সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «   দু’দিনের মধ্যেই খাশোগি হত্যার পরিপূর্ণ তদন্ত রিপোর্ট : ট্রাম্প  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক  » «   বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «   ভাওতাবাজির জন্য সরকারকে গোল্ড মেডেল দেওয়া উচিৎ: ড. কামাল  » «   দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!  » «   সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল  » «  

কোটা সংরক্ষনের দাবিতে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন



কুমিল্লার বুড়িচং উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর যৌথ আয়োজনে উপজেলা পরিষদ প্রাঙ্গণে, কোঠা সংরক্ষনের দাবিতে মানববন্ধন করা হয়েছে। সোমবার (১৬ এপ্রিল) এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

কোটা সংস্কারের নামে মুক্তিযোদ্ধা সন্তানদের কোটা নিয়ে জামাত, শিবির ও স্বাধীনতা বিরোধী চক্রের মদদে অহেতুক সন্ত্রাস, নৈরাজ্য, বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের বিরুদ্ধে রাজনৈতিক ও সামাজিক ভাবে প্রতিহত করা এবং মুক্তিযোদ্ধা কোটা ৩০% সংরক্ষনের দাবি জানিয়ে এই মানববন্ধন করা হয়।

অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, বুড়িচং উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার বীরমুক্তিযোদ্ধা ফজর আলী, বীরমুক্তিযোদ্ধা মোঃ বাছির।

এ সময় আরো বক্তব্য রাখেন বুড়িচং উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের আহ্বায়ক যুবলীগ নেতা মোঃ বিল্লাল হোসেন ঠিকাদার, সদস্য সচীব মোঃ শরীফুল আলম, কুমিল্লা জেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের সদস্য ও উপজেলা শ্রমিক লীগের সভাপতি ওবায়েদুল হক লিটন।

এ ছাড়াও উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সন্তান সংসদের সদস্য মোঃ শাহ জামাল, মাহাবুবুর রহমান, সাইফুল ইসলাম মেহেদী হাসান প্রমুখ।

এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়নের মুক্তিযোদ্ধা ও কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মানবন্ধনে বক্তারা উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর বরাবর স্মারকলিপি প্রদান করবেন বলে উল্লেখ করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: