শনিবার, ২২ জুলাই ২০১৭ খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্বামীর জন্য নৌকায় ভোট চাইলেন শাবানা  » «   সৌদিতে ৬ মাসের উপার্জন ৪৩১ রিয়াল, তা নিয়েও নাটক!  » «   সমুদ্র বন্দরগুলোতে ৩ নম্বর সতর্ক সংকেত  » «   অভিনেতা আবদুর রাতিন আর নেই  » «   বরফের নিচে মিলল ৭৫ বছর ধরে নিখোঁজ দম্পতির মৃতদেহ  » «   নারীরা কি করব জিয়ারত করতে পারবে?  » «   চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১  » «   মিথ্যা নারী নির্যাতন মামলায় পালিয়ে বেড়াচ্ছে মানবাধিকার কর্মী  » «   ধূমপান ছাড়তে ইব্রাহিমের কান্ড!  » «   ‘নির্বাচনের আগে সব দলকে এক রাস্তায় আনতে হবে’  » «   যে ১২টি তথ্য ফেসবুকে রাখলে বিপদ ঘটবে  » «   সৌদি পাঠানোর প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ  » «   কুমিল্লা মেডিকেলের অব্যবস্থাপনা নিয়ে হাইকোর্টে রিট  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশী খাজা নাজিবুল্লাহ্ চৌধুরীর গণসংযোগ  » «   বিচার না পেলে আত্মহত্যা করবে ধর্ষিতা কিশোরী  » «  

কুমিল্লা সীমান্তে ভারতীয় যুবকের লাশ উদ্ধার



কুমিল্লা সদর উপজেলার ভারত সীমান্তবর্তী গোলাবাড়ি এলাকায় গোমতী নদীতে ভাসমান অবস্থায় বিজিবি সদস্যরা গতকাল শনিবার সকালে সহিদ হোসেন (৩৭) নামের এক ভারতীয় যুবকের লাশ উদ্ধার করেছে।

স্থানীয় ও পুলিশ সুত্র জানায়,জেলার সদর উপজেলার ভারত সীমান্তবর্তী গোলাবাড়ি এলাকায় গোমতী নদীতে শনিবার সকালে স্থানীয়রা একটি লাশ ভেসে থাকতে দেখে গোলাবাড়ি এলাকায় বিজিবি ক্যাম্পে খবর দেয়। সেখান থেকে বিষয়টি স্থানীয় ছত্রখীল পুলিশ ফাঁড়িকে অবহিত করলে ফাঁড়ির ইনচার্জ শাহিন কাদির বেলা ১১ টায় লাশ উদ্ধার করে। এদিকে বিষয়টি স্থানীয় বিজিবি ভারতীয় সোনামুড়া বিএসএফকে জানালে তাদেও সহযোগীতায় নিহতের পরিবারের লোকজন এসে সহিদুলের লাশ সনাক্ত করেন।

বিকেল ৬ টায় বিএসএফ ও বিজিবি’র স্থানীয় পর্যায়ের কর্মকর্তারা পতাকা বৈঠক শেষে কুমিল্লা কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) আবু ছালাম মিয়াসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাদেও উপস্থিতিতে লাশ হস্তান্তর করা হয়। এসময় নিহতের পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন। পুলিশ জানায়,নিহত সহিদ হোসেন ভারতের ত্রিপুরা রাজ্যেও সোনামুড়া থানার রাঙ্গামাটিয়া ভোলানগর গ্রামের আবু তাহেরের পুত্র। সে একজন গাড়ি চালক ছিল। গত ৮ জুলাই তার গাড়ির সাথে একটি মোটর সাইকেলের দুর্ঘটনার পর মোটরসাইকেল আরোহীরা তাকে ধাওয়া করলে সে লাফিয়ে গোমতী নদীতে পড়ে নিখোঁজ হয়। গতকাল শনিবার তার লাশ উদ্ধার হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: