সোমবার, ১৬ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নেদারল্যান্ডে বাংলাদেশ নারী ক্রিকেট দলকে লাল গালিচা সংবর্ধনা  » «   বাজারে অ্যাপলের নতুন ল্যাপটপ  » «   বেলকে বিক্রি করতে প্রস্তুত রিয়াল: পেরেজ  » «   চায়ের বিজ্ঞাপনে ঐন্দ্রিলা  » «   দলের হারে যাকে দায়ী করছেন ক্রোয়েশিয়ার কোচ  » «   সিরিয়ায় ইসরায়েলের রকেট হামলায় ৯ সেনা নিহত  » «   ট্রাম্প-পুতিনের বৈঠকে কি হতে যাচ্ছে?  » «   আকর্ষণীয় চোখের কৌশল  » «   ভয়ে ‘মসজিদের ওযুখানায়’ রাত কাটাচ্ছে তরুণী!  » «   রাতে দেশ ছাড়ছেন মাশরাফি  » «   বিজয় উল্লাস করতে গিয়ে ২ ফ্রান্স সমর্থকের মৃত্যু  » «   দুই মামলায় খালেদার জামিন শুনানি আজ  » «   উড়ন্ত ট্রেন আসছে এবার !  » «   পানামা পেপারসে নামচার ব্যবসায়ীকে দুদকে জিজ্ঞাসাবাদ  » «   বিয়ের প্রলোভনে ধর্ষণ, ধরা পরে অদ্ভুত কাণ্ড পুলিশ সদস্যের!  » «  

কুয়েতে কবিতা সন্ধ্যায় দেশে নারী ও শিশু ধর্ষণের প্রতিবাদ



প্রবাস ডেস্ক:: আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ। দেশে সেই ফুলের মতো শিশুরা কতিপয় নরপশুর দ্বারা ধর্ষিত ও হত্যার শিকার হচ্ছে মাঝে মধ্যেই। এটা শুধু সমাজের অবক্ষয় নয়, এটা সমগ্র জাতির অবক্ষয়। এই শিশু ও নারীর ধর্ষণের প্রতিবাদে এবং ধর্ষকদের ফাঁসি কার্যকর করার জন্য সরকারের কাছে দাবি জানিয়েছেন কুয়েত প্রবাসী কবি, সাহিত্যিক ও সাংবাদিকরা।

এ লক্ষ্যে গত ১০ মে কুয়েতের হাসাবিয়া ফেরদৌস হোটেলে সম্মিলিত কবি সাহিত্যিক সাংবাদিক ও পত্রিকার সম্পাদকমণ্ডলীর সমন্বয়ে প্রতিবাদ, আলোচনা ও কবিতা সন্ধ্যায় এ দাবি জানানো হয়।

কবি আব্দুর রহিমের সভাপতিত্বে ও কবি বাবুল মুন্সির সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও আজকের সূর্যোদয় পত্রিকার কুয়েত ব্যুরো প্রধান মো. ইয়াকুব।

বিশেষ অতিথি ছিলেন কবি আব্দুল মালিক, সনজীব ভদ্র চন্দন, এইচ এম হুমায়ন কবির, শেখ লিটন সরকার, বেলাল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী শরীফ উদ্দিন লিটন, স্মরণ শিখা ম্যাগাজিনের সহকারী সম্পাদক রফিকুল ইসলাম সুমন ও কবি সাংবাদিক শেখ আব্দুল আহাদ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফেজ মো. জাহাঙ্গীর।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: