মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «   ভোটের ফলাফল প্রকাশে বিশেষ সতর্কতা অবলম্বনের নির্দেশ  » «   ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মইনুলের জামিন  » «   বাংলাদেশের বিজয় দিবসকে অবজ্ঞা শেহবাগের!  » «   সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন  » «   প্রার্থিতা নিয়ে রিট খারিজ, নির্বাচন করতে পারবেন না খালেদা জিয়া  » «   জামায়াতের ২২ প্রার্থীর মনোনয়ন বাতিলে রুল  » «   সিলেটে প্রাধান্য উন্নয়ন ও গণতন্ত্র পুনরুদ্ধার  » «   বিএনপির ইশতেহার ঘোষণা করছেন ফখরুল  » «   আপিলেও ভোটের পথ খুলল না ইলিয়াসপত্নী লুনার  » «   যেসব ‘বিশেষ’ অঙ্গীকার থাকছে আ. লীগের নির্বাচনি ইশতেহারে  » «   আ.লীগের নির্বাচনী ইশতেহার ঘোষণা করছেন শেখ হাসিনা  » «   সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «  

কেবল উপাচার্য পদবী নিয়ে নয়, শিক্ষক হিসেবে থাকতে চাই- ড. এ.এইচ.এম মোস্তাফিজুর রহমান



জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে অগ্নিবীণা হলে ৫ ডিসেম্বর ২০১৭ দুপুরে শুরু হলো বিজয় দিবস উপলক্ষ্যে অন্তঃ হল সাংস্কৃতিক ও ক্রিড়া প্রতিযোগিতা । যা উদ্ভোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. এ.এইচ.এম মোস্তাফিজুর রহমান ।
উদ্ভোধনী অনুষ্ঠানে হল প্রভোস্ট সিদ্ধার্থ দে –এর সভাপতিত্বে বক্তব্য রাখেন বিশেষ অতিথি অধ্যাপক ড. নজরুল ইসলাম, ডীন সমাজিক বিজ্ঞান অনুষদ , শিক্ষক সমিতির সভাপতি তপন কুমার সরকার , রেজিস্ট্রার(ভারপ্রাপ্ত) ড.মোঃ হুমায়ুন কবীর প্রমুখ ।
উদ্ভোধনী বক্তব্যে উপাচার্য বলেন এই দেশ স্বাধীন হয়েছে মেহনতি মানুষের লড়াইয়ে যার অন্যতম প্রধান পথ প্রদর্শক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান । আমি তাঁর দেখানো পথে হেটেই বিশ্ববিদ্যালয়কে বাংলাদেশের অন্যতম উদাহরণমূলক বিশ্ববিদ্যালয় হিসেবে তুলে ধরার চেষ্টা করবো । আমি একজন শিক্ষক হিসেবেই থাকতে চাই উপাচার্যের পদবীর বাইরে ।
আলোচনা সভা শেষে বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতায় অংশ নেয় আবাসিক হলের শিক্ষার্থীরা । যার মধ্যে কাবাডি, ১০০ মিটার দৌড় সহ বিভিন্ন আঙ্গিক ।এর পাশাপাশি কবিতা আবৃত্তি ও সংগীত প্রতিযোগিতা রয়েছে ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: