শনিবার, ১৮ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চাকরি পেলেন সিলেটের অর্ধশতাধিক প্রতিবন্ধী  » «   ‘নির্বাচনকালীন সরকারের নেতৃত্ব দিবেন প্রধানমন্ত্রী’  » «   কফি আনানের মৃত্যুতে স্পিকারের শোক  » «   চীন থেকে ফিরে ঠান্ডা মাথায় সাবেক স্বামীকে খুন!  » «   মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে: নাসিম  » «   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই  » «   ‘ভুলে ভরা’ ইমরানের শপথ  » «   বিএনপি নির্বাচনে গেলে আ.লীগের সঙ্গে থাকবে জাতীয় পার্টি : এরশাদ  » «   ৬ জিবি র‌্যামের নতুন ফোন আনলো স্যামসাং  » «   হবিগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   নাট্যাচার্য সেলিম আল-দীনের ৬৯তম জন্মজয়ন্তী আজ  » «   হকারদের দখলে নগরীর প্রধান প্রধান সড়ক,যানজটে অতিষ্ঠ নগরবাসী  » «   আজ ফাইনালে ভারতের মুখোমুখি বাংলাদেশ  » «   বিক্রেতারা গরুর দাম সহনীয় বললেও ক্রেতারা বলছেন বেশি  » «   গ্যালাক্সি নোট ৯-এর পেছনে এক কেজি সোনা, দাম অর্ধকোটি টাকা!  » «  

কুমিল্লা ভিক্টোরিয়া কলেজে জঙ্গি সন্দেহে ৩ ছাত্রী আটক



full_62988185_1469679216নিউজ ডেস্ক: কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ছাত্রী হোস্টেলে অভিযান চালিয়ে জঙ্গি সংশ্লিষ্টতার সন্দেহে তিন ছাত্রীকে আটক করেছে পুলিশ।

গতকাল বুধবার রাত সাড়ে ১০টার দিকে তাদের আটক করা হয় বলে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আব্দুল্লাহ আল মামুন জানান।

তিনি বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে’ হোস্টেলটিতে অভিযানে যায় র‌্যাব ও পুলিশ। একটি কক্ষে চার ছাত্রী থাকতেন। তাদের মধ্যে তিনজনকে আটক করা হয়েছে। কক্ষটি থেকে বেশ কিছু ‘জিহাদি’ বই উদ্ধার করা হয়েছে।

জেলা পুলিশ সুপারের কার্যালয়ে তিন ছাত্রীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে পুলিশ কর্মকর্তা মামুন জানান। তবে তাদের নাম-পরিচয় জানাননি তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: