বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রধানমন্ত্রী অষ্ট্রেলিয়া যাচ্ছেন বৃহস্পতিবার  » «   রুয়েট বাস চালককে হত্যা  » «   কান চলচ্চিত্র উৎসবে ‘পোড়ামন ২’  » «   ক্রেডিট কার্ড জালিয়াতির মূলহোতা গ্রেফতার  » «   বিএনপির মানববন্ধনে নেতাকর্মীরর ঢল  » «   সমকামী তরুণীকে বিয়ে করলেন সাবেক মিস আমেরিকা!  » «   আতঙ্কিত হয়েই খালেদা জিয়াকে জেলে বন্দি  » «   পররাষ্ট্র প্রতিমন্ত্রী নিজেই গর্তে পড়েছেন  » «   ময়মনসিংহ-৩ গৌরীপুরআসন ধরে রাখতে মরিয়া আ.লীগ, পুনঃরুদ্ধার চায় বিএনপি  » «   বিডি জবসের সিইও ফাহিম মাশরুর গ্রেফতার  » «   চেকপোস্ট বসিয়ে : রোহিঙ্গা তল্লাশির নামে স্থানীয়দের হয়রানি, সড়ক অবরোধ  » «   বিএনপির হুঁশিয়ারি : খালেদাকে মুক্তি না দিলে দেশে নির্বাচন হবে না  » «   তারেক জিয়া পাকিস্তানের নাগরিক  » «   পতাকা অবমাননা ও ভুয়া জন্মদিন পালন : খালেদা জিয়ার জামিন শুনানি ১৭ মে  » «   সিনেমায় এসে নাম বদলেছেন যেসব নায়ক-নায়িকা  » «  

কোটা সংরক্ষনের দাবিতে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন



কুমিল্লার বুড়িচং উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর যৌথ আয়োজনে উপজেলা পরিষদ প্রাঙ্গণে, কোঠা সংরক্ষনের দাবিতে মানববন্ধন করা হয়েছে। সোমবার (১৬ এপ্রিল) এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

কোটা সংস্কারের নামে মুক্তিযোদ্ধা সন্তানদের কোটা নিয়ে জামাত, শিবির ও স্বাধীনতা বিরোধী চক্রের মদদে অহেতুক সন্ত্রাস, নৈরাজ্য, বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের বিরুদ্ধে রাজনৈতিক ও সামাজিক ভাবে প্রতিহত করা এবং মুক্তিযোদ্ধা কোটা ৩০% সংরক্ষনের দাবি জানিয়ে এই মানববন্ধন করা হয়।

অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, বুড়িচং উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার বীরমুক্তিযোদ্ধা ফজর আলী, বীরমুক্তিযোদ্ধা মোঃ বাছির।

এ সময় আরো বক্তব্য রাখেন বুড়িচং উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের আহ্বায়ক যুবলীগ নেতা মোঃ বিল্লাল হোসেন ঠিকাদার, সদস্য সচীব মোঃ শরীফুল আলম, কুমিল্লা জেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের সদস্য ও উপজেলা শ্রমিক লীগের সভাপতি ওবায়েদুল হক লিটন।

এ ছাড়াও উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সন্তান সংসদের সদস্য মোঃ শাহ জামাল, মাহাবুবুর রহমান, সাইফুল ইসলাম মেহেদী হাসান প্রমুখ।

এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়নের মুক্তিযোদ্ধা ও কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মানবন্ধনে বক্তারা উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর বরাবর স্মারকলিপি প্রদান করবেন বলে উল্লেখ করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: