মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বুধবার সিলেটে সংস্কারকৃত শিশু আদালতের উদ্বোধন  » «   আজ হবিগঞ্জের লাখাই কৃষ্ণপুর গণহত্যা দিবস  » «   বুধবার মৌলভীবাজারে অর্ধদিবস হরতালের ডাক, প্রতিহতের ঘোষণা আ. লীগের  » «   গোলাপগঞ্জ পৌরসভা মেয়র উপ-নির্বাচন: প্রতীক বরাদ্দ আজ  » «   কারগারে মালির কাজ করছেন রাগীব আলী, ডিভিশনের আবেদন  » «   ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ১০ অক্টোবর  » «   কোটা ইস্যুতে আন্দোলনকারী ও ছাত্রলীগের পাল্টাপাল্টি মিছিল  » «   আশুরা উপলক্ষে সুনির্দিষ্ট হুমকি নেই: ডিএমপি কমিশনার  » «   একনেকে অনুমোদন পেলো ইভিএম কেনা প্রকল্প  » «   জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা বন্ধের নির্দেশনা চেয়ে রিট  » «   ৫৬৮ কেজির লাড্ডু দিয়ে পালিত হল মোদির জন্মদিন  » «   দেশের সব নাগরিককে অধিকার রক্ষায় সক্রিয় হতে হবে-ড. কামাল  » «   ঐতিহাসিক পিয়ংইয়ং সফরে সস্ত্রীক প্রেসিডেন্ট মুন  » «   ২০১৭-১৮ অর্থবছরে জিডিপির প্রবৃদ্ধি ৭.৮৬%  » «   মাদরাসা শিক্ষকের স্ত্রী ও ছাত্রকে গলাকেটে হত্যা  » «  

কুয়েতে দুর্ঘটনায় আহত এক প্রবাসীর মানবেতর জীবন



প্রবাস ডেস্ক:: কুয়েতে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে সালাউদ্দিন কাদের নামে এক প্রবাসী বাংলাদেশি মানবেতর জীবনযাপন করছেন।

জানা গেছে, প্রায় চার মাস আগে কুয়েতের জাহরা এলাকার রাস্তা পার হওয়ার জন্য দাঁড়িয়েছিলেন সালাউদ্দিন। সেই সময় হঠাৎ একটি দ্রুতগতির গাড়ি তাকে ধাক্কা দিয়ে চলে যায়। পরে আশপাশের লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করান।
এ ঘটনায় কর্মহীন হওয়া সালাউদ্দিনের বর্তমানে থাকা-খাওয়ার খরচ চালানো কষ্টকর হয়ে পড়েছে। এছাড়া অর্থের অভাবে তার চিকিৎসাও বন্ধ হয়ে গেছে। এ অবস্থা থেকে উত্তরণের জন্য সবার সহযোগিতা কামনা করেছেন তিনি।

সালাউদ্দিন কাদেরের বাড়ি ফেনী জেলা ছাগলনাইয়া উপজেলার শুভপুর ইউনিয়নের জয়চাঁদপুর গ্রামে। পরিবারের সচ্ছলতা ও ভাগ্য পরির্বতনের আশায় প্রায় এক যুগ আগে পাড়ি জমিয়েছিলেন কুয়েতে। কিন্তু ভাগ্য বদলাতে বিদেশে এসে উল্টো ভবিষ্যৎ নিয়ে শঙ্কায় আছেন এই কুয়েত প্রবাসী।

সালাউদ্দিন বলেন, দুর্ঘটনার পর কুয়েতের ফেনী সমিতি আমাকে আর্থিক সহযোগিতা দেয়ায় আমি তাদের কাছে চিরকৃতজ্ঞ। আমার এ চরম বিপদের সময় বাংলাদেশ কমিউনিটি ও কুয়েতের বিভিন্ন সামাজিক সংগঠন, কমিউনিটি নেতা, দানশীল ব্যাক্তি মানবিক দিক বিবেচনা করে সহযোগিতার হাত বাড়িয়ে দেবেন- এই প্রত্যাশা করি।

এছাড়া চিকিৎসা ও আকামা সমস্যা সমাধানে কুয়েতে বাংলাদেশ দূতাবাসের সহযোগিতা কামনা করেন এই প্রবাসী।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: