শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দ্য হান্ড্রেডের ড্রাফটে আরও ৫ বাংলাদেশি ক্রিকেটার  » «   বাংলা একাডেমির সুপারিশে বদলে গেল বাংলা বর্ষপঞ্জি  » «   ওসমানীনগরে নামাজের সময় মাছ বিক্রি বন্ধ  » «   মার্কিন প্রতিনিধি পরিষদে হংকং ‘ডেমোক্রেসি অ্যাক্ট’ পাস  » «   গুগল ম্যাপে আবরারের নামে হল, খুনিদের নামে শৌচাগার  » «   গণশপথ নিয়ে আন্দোলনের ইতি টানলেন বুয়েট শিক্ষার্থীরা  » «   দক্ষিণ আফ্রিকায় মসজিদে যাওয়ার পথে গুলিতে বাংলাদেশির মৃত্যু  » «   তুরস্কের বিরুদ্ধে লড়তে কুর্দিদের ‘প্রশিক্ষণ দিয়েছিল’ যুক্তরাষ্ট্র  » «   অপরাধ প্রতিরোধে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন: পুলিশ সুপার  » «   আবরার হত্যা: ২০ জনকে আসামি করে চার্জশিট হচ্ছে  » «   কানাইঘাটে ১১টি ভারতীয় গরু আটক  » «   জাবির গণরুম: ম্যানার শেখানোর নামে নবীন শিক্ষার্থী নির্যাতন  » «   কতগুলো বাটপার আছে যারা জাতীয় নেতা: ভিপি নুর  » «   ১৫ দিনে পাসপোর্ট না হলে কারণ জানিয়ে দিতে হবে আবেদনকারীকে  » «   ভারতে পালানোর সময় আবরার হত্যার আসামি সাদাত গ্রেফতার  » «  

কেন ঈদ যাত্রায় ভোগান্তি, কারণ বললেন সেতুমন্ত্রী



নিউজ ডেস্ক:: ঈদযাত্রায় জনগণের ভোগান্তিতে দুঃখপ্রকাশ করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। টাঙ্গাইল বাইপাস সড়কে যানজট থাকলেও পুরো দেশের চিত্র এক নয় বলেও জানান তিনি। রোববার সাকলে সায়েদাবাদ টার্মিনাল পরিদর্শনে এসে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, ঈদযাত্রার প্রথম দিকে বৈরি আবহাওয়া ও সড়কে কিছু সমস্যা থাকায় ভোগান্তি হয়েছে। তবে পুরো দেশের চিত্র এক নয়। টাঙ্গাইল বাইপাস সড়কে যানজট আছে। এটা দুপুরের পর থেকে উন্নতি হবে। একটি মাত্র রুটেই মানুষের দুর্ভোগ হয়েছে। এজন্য আন্তরিক ভাবে দুঃখিত।

জ্যামের পরিস্থিতি বিষয়ে তিনি বলেন, জ্যাম কী কারণে হচ্ছে সেটা বুঝতে হবে। রাস্তা চার লেন, কিন্তু সেতু দুই লেন, তখনই সমস্যাটা হয়। রংপুর পর্যন্ত চার লেনের পরিকল্পনা আছে, সেটা হয়ে গেলে এ সমস্যা হবে না। আর নদীর তীব্র স্রোতের কারণে ফেরি চলাচল বিঘ্ন হচ্ছে। ফলে ভোগান্তির সৃষ্টি হয়েছে। একসাথে অনেক মানুষ যাত্রা শুরু করেন, এই চাপ হাইওয়ে পুলিশের পক্ষে সামলানো সম্ভব নয়। তবে চেষ্টা চলছে পরিস্থিতি উন্নত করার।

ঈদযাত্রায় বিভিন্ন পরিবহনে অতিরিক্ত ভাড়ার বিষয়ে ওবায়দুল কাদের বলেন, সায়েদাবাদে অতিরিক্ত ভাড়া নেয়া হচ্ছে, এ অভিযোগে অনেক পরিবহনকে জরিমানা করা হয়েছে।

ফরিদপুরে আওয়ামী লীগের কয়েকজনকে গুলি করে হত্যা করা হয়েছে, এটি তৃণমুলে আওয়ামীলীগের দ্বন্দ্বের ফল কিনা? এ বিষয়ে কাদের বলেন, বড় দল তাই নানা ঘটনা ঘটতে পারে। কিন্তু যারা অপরাধী প্রত্যেককেই বিচারের আওতায আনা হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: