রবিবার, ১৭ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার খবরটি ‘টোটালি ফলস’  » «   শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে: খাদ্যমন্ত্রী  » «   জামায়াত নতুন নামে পুরনো চরিত্রে ফিরে আসে কিনা তা ভাবনার বিষয়  » «   সুস্থ থাকলে শেখ হাসিনার বিকল্প দরকার নেই  » «   নন্দলালের ভূমিকায় অবতীর্ণ হবেন না: ইসি রফিকুল  » «   এমপি হিসেবে শপথ নিলেন সৈয়দ আশরাফের বোন ডা. জাকিয়া  » «   রোহিঙ্গাদের নৃশংসতার অভিযোগ প্রত্যাখ্যান মিয়ানমার সেনাপ্রধানের!  » «   যেসব শর্তে আত্মসমর্পণ করছেন ১০২ ইয়াবা ব্যবসায়ী  » «   নাসা আ্যপস চ্যালেঞ্জে বিশ্বসেরা শাহজালাল বিশ্ববিদ্যালয়  » «   বাংলা একাডেমিতে আল মাহমুদের মরদেহ, শ্রদ্ধা নিবেদন  » «   আখেরি মোনাজাতের মধ্যদিয়ে জোবায়ের অনুসারীদের ইজতেমা শেষ  » «   যেভাবে ভারতীয় সেনাবহরে হামলা চালায় জঙ্গিরা  » «   রোহিঙ্গা নিপীড়ন তদন্তে মার্চে বাংলাদেশ আসছে আইসিসি প্রতিনিধিদল  » «   ব্যাটিং ব্যর্থতায় সিরিজ হার বাংলাদেশের  » «   যুক্তরাষ্ট্রে জরুরি অবস্থা ঘোষণা করলেন ট্রাম্প  » «  

কোটা পদ্ধতি বাতিল আগামী নির্বাচনের জন্য ইতিবাচক : হানিফ



নিউজ ডেস্ক:: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, কোটা পদ্ধতি বাতিল করা আগামী নির্বাচনে আওয়ামী লীগের জন্য কোনো ঝুঁকির কারণ হবে না বরং ইতিবাচক হবে। কারণ ওই সব ছাত্রসমাজ যারা কোটা পদ্ধতির বিরুদ্ধে ছিল তাদের সমর্থন সরকারের পক্ষে থাকবে।

শনিবার বেলা ১১টার দিকে কুষ্টিয়া শহরের পিটিআই রোডে নিজ বাসভবনে পহেলা বৈশাখ উপলক্ষে সুধীজনদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

বিএনপির পক্ষ থেকে নির্বাচনী লেভেল প্লেয়িং ফিল্ড দাবি করা প্রসঙ্গে হানিফ বলেন, বর্তমান নির্বাচন কমিশনের অধীনে সকল নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে। তাই এখনও লেভেল প্লেয়িং ফিল্ডের কোনো ব্যত্যয় ঘটেনি।

তিনি আরও বলেন, একটি দলের একেবারে শীর্ষ নেতা যদি দুর্নীতির দায়ে দণ্ডিত হয়ে কারাগারে থাকেন তবে সেই দলের আর অস্তিত্ব থাকে না। জনগণের সঙ্গে কথা বলার কোনো নৈতিক অধিকার থাকে না। বিএনপি ইতিমধ্যে সেই নৈতিক অধিকার হারিয়েছে।

এ সময় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: