সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

কুষ্টিয়ায় পানিতে ডুবে তিন বোনের মৃত্যু



নিউজ ডেস্ক::কুষ্টিয়ার কুমারখালীতে খালের পানিতে গোসল করতে নেমে ডুবে গিয়ে তিন বোনের মৃত্যু হয়েছে। মৃত শিশুরা হলো, আপন দুই বোন সালমা খাতুন (৫) ও লাবনী খাতুন (৪) অপর জন খালাতো বোন মরিয়ম খাতুন (৮)।

শুক্রবার (২৫ আগস্ট) দুপুরে উপজেলার চরসাদিপুর ইউনিয়নের শেখপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

চরসাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান তোফাজ্জেল হোসেন মানিক জানান, কুমারখালী উপজেলার সুলতানপুর গ্রামের সাইদুল ইসলাম ও তার স্ত্রী সীমা খাতুন তিন ছেলে মেয়েকে নিয়ে বৃহস্পতিবার চরসাদিপুর ইউনিয়নের শেখপাড়া গ্রামে শ্বশুর ইউনুস শেখের বাড়িতে বেড়াতে আসেন। শনিবার তার ছোট শ্যালক আলামিন চাকরির উদ্দেশে সৌদি আরব যাওয়ার কথা ছিল। এ জন্য শ্যালককে বিদায় জানাতে সাইদুল ইসলাম শ্বশুর বাড়িতে আসেন।

শুক্রবার বেলা ১২টার দিকে খালাতো বোন মরিয়মের সাথে সালমা ও লাবনী বাড়ির পাশে পদ্মা নদীর প্রবাহিত খালে গোসল করতে যায়। এসময় তিন বোন খালে গোসল করতে নেমে স্রোতে তলিয়ে যায়। পরে মরিয়মের ছোট ভাই আব্দুল্লাহ বাড়িতে খবর দেয়। পরে বাড়ির লোকজনসহ স্থানীয়রা জাল ফেলে প্রায় দেড় ঘণ্টা পর তিন বোনের মৃতদেহ উদ্ধার করে।

কুমারখালী থানার ওসি আব্দুল খালেক তিন বোনের পানিতে ডুবে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: