মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তারেককে ঠেকাতে আদালতে যাবে আওয়ামী লীগ  » «   ইসি সচিব, ডিএমপি কমিশনারসহ ৪ জনের শাস্তি দাবি  » «   ভারতে অস্ত্র গুদামে বিস্ফোরণ : নিহত ৬, আহত ১৮  » «   ‘ছোলপোলের খোঁজ লেয় না, আবার এমপির ভোট করিচ্চে’  » «   হিরো আলমকে নিয়ে মুখ খুললেন তসলিমা নাসরিন  » «   এইডসের ঝুঁকিতে সিলেট, মৌলভীবাজার  » «   চুক্তি বাতিল করলে যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে ব্যবস্থা : পুতিন  » «   প্রধানমন্ত্রী রেফারি হলে ফেয়ার ইলেকশন হয় না : ড.কামাল  » «   ২০ দলের শরিকদের ৩৫-৪০ আসন দিতে চায় বিএনপি  » «   নির্বাচন পর্যবেক্ষণে থাকবে ১১৮ দেশীয় সংস্থা: ইসি সচিব  » «   তৃতীয় দিনের সাক্ষাৎকার চলছে: যুক্ত হতে পারেননি তারেক রহমান  » «   শিকাগোর হাসপাতালে বন্দুকধারীর হামলা, নিহত ৪  » «   পূজা করে তাজমহলকে পবিত্র করেছে হিন্দুরা!  » «   নারায়ণগঞ্জের আলোচিত ৭ খুন মামলায় হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় প্রকাশ  » «   গণফোরামে যোগ দিলেন সাবেক ১০ সেনা কর্মকর্তা  » «  

কুয়েতে কবিতা সন্ধ্যায় দেশে নারী ও শিশু ধর্ষণের প্রতিবাদ



প্রবাস ডেস্ক:: আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ। দেশে সেই ফুলের মতো শিশুরা কতিপয় নরপশুর দ্বারা ধর্ষিত ও হত্যার শিকার হচ্ছে মাঝে মধ্যেই। এটা শুধু সমাজের অবক্ষয় নয়, এটা সমগ্র জাতির অবক্ষয়। এই শিশু ও নারীর ধর্ষণের প্রতিবাদে এবং ধর্ষকদের ফাঁসি কার্যকর করার জন্য সরকারের কাছে দাবি জানিয়েছেন কুয়েত প্রবাসী কবি, সাহিত্যিক ও সাংবাদিকরা।

এ লক্ষ্যে গত ১০ মে কুয়েতের হাসাবিয়া ফেরদৌস হোটেলে সম্মিলিত কবি সাহিত্যিক সাংবাদিক ও পত্রিকার সম্পাদকমণ্ডলীর সমন্বয়ে প্রতিবাদ, আলোচনা ও কবিতা সন্ধ্যায় এ দাবি জানানো হয়।

কবি আব্দুর রহিমের সভাপতিত্বে ও কবি বাবুল মুন্সির সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও আজকের সূর্যোদয় পত্রিকার কুয়েত ব্যুরো প্রধান মো. ইয়াকুব।

বিশেষ অতিথি ছিলেন কবি আব্দুল মালিক, সনজীব ভদ্র চন্দন, এইচ এম হুমায়ন কবির, শেখ লিটন সরকার, বেলাল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী শরীফ উদ্দিন লিটন, স্মরণ শিখা ম্যাগাজিনের সহকারী সম্পাদক রফিকুল ইসলাম সুমন ও কবি সাংবাদিক শেখ আব্দুল আহাদ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফেজ মো. জাহাঙ্গীর।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: