শুক্রবার, ২২ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «   ‘খালেদা চেয়েছিলেন আমি কারাগারেই মরি’: এরশাদ  » «   রাজনীতিতে ভালবাসার কোনো স্থান নেই : কাদের  » «   ফতুল্লার ব্রাজিল বাড়িতে নিজ দেশের খেলা দেখবেন রাষ্ট্রদূত  » «   সাংবাদিকদের প্রশিক্ষণ দিতে উদ্যোগ নিচ্ছে গুগল  » «   জামিনের ৭ দিন পরে ফের ইয়াবাসহ আটক  » «   প্রিয়জনের রাগ ভাঙাবেন যেভাবে!  » «   নদী ভাঙনে বড়লেখার ৫ গ্রামের মানুষের দুর্ভোগ চরমে  » «   আইসিআরসি প্রেসিডেন্ট আসছেন ৩০ জুন  » «   মা হলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী!  » «   যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ২  » «  

কুয়েতে দুর্ঘটনায় আহত এক প্রবাসীর মানবেতর জীবন



প্রবাস ডেস্ক:: কুয়েতে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে সালাউদ্দিন কাদের নামে এক প্রবাসী বাংলাদেশি মানবেতর জীবনযাপন করছেন।

জানা গেছে, প্রায় চার মাস আগে কুয়েতের জাহরা এলাকার রাস্তা পার হওয়ার জন্য দাঁড়িয়েছিলেন সালাউদ্দিন। সেই সময় হঠাৎ একটি দ্রুতগতির গাড়ি তাকে ধাক্কা দিয়ে চলে যায়। পরে আশপাশের লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করান।
এ ঘটনায় কর্মহীন হওয়া সালাউদ্দিনের বর্তমানে থাকা-খাওয়ার খরচ চালানো কষ্টকর হয়ে পড়েছে। এছাড়া অর্থের অভাবে তার চিকিৎসাও বন্ধ হয়ে গেছে। এ অবস্থা থেকে উত্তরণের জন্য সবার সহযোগিতা কামনা করেছেন তিনি।

সালাউদ্দিন কাদেরের বাড়ি ফেনী জেলা ছাগলনাইয়া উপজেলার শুভপুর ইউনিয়নের জয়চাঁদপুর গ্রামে। পরিবারের সচ্ছলতা ও ভাগ্য পরির্বতনের আশায় প্রায় এক যুগ আগে পাড়ি জমিয়েছিলেন কুয়েতে। কিন্তু ভাগ্য বদলাতে বিদেশে এসে উল্টো ভবিষ্যৎ নিয়ে শঙ্কায় আছেন এই কুয়েত প্রবাসী।

সালাউদ্দিন বলেন, দুর্ঘটনার পর কুয়েতের ফেনী সমিতি আমাকে আর্থিক সহযোগিতা দেয়ায় আমি তাদের কাছে চিরকৃতজ্ঞ। আমার এ চরম বিপদের সময় বাংলাদেশ কমিউনিটি ও কুয়েতের বিভিন্ন সামাজিক সংগঠন, কমিউনিটি নেতা, দানশীল ব্যাক্তি মানবিক দিক বিবেচনা করে সহযোগিতার হাত বাড়িয়ে দেবেন- এই প্রত্যাশা করি।

এছাড়া চিকিৎসা ও আকামা সমস্যা সমাধানে কুয়েতে বাংলাদেশ দূতাবাসের সহযোগিতা কামনা করেন এই প্রবাসী।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: