বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রধানমন্ত্রী অষ্ট্রেলিয়া যাচ্ছেন বৃহস্পতিবার  » «   রুয়েট বাস চালককে হত্যা  » «   কান চলচ্চিত্র উৎসবে ‘পোড়ামন ২’  » «   ক্রেডিট কার্ড জালিয়াতির মূলহোতা গ্রেফতার  » «   বিএনপির মানববন্ধনে নেতাকর্মীরর ঢল  » «   সমকামী তরুণীকে বিয়ে করলেন সাবেক মিস আমেরিকা!  » «   আতঙ্কিত হয়েই খালেদা জিয়াকে জেলে বন্দি  » «   পররাষ্ট্র প্রতিমন্ত্রী নিজেই গর্তে পড়েছেন  » «   ময়মনসিংহ-৩ গৌরীপুরআসন ধরে রাখতে মরিয়া আ.লীগ, পুনঃরুদ্ধার চায় বিএনপি  » «   বিডি জবসের সিইও ফাহিম মাশরুর গ্রেফতার  » «   চেকপোস্ট বসিয়ে : রোহিঙ্গা তল্লাশির নামে স্থানীয়দের হয়রানি, সড়ক অবরোধ  » «   বিএনপির হুঁশিয়ারি : খালেদাকে মুক্তি না দিলে দেশে নির্বাচন হবে না  » «   তারেক জিয়া পাকিস্তানের নাগরিক  » «   পতাকা অবমাননা ও ভুয়া জন্মদিন পালন : খালেদা জিয়ার জামিন শুনানি ১৭ মে  » «   সিনেমায় এসে নাম বদলেছেন যেসব নায়ক-নায়িকা  » «  

কোটা পদ্ধতি বাতিল আগামী নির্বাচনের জন্য ইতিবাচক : হানিফ



নিউজ ডেস্ক:: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, কোটা পদ্ধতি বাতিল করা আগামী নির্বাচনে আওয়ামী লীগের জন্য কোনো ঝুঁকির কারণ হবে না বরং ইতিবাচক হবে। কারণ ওই সব ছাত্রসমাজ যারা কোটা পদ্ধতির বিরুদ্ধে ছিল তাদের সমর্থন সরকারের পক্ষে থাকবে।

শনিবার বেলা ১১টার দিকে কুষ্টিয়া শহরের পিটিআই রোডে নিজ বাসভবনে পহেলা বৈশাখ উপলক্ষে সুধীজনদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

বিএনপির পক্ষ থেকে নির্বাচনী লেভেল প্লেয়িং ফিল্ড দাবি করা প্রসঙ্গে হানিফ বলেন, বর্তমান নির্বাচন কমিশনের অধীনে সকল নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে। তাই এখনও লেভেল প্লেয়িং ফিল্ডের কোনো ব্যত্যয় ঘটেনি।

তিনি আরও বলেন, একটি দলের একেবারে শীর্ষ নেতা যদি দুর্নীতির দায়ে দণ্ডিত হয়ে কারাগারে থাকেন তবে সেই দলের আর অস্তিত্ব থাকে না। জনগণের সঙ্গে কথা বলার কোনো নৈতিক অধিকার থাকে না। বিএনপি ইতিমধ্যে সেই নৈতিক অধিকার হারিয়েছে।

এ সময় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: