মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিতর্কিত আইনে কাশ্মিরের সাবেক মুখ্যমন্ত্রী গ্রেপ্তার  » «   অপমানজনক বিতাড়ণের আগে সিনেট ও ডাকসু ছাড়ুন: শোভন-রাব্বানীকে ভিপি নুর  » «   পেঁয়াজ নেই, তবুও বিক্রির ঘোষণা টিসিবির!  » «   শর্ত ভেঙে ‘অযোগ্য’ প্রতিষ্ঠানকে কাজ দিচ্ছে গণপূর্ত  » «   মেট্রোরেলের জন্য আলাদা পুলিশ ইউনিট গঠনের নির্দেশ  » «   রংপুর উপনির্বাচনে সরে দাঁড়ালেন আওয়ামী লীগ প্রার্থী  » «   সিলেটে কমতে শুরু করেছে ডেঙ্গুর প্রকোপ  » «   শোভন-রাব্বানীর পর এবার আলোচনায় যুবলীগ  » «   মধ্যরাতে ‘এক কাপড়ে’ সৌদি থেকে ফিরলেন ১৭৫ বাংলাদেশি  » «   ভারতে ভয়াবহ নৌকাডুবি: নিহত ১২, নিখোঁজ ৩০  » «   এবার রিফাত হত্যার নতুন ভিডিও প্রকাশ্যে  » «   সিলেটে গ্রেফতার সেই ডিআইজির পক্ষে দাঁড়ালেন সাবেক খাদ্যমন্ত্রী  » «   পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেনের সঙ্গে সিলেট বিভাগের পৌর মেয়রদের বৈঠক  » «   কমিশন কেলেঙ্কারিতে ফেঁসে যাচ্ছেন জাবি উপাচার্য  » «   সৌদির তেলক্ষেত্রে হামলার পর থেকেই তেলের দাম ১০ শতাংশ বৃদ্ধি  » «  

কুয়েতে কবিতা সন্ধ্যায় দেশে নারী ও শিশু ধর্ষণের প্রতিবাদ



প্রবাস ডেস্ক:: আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ। দেশে সেই ফুলের মতো শিশুরা কতিপয় নরপশুর দ্বারা ধর্ষিত ও হত্যার শিকার হচ্ছে মাঝে মধ্যেই। এটা শুধু সমাজের অবক্ষয় নয়, এটা সমগ্র জাতির অবক্ষয়। এই শিশু ও নারীর ধর্ষণের প্রতিবাদে এবং ধর্ষকদের ফাঁসি কার্যকর করার জন্য সরকারের কাছে দাবি জানিয়েছেন কুয়েত প্রবাসী কবি, সাহিত্যিক ও সাংবাদিকরা।

এ লক্ষ্যে গত ১০ মে কুয়েতের হাসাবিয়া ফেরদৌস হোটেলে সম্মিলিত কবি সাহিত্যিক সাংবাদিক ও পত্রিকার সম্পাদকমণ্ডলীর সমন্বয়ে প্রতিবাদ, আলোচনা ও কবিতা সন্ধ্যায় এ দাবি জানানো হয়।

কবি আব্দুর রহিমের সভাপতিত্বে ও কবি বাবুল মুন্সির সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও আজকের সূর্যোদয় পত্রিকার কুয়েত ব্যুরো প্রধান মো. ইয়াকুব।

বিশেষ অতিথি ছিলেন কবি আব্দুল মালিক, সনজীব ভদ্র চন্দন, এইচ এম হুমায়ন কবির, শেখ লিটন সরকার, বেলাল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী শরীফ উদ্দিন লিটন, স্মরণ শিখা ম্যাগাজিনের সহকারী সম্পাদক রফিকুল ইসলাম সুমন ও কবি সাংবাদিক শেখ আব্দুল আহাদ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফেজ মো. জাহাঙ্গীর।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: