বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
খালেদা জিয়ার সুবিধার্থে কেরানীগঞ্জে আদালত স্থাপনের সিদ্ধান্ত: তথ্যমন্ত্রী  » «   বুথফেরত জরিপের ফলেই ‘বিজয়োৎসব’ শুরু বিজেপির  » «   হুতি বিদ্রোহীদের হামলা, সৌদির পাশে থাকবে পাকিস্তান  » «   ধানক্ষেতে আগুনের ঘটনা তদন্তে প্রধানমন্ত্রীর নির্দেশ  » «   মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে  » «   বালিশ দুর্নীতি: নির্বাহী প্রকৌশলী প্রত্যাহার  » «   এফআর টাওয়ার নির্মাণে ত্রুটি, তদন্ত প্রতিবেদনে দোষী ৬৭ জন  » «   ক্ষতিপূরণ দিতে গ্রিনলাইনকে আদালতের আল্টিমেটাম  » «   প্রখ্যাত তিন ইসলামি স্কলারের মৃত্যুদণ্ড কার্যকর করছে সৌদি  » «   মৌলভীবাজারে কে এই ‘পীর’ আজাদ?  » «   ৮০ বছরের মধ্যে সাগরে ডুবে যাবে বাংলাদেশ!  » «   অনলাইনে ট্রেনের টিকিট: বিক্রি শুরুর আগেই টিকিট শেষ!  » «   আজ সিলেটের যে নয়টি এলাকায় গ্যাস সংযোগ বন্ধ থাকবে  » «   অস্বাস্থ্যকর পরিবেশে খাবার বিক্রির দায়ে ইষ্টিকুটুম-মধুবনকে জরিমানা  » «   বুধবারীবাজার ইউনিয়ন আ.লীগ সভাপতি রফিক উদ্দিনের জানাযায় মানুষের ঢল  » «  

কূটনীতিকদের সঙ্গে ড. কামাল ও মির্জা ফখরুলের বৈঠক



নিউজ ডেস্ক:: যুক্তরাষ্ট্রসহ কয়েকটি দেশের কূটনীতিকদের সঙ্গে বৈঠক করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন ও বিএনপির মহসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এসময়ে বিএনপির আরও কয়েকজন নেতা উপস্থিত ছিলেন।

রাজধানীর গুলশানে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খানের বাসায় আজ সোমবার সকাল সাড়ে দশটা থেকে সোয়া দুই ঘন্টার এ বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকের বিষয়বস্তু কোন নেতা কিছু বলতে রাজি হননি।

তবে বিভিন্ন সূত্র জানায়, সাম্প্রতিক সংসদ নির্বাচনে অনিয়ম ও ভোট কারচুপির অভিযোগ এনে ধানের শীষের প্রার্থীদের নির্বাচনী ট্রাইব্যুনালে মামলা সম্পর্কে কূটনীতিকদের জানানো হয়েছে। জাতীয় ঐক্যফ্রন্ট আয়োজিত গণশুনানীতে প্রার্থীদের বক্তব্যের সারসংক্ষেপও তাদের দেওয়া হয়েছে। এছাড়া কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন এবং ও তার অসুস্থতার বিষয়েও বৈঠকে আলোচনা হয়েছে।

বৈঠকে ড. আব্দুল মঈন খান ছাড়াও জাতীয় সমাজতান্ত্রিক দল জেএমডির সভাপতি আসম আব্দুর রব দলের স্থায়ী কমিটির সদস্য ও বিএনপির বিদেশ বিষয়ক কমিটির চেয়ারম্যান আমির খসরু মাহমুদ চৌধুরী, নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না, দলের সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা অংশ নেন।

এ সময় যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত রবার্ট মিলার, যুক্তরাজ্যের অ্যালিসন ব্লেক, অস্ট্রেলিয়ার জুলিয়া নিবলেট, জাতিসংঘের আবাসিক প্রতিনিধি মিয়া সেপ্পো উপস্থিত ছিলেন। এর আগে গত ১৯ ফেব্রুয়ারি বিএনপি মহাসচিব যুক্তরাজ্য এবং ২০ ফেব্রুয়ারি যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূতের সঙ্গে বৈঠক করেছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: