বুধবার, ২২ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
খালেদা জিয়ার সুবিধার্থে কেরানীগঞ্জে আদালত স্থাপনের সিদ্ধান্ত: তথ্যমন্ত্রী  » «   বুথফেরত জরিপের ফলেই ‘বিজয়োৎসব’ শুরু বিজেপির  » «   হুতি বিদ্রোহীদের হামলা, সৌদির পাশে থাকবে পাকিস্তান  » «   ধানক্ষেতে আগুনের ঘটনা তদন্তে প্রধানমন্ত্রীর নির্দেশ  » «   মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে  » «   বালিশ দুর্নীতি: নির্বাহী প্রকৌশলী প্রত্যাহার  » «   এফআর টাওয়ার নির্মাণে ত্রুটি, তদন্ত প্রতিবেদনে দোষী ৬৭ জন  » «   ক্ষতিপূরণ দিতে গ্রিনলাইনকে আদালতের আল্টিমেটাম  » «   প্রখ্যাত তিন ইসলামি স্কলারের মৃত্যুদণ্ড কার্যকর করছে সৌদি  » «   মৌলভীবাজারে কে এই ‘পীর’ আজাদ?  » «   ৮০ বছরের মধ্যে সাগরে ডুবে যাবে বাংলাদেশ!  » «   অনলাইনে ট্রেনের টিকিট: বিক্রি শুরুর আগেই টিকিট শেষ!  » «   আজ সিলেটের যে নয়টি এলাকায় গ্যাস সংযোগ বন্ধ থাকবে  » «   অস্বাস্থ্যকর পরিবেশে খাবার বিক্রির দায়ে ইষ্টিকুটুম-মধুবনকে জরিমানা  » «   বুধবারীবাজার ইউনিয়ন আ.লীগ সভাপতি রফিক উদ্দিনের জানাযায় মানুষের ঢল  » «  

কুড়িগ্রামে মা-মেয়েকে হত্যা



কুড়িগ্রামের রাজীবপুর উপজেলার টাঙ্গালিয়া পাড়া গ্রামে বুধবার রা‌তে মা ও মেয়েকে একসঙ্গে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। নিহতরা হলেন নাজমা খাতুন (৪০) ও তার মেয়ে জোসনা খাতুন (১২)। নাজমা খাতুন টাঙ্গালিয়া পাড়া গ্রামের আহসান আলীর মেয়ে। তিনি আব্দুর রফিকের দ্বিতীয় স্ত্রী ছিলেন।

নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, পাঁচ বছর আগে একই উপজেলার বদরপুর নয়াপাড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে আব্দুর রফিকের সঙ্গে নাজমার বিয়ে হয়। নাজমা রফিকের দ্বিতীয় স্ত্রী ছিলেন। এ কারণে তিনি বাবার বাড়িতে বসবাস করতেন।

বুধবার সন্ধ্যায় আব্দুর রফিক শ্বশুর বাড়িতে আসেন। রাত ১টার দিকে ঝড়ের সময় তিনি তার স্ত্রী ও মেয়েকে খুন করে পালিয়ে যান বলে অভিযোগ করেন তার শাশুড়ি।

রাজীবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পৃথীশ কুমার সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: