রবিবার, ২০ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
গ্রিক ভাষায় বঙ্গবন্ধুর ‘অসমাপ্ত আত্মজীবনী’  » «   পাল্টাপাল্টি হামলায় ভারতের ৯, পাকিস্তানে ৭ জন নিহত  » «   মহানবী (স.) নিয়ে কটূক্তি: পুলিশ-জনতা সংঘর্ষে নিহত ৩  » «   ঢাবির ক ও চ ইউনিটের ফল প্রকাশ  » «   সিলেটে দুই ওলির মাজার জিয়ারত করলেন এরশাদপুত্র  » «   যে কারণে যুবলীগ বাসনা জবি ভিসির  » «   পাক সেনার গুলিতে ভারতীয় ২ সেনাসহ নিহত ৩  » «   ব্রিটিশ পার্লামেন্টে আবার আটকে গেল ব্রেক্সিট চুক্তি  » «   বিকেলে যুবলীগের সঙ্গে বসছেন শেখ হাসিনা  » «   সীমান্ত থেকে বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে বিএসএফ  » «   কাউন্সিলর রাজীব গ্রেপ্তার  » «   যুবলীগ সভাপতির দায়িত্ব পেলে ভিসি পদ ছাড়তে রাজি ড. মীজান  » «   সোমবার শহীদ মিনারে নেওয়া হবে চিত্রশিল্পী কালিদাসের মরদেহ  » «   উত্তাল লেবানন, বাংলাদেশিদের সতর্কভাবে চলাফেরার পরামর্শ  » «   সম্রাটের অনুষ্ঠানে যোগ দিতে জাপান যাচ্ছেন রাষ্ট্রপতি  » «  

কৃষ্ণকলি ও তার স্বামীর নেশার বলি জান্নাত!



Krishnakali_358719569নিউজ ডেস্ক: কণ্ঠশিল্পী কৃষ্ণকলি ও তার স্বামী খালিকুর রহমানের নেশার কারণেই অকাল মৃত্যুর শিকার হতে হয়েছে গৃহকর্মী জান্নাত আক্তার শিল্পীকে।

এ অভিযোগ কৃষ্ণকলিরই অনেক ‌‌আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধবের।

তাদের অভিযোগ, নেশাগ্রস্ত থাকতেন বলেই যখন তখন ক্ষেপে যেতেন কৃষ্ণকলি ও তার স্বামী। তাদের বিরুদ্ধে অনেক আগে থেকেই গৃহকর্মী নির্যাতনের অভিযোগ আছে। গৃহকর্তার নির্যাতনেই মৃত্যু হয়েছে জান্নাতের।

কিন্তু অভিযোগ থেকে তাদের ‍বাঁচিয়ে দেওয়ার চেষ্টা করছেন এক শ্রেণির সুশিল। তবে সচেতন মহল মনে করেন, কোনো ব্যক্তির দিকে না তাকিয়ে আইনকে তার আপন গতিতে চলতে দেওয়‍া উচিত।

বর্তমানে নিহত গৃহকর্মীর গলা ও মুখে ‌এবং কৃষ্ণকলির স্বামীর মুখাবয়বে যে আঘাত ও আঁচড়ের চিহ্ন আছে সেগুলোকে ঘিরেই এগিয়ে চলছে তদন্তের কাজ।

কৃষ্ণকলির রাজধানীর আগারগাঁওয়ের তালতলার বাসায় দেড় মাস আগে গৃহকর্মী হিসেবে কাজ শুরু করে জান্নাত। গত বুধবার (২৩ মার্চ) ওই বাসা থেকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান খালিকুর রহমান। সেখানে জান্নাতকে মৃত ঘোষণার পর হাসপাতালের মর্গে মরদেহের ময়না তদন্ত করা হয়।

এ সময় খালিকুর রহমানের মুখে খামচি ও আঁচড়ের দাগ দেখে তাকে আটক করে পুলিশ। পরদিন বৃহস্পতিবার (২৪ মার্চ) সন্দেহজনক ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতে পাঠানো হয়। পুলিশ ৫ দিনের রিমান্ডের আবেদন জানালে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

মেয়ের মৃত্যুর ঘটনায় বৃহস্পতিবার বিকেলে জান্নাতের মা হালিমা খাতুন বাদী হয়ে শেরেবাংলা নগর থানায় একটি মামলা করেছেন। জান্নাতের গ্রামের বাড়ি নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার কালডোয়ার গ্রামে।

এ মামলার ভিত্তিতে হলে গৃহকর্মী জান্নাতকে হত্যা করা হয়েছে- এ সন্দেহে খালিকুর রহমানকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে শেরেবাংলা নগর থানা পুলিশ।

দু’দিনের রিমান্ডে জিজ্ঞাসাবাদ শেষে মামলার তদন্তকারী কর্মকর্তা শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক (এসআই) সুশীল কুমার বর্মণ জানান, কৃষ্ণকলি ও তার স্বামী খালিকুর রহমানের নির্যাতনের শিকার হয়ে জান্নাত আক্তার শিল্পীর মৃত্যু হয়েছে- পরিবারের করা এমন অভিযোগের বিষয়টি আমলে নিয়ে তদন্ত চলছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: