শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «  

কৃষকদের স্বপ্নের মত হাসিনাও তলিয়ে যাবে



নেত্রকোনা, সুনামগঞ্জ, হবিগঞ্জে কৃষকের স্বপ্ন যেভাবে পানিতে তলিয়ে গেছে ঠিক তেমনি বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাও তলিয়ে যাবে বলে মন্তব্য করেছেন জাতীয়তাবাদী দল বিনপির ভাইস চেয়ারম্যান ও কৃষক দলের সাধারণ সম্পাদক শামসুজ্জামান দুদু।

আজ মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে নেত্রকোনা, সুনামগঞ্জ, হবিগঞ্জ, কিশোরগঞ্জ জেলার হাওড় এলাকায় ভারতীয় নদীর পানির ঢলে ক্ষতিগ্রস্ত এলাকাকে রাষ্ট্রীয়ভাবে দুর্গত এলাকা ঘোষণা করা এবং ক্ষতিগ্রস্ত কৃষকদের সুদসহ লোন মওকুফ করে ব্যাপক ত্রাণ কার্যক্রম চালানোর দাবিতে বাংলাদেশ কৃষক দল আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, আজ ভারতীয় নদীগুলোর পানির ঢলে নেত্রকোনা, সুনামগঞ্জ, হবিগঞ্জ, কিশোরগঞ্জ জেলার হাওড় এলাকায় কৃষকদের স্বপ্নের ফসল তলিয়ে গেছে। যে কৃষকরা তাদের শ্রম দিয়ে জাতীর খাদ্য যোগায়, যে কৃষক জাতির চালিকাশক্তি তাদের স্বপ্নই আজ পানিতে তলিয়ে গেছে। বর্তমান প্রধানমন্ত্রী সবসময় বলেন “তার সরকার কৃষকবান্ধব সরকার।” কিন্ত আজ তিনি কৃষকদের দুর্দশা দেখতে যাননি। আজ কৃষকদের স্বপ্ন তলিয়ে গেছে, এক সময় তিনিও তলিয়ে যাবেন।

একমাত্র বিএনপি ছাড়া কৃষকদের কষ্ট কেউ বুঝে না দাবি করে তিনি বলেন, প্রধানমন্ত্রী ভারত গেছেন, এখন ভুটান যাবেন কিন্তু নেত্রকোনায় যাওয়ার সময় তার হয় না। কৃষকদের কষ্ট দেখার সময় তিনি পান না। কৃষক দলের সহ সভাপতি একেএম মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে বিএনপি নেতা আবু নাসের রহমতুল্লাহ সহ সংগঠনের নেতা কর্মীরা মানববন্ধনে উপস্থিত ছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: