বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবনায় সিভিল সার্জন কার্যালয়ে কমিউনিটি ক্লিনিক-এ কমর্রত কমিউনিটি হেল্থ কেয়ার প্রোভাইডারদের অবস্থান কর্মসূচী পালন  » «   আল-আকসা সংস্কারে ইসরাইলের নিষেধাজ্ঞা!  » «   ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মানববন্ধন ১৮ জানুয়ারি  » «   এক সপ্তাহেও সন্ধান মেলেনি নিখোঁজ পরীক্ষার্থী বাপ্পীর  » «   উজানের দেশ সমূহ হতে বাংলাদেশে মোট ৫৭ টি নদী প্রবাহিত  » «   নরসিংদীতে অটোরিকশা চালকের লাশ উদ্ধার  » «   এ দেশে কোনো দস্যুতা চলবে না : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   স্কুল ছাত্রকে পিটিয়ে হাসপাতালে পাঠালো শিক্ষক  » «   হবিগঞ্জের স্কুল পরিদর্শনে কোরিয়ার প্রতিনিধি দল  » «   সড়কে পড়ে গিয়ে যা বললেন আইভী!  » «   বেসরকারি হাসপাতালে চলছে নৈরাজ্য!  » «   নীলফামারীতে নকল সার উদ্ধার, ২০ হাজার টাকা জরিমানা  » «   সিলেটে বোলারদের দাপট  » «   ৩ লাখ ৫৯ হাজার ২৬১ সরকারি পদ শূন্য  » «   ডাকসু নির্বাচন নিয়ে হাইকোর্টের রায় বুধবার  » «  

কুয়েতে দুর্ঘটনায় আহত এক প্রবাসীর মানবেতর জীবন



প্রবাস ডেস্ক:: কুয়েতে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে সালাউদ্দিন কাদের নামে এক প্রবাসী বাংলাদেশি মানবেতর জীবনযাপন করছেন।

জানা গেছে, প্রায় চার মাস আগে কুয়েতের জাহরা এলাকার রাস্তা পার হওয়ার জন্য দাঁড়িয়েছিলেন সালাউদ্দিন। সেই সময় হঠাৎ একটি দ্রুতগতির গাড়ি তাকে ধাক্কা দিয়ে চলে যায়। পরে আশপাশের লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করান।
এ ঘটনায় কর্মহীন হওয়া সালাউদ্দিনের বর্তমানে থাকা-খাওয়ার খরচ চালানো কষ্টকর হয়ে পড়েছে। এছাড়া অর্থের অভাবে তার চিকিৎসাও বন্ধ হয়ে গেছে। এ অবস্থা থেকে উত্তরণের জন্য সবার সহযোগিতা কামনা করেছেন তিনি।

সালাউদ্দিন কাদেরের বাড়ি ফেনী জেলা ছাগলনাইয়া উপজেলার শুভপুর ইউনিয়নের জয়চাঁদপুর গ্রামে। পরিবারের সচ্ছলতা ও ভাগ্য পরির্বতনের আশায় প্রায় এক যুগ আগে পাড়ি জমিয়েছিলেন কুয়েতে। কিন্তু ভাগ্য বদলাতে বিদেশে এসে উল্টো ভবিষ্যৎ নিয়ে শঙ্কায় আছেন এই কুয়েত প্রবাসী।

সালাউদ্দিন বলেন, দুর্ঘটনার পর কুয়েতের ফেনী সমিতি আমাকে আর্থিক সহযোগিতা দেয়ায় আমি তাদের কাছে চিরকৃতজ্ঞ। আমার এ চরম বিপদের সময় বাংলাদেশ কমিউনিটি ও কুয়েতের বিভিন্ন সামাজিক সংগঠন, কমিউনিটি নেতা, দানশীল ব্যাক্তি মানবিক দিক বিবেচনা করে সহযোগিতার হাত বাড়িয়ে দেবেন- এই প্রত্যাশা করি।

এছাড়া চিকিৎসা ও আকামা সমস্যা সমাধানে কুয়েতে বাংলাদেশ দূতাবাসের সহযোগিতা কামনা করেন এই প্রবাসী।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: