শনিবার, ২৫ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

কোচিংয়ের নামে অর্থ আদায়ভিকারুন্নেসার অধ্যক্ষকে লিগ্যাল নোটিশ



ভিকারুন্নেসা নুন স্কুল এন্ড কলেজের ছাত্রীদের কাছ থেকে বিভিন্ন পরীক্ষার নামে কোচিং ফি বাবদ অর্থ আদায় বন্ধে প্রতিষ্ঠানটির অধ্যক্ষের বিরুদ্ধে কোচিং ফি বাবদ অর্থ আদায় বন্ধে প্রতিষ্ঠানের অধ্যক্ষের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ দেয়া হয়েছে। আগামী ২৪ ঘন্টার মধ্যে নোটিশের জবাব দিতে বলা হয়ছে। নোটিশের অনুলিপি শিক্ষা সচিবকেও দেয়া হয়েছে।

দুপুরে বেসরকারি ডাকযোগে ভিকারুন্নেসা নুন স্কুল এন্ড কলেজের গবনিং বডির উপ অর্থ কমিটির প্রধান ইউনুছ আলী আকন্দ এ নোটিশটি পাঠান। বিশেষ করে জেএসসি এসএসসি ও এইচএসসি পরীক্ষার আগে কোটিং বাবদ জন প্রতি ৪ থেকে ৫ হাজার টাকা আদায় করা হয়।

অভিযোগ রয়েছে এ টাকা গুলো শিক্ষকরা নিজেরা ভাগবাটোয়ারা করে নেন। ব্যাংক একাউন্টের কোন হিসেব থাকে না। ১৯৭৯ সালের বেসরকারি স্কুল এন্ড কলেজ শিক্ষক চাকরি রেগুলেশন গভর্নিং বডির সিদ্ধান্ত বা অনুমতি ছাড়া কোনো শিক্ষক কোচিং বা অন্য কোনো নামে টাকা আদায় করতে পারবেন না। এই প্রতিষ্ঠানের অধ্যাক্ষ ও শিক্ষকরা এ নিয়ম অমান্য করে চলছেন। যা আইনের লংঘন। আগামী ২৪ ঘন্টার মধ্যে নোটিশের জবাব না দিলে তিনি হাইকোর্টে রিট দায়ের করবেন বলে জানান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: