শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

কোটা আন্দোলনের নেতাকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ



নিউজ ডেস্ক::জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে কোটা সংস্কার আন্দোলনের আহবায়ক মো. শাকিলুজ্জামানকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরী থেকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে শাখা ছাত্রলীগের বিরুদ্ধে।

সোমবার বেলা ১১টার দিকে কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে জাবির কেন্দ্রীয় লাইব্রেরীর সামনে ‘পতাকা মিছিল’ শুরু করার মুহুর্তে তাকে তুলে নিয়ে যাওয়া হয় বলে জানা গেছে। এখন পর্যন্ত শাকিলুজ্জামান ছাত্রলীগের হেফাযতে রয়েছে বলে কয়েকজন কোটা সংস্কার আন্দোনলনকারী দাবি করেছেন।

এদিকে সকাল থেকে বিপুল পরিমান ছাত্রলীগের নেতা-কর্মীকে লাইব্রেরীর সামনে অবস্থান নিতে দেখা গেছে।

এ অভিযোগের বিষয়ে শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা বলেন, শাকিলুজ্জামানকে ছাত্রলীগ তুলে নিয়ে যায় নি। শাকিল তার আবাসিক হল কক্ষে রয়েছে। কোটা সংস্কার আন্দোলনে ছাত্রদল ও শিবিরের ব্যাপক অংশগ্রহণ ছিল এমন তথ্য আমাদের কাছে থাকায় ক্যাম্পাসের সার্বিক সুষ্ঠ পরিবেশ রক্ষার স্বার্থে আমরা সেখানে অবস্থান নিয়েছিলাম। ক্যাম্পাসে যাতে কোন দুষ্কৃতিকারী ছাত্রদল ও শিবির অস্থিতিশীল পরিবেশ তৈরি করতে না পারে সেজন্য ভবিষ্যতেও জাবি ছাত্রলীগ সদা তৎপর থাকবে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সিকদার মো. জুলকারনাইন বলেন, কোটা সংস্কার আন্দোলনকারীদের মিছিল শুরুর পূর্বে ছাত্রলীগের নেতাকর্মীদের লাইব্রেরীর সামনে জড়ো হতে দেখেছি। সেখানে যাতে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য আমরা তৎপর ছিলাম। সেসময় আমরা শাকিলুজ্জামানকে লাইব্রেরীর সামনে দেখেছি। কাউকে তুলে নেওয়ার ঘটনা শুনিনি। এমনটা হলে আমরা যথাযথ ব্যবস্থা গ্রহণ করবো।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: