শুক্রবার, ৩ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «   যুক্তরাজ্যে ১ দিনে ৫৬২ জনের মৃত্যু  » «   ক্লিনিকে ডাক্তার নেই, ফিরে যাচ্ছেন রোগীরা  » «   ৩ হাজার হাজতিকে মুক্তি দিচ্ছে সরকার  » «   সংকটে বাংলাদেশের পাশে থাকার ঘোষণা বিদেশি ক্রেতাদের  » «   সিলেটে ডাক্তারদের প্রাইভেট চেম্বার বন্ধ, ফার্মেসিতেই চিকিৎসা  » «   ৯ এপ্রিল পবিত্র শবে বরাত  » «   এবার স্পেনও ছাড়ালো চীনকে, ২৪ ঘণ্টায় ৭৩৮ মৃত্যু  » «   সিলেট বিভাগে বৃহস্পতিবার থেকে গণপরিবহন বন্ধ  » «   করোনা মোকাবিলায় দেশে দেশে লকডাউন  » «   খালেদা জিয়ার মুক্তি, করোনা বদলে দিচ্ছে রাজনীতি  » «   খালেদার মুক্তির সিদ্ধান্তকে স্বাগত জানাল যুক্তরাষ্ট্র  » «  

কুলাউড়ায় বাস-আটোরিকশা মুখোমুখি সংঘর্ষে আহত ৯



unnamed-1-copyনিউজ ডেস্ক :: মৌলভীবাজারের কুলাউড়ায় বাস ও সিএনজি চালিত আটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ৯জন যাত্রী আহত হয়েছেন। এদের মধ্যে ২জনের অবস্থা আশংকাজনক।
৪ এপ্রিল শনিবার বিকাল ৫টার দিকে কুলাউড়া পৌর শহরের উছলাপাড়াস্থ সিএনজি পাম্পের সম্মুখ সড়কে দুর্ঘটনাটি ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, মৌলভীবাজার থেকে কুলাউড়ার উদ্দ্যেশ্যে চেড়ে আসা একটি যাত্রিবাহী বাস (মৌলভীবাজার জ-১১-০১৫৪) ও কুলাউড়া শহর থেকে প্রতাবীগামী সিএনজি চালিত আটোরিক্সা (মৌলভীবাজার থ-১১-৫৩৬৬) এর মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ৯জন যাত্রী আহত হয়েছেন। তাৎক্ষনিক দুর্ঘটনাস্থল থেকে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুলাউড়া সদর হাসপাতালে প্রেরন করেন।
আহতরা হলেন-কুলাউড়া উপজেলার জয়পাশা গ্রামের মাহমুদ আলীর ছেলে সুন্দর আলী(৩২), একই এলাকার আহমদের ছেলে সায়েদ (৩০), জয়চন্ডি গ্রামের মৃত বীরেন্দ্র দেবের ছেলে বিনয় ভূষন দেব(৬০), উত্তর কুলাউড়ার আলা উদ্দিনের ছেলে খাদিমুল বাশার(৩৫), মাগুরা এলাকার আবু তাহেরের ছেলে আব্দুল কাশেম(৩৫), জুড়ী উপজেলার হামিদপুর গ্রামের আমীর খাঁর ছেলে আব্দুর রউফ(৪৬), একই উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের মোঃ মাখন মিয়ার ছেলে মাতাবুর রহমান(২২), গোলাপগঞ্জ উপজেলার বসন্তকুনা গ্রামের ঘুলু মিয়ার ছেলে মিজান(২৬), একই উপজেলার ভাগলা এলাকার মুজাহিদ আলীর ছেলে মোঃ দুলাল(২৮)।
আশংকাজনক দু’জন আব্দুর রউফ ও মাতাবুর রহমানকে সিওমেকে স্থানান্তরিত করা হয়। কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মতিয়ার রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: