রবিবার, ২৪ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নেতাদের শাসালেন শেখ হাসিনা  » «   যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «  

কুমিল্লা সীমান্তে ভারতীয় যুবকের লাশ উদ্ধার



কুমিল্লা সদর উপজেলার ভারত সীমান্তবর্তী গোলাবাড়ি এলাকায় গোমতী নদীতে ভাসমান অবস্থায় বিজিবি সদস্যরা গতকাল শনিবার সকালে সহিদ হোসেন (৩৭) নামের এক ভারতীয় যুবকের লাশ উদ্ধার করেছে।

স্থানীয় ও পুলিশ সুত্র জানায়,জেলার সদর উপজেলার ভারত সীমান্তবর্তী গোলাবাড়ি এলাকায় গোমতী নদীতে শনিবার সকালে স্থানীয়রা একটি লাশ ভেসে থাকতে দেখে গোলাবাড়ি এলাকায় বিজিবি ক্যাম্পে খবর দেয়। সেখান থেকে বিষয়টি স্থানীয় ছত্রখীল পুলিশ ফাঁড়িকে অবহিত করলে ফাঁড়ির ইনচার্জ শাহিন কাদির বেলা ১১ টায় লাশ উদ্ধার করে। এদিকে বিষয়টি স্থানীয় বিজিবি ভারতীয় সোনামুড়া বিএসএফকে জানালে তাদেও সহযোগীতায় নিহতের পরিবারের লোকজন এসে সহিদুলের লাশ সনাক্ত করেন।

বিকেল ৬ টায় বিএসএফ ও বিজিবি’র স্থানীয় পর্যায়ের কর্মকর্তারা পতাকা বৈঠক শেষে কুমিল্লা কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) আবু ছালাম মিয়াসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাদেও উপস্থিতিতে লাশ হস্তান্তর করা হয়। এসময় নিহতের পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন। পুলিশ জানায়,নিহত সহিদ হোসেন ভারতের ত্রিপুরা রাজ্যেও সোনামুড়া থানার রাঙ্গামাটিয়া ভোলানগর গ্রামের আবু তাহেরের পুত্র। সে একজন গাড়ি চালক ছিল। গত ৮ জুলাই তার গাড়ির সাথে একটি মোটর সাইকেলের দুর্ঘটনার পর মোটরসাইকেল আরোহীরা তাকে ধাওয়া করলে সে লাফিয়ে গোমতী নদীতে পড়ে নিখোঁজ হয়। গতকাল শনিবার তার লাশ উদ্ধার হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: