক লীগের সভাপতি ওবায়েদুল হক লিটন।

এ ছাড়াও উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সন্তান সংসদের সদস্য মোঃ শাহ জামাল, মাহাবুবুর রহমান, সাইফুল ইসলাম মেহেদী হাসান প্রমুখ।

এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়নের মুক্তিযোদ্ধা ও কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মানবন্ধনে বক্তারা উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর বরাবর স্মারকলিপি প্রদান করবেন বলে উল্লেখ করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: