শনিবার, ১৮ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সালমানের প্রথম ভালো লাগা কে?  » «   দুই যুবকের সঙ্গে ২০ বছর বয়সী তরুণী, এরপর…  » «   হাওয়া ভবন থেকে মানুষকে স্বস্তি দিতে ১৪ দলীয় জোট : খালিদ মাহমুদ  » «   ফখরুলের বক্তব্যের সমালোচনা করে যা বললেন ওবায়দুল কাদের  » «   ভালবেসে বিয়ে, কিভাবে এতটা নির্মম হয় রনিরা?  » «   প্রধানমন্ত্রীর কাছে ১০ মিনিট সময় চান ড. কামাল  » «   ভেরিফায়েড হলো মোস্তাফা জব্বারের ফেসবুক অ্যাকাউন্ট  » «   গুজব ছড়ানোর অভিযোগ : রিমান্ডে সেই গৃহবধূ ফারিয়া  » «   সাবেক সেনা কর্মকর্তাকে উদ্ধারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা  » «   সব ব্যাংকে সতর্কতা জারি!  » «   গুজব ছড়ানোর অভিযোগে গৃহবধূ আটক  » «   ‘গর্বিত বাঙালির বিজয়ের দুই প্রতিচ্ছবি’  » «   ২৬ বছর পরে শাহরুখ!  » «   পাকিস্তানে নিষিদ্ধ হতে পারে টুইটার  » «   সানি লিওন এবার ক্রিকেটার!  » «  

কোটা ইস্যুতে নেতাদের সতর্ক থাকার নির্দেশ শেখ হাসিনার



নিউজ ডেস্ক::কোটা ইস্যুতে শাহবাগ ও ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের পরিস্থিতির বিষয়ে দলীয় নেতাদের সতর্ক থাকার নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার সরকারি সফরে দেশের বাইরে যাওয়ার আগে দলের নেতাকর্মীরা বিদায় জানাতে গণভবনে গেলে তিনি এ নির্দেশ দেন।

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে যাওয়া একাধিক নেতা এ তথ্য নিশ্চিত করেছেন।

এসময় আওয়ামী লীগ নেতাদের কাছে কোটা বিষয়ে সর্বশেষ পরিস্থিতি জানতে চান প্রধানমন্ত্রী। তিনি বলেন, সেখানে কেউ আবার বসেছে? উতপ্ত করার কোনো চক্রান্ত হচ্ছে কিনা সে সম্পর্কে খোঁজ-খবর রাখতে নেতাদের নির্দেশ দেন তিনি।

উপস্থিত নেতাদের আসন্ন খুলনা, গাজীপুর সিটি করপোরশন নির্বাচন নিয়ে খেয়াল রাখতে নির্দেশ দেন আওয়ামী লীগ সভাপতি। দলের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান খুলনা যাবেন শেখ হাসিনাকে অবহিত করলে তিনি সেখানকার সিটি নির্বাচনের বিষয়ে খোঁজ-খবর রাখতে বলেন।

ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের কাছে সংগঠনের আসন্ন সম্মেলনের প্রস্তুতির খবরও জানতে চান তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: