শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

কুমিল্লায় ২ যুবক খুন



নিউজ ডেস্ক::কুমিল্লায় জায়গা সম্পত্তির বিরোধের জের ও চোর সন্দেহে একই দিনে দুই যুবককে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। শনিবার (১৪ এপ্রিল) জেলার সদর উপজেলার ২নং দুর্গাপুর ইউনিয়নের আড়াইওরা গ্রামের নমুনৌশদ এলাকা ও জেলার সদর দক্ষিণ উপজেলার রতনপুর বাজারে এ ২টি ঘটনা ঘটে।

নিহতরা হলেন কুমিল্লা সদরের ২ নং দুর্গাপুর ইউনিয়নের আড়াইওরা নমুনৌশদ এলাকার মো. জাহাঙ্গীরের ছেলে মো. জুম্মন ও সদর দক্ষিণ উপজেলার ১ নং বিজয়পুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের বাহার মিয়ার পুত্র রুবেল হোসেন। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্ত শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে বলে জানা গেছে। এ বিষয়ে পৃথক ২টি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

সূত্র জানায়- শুক্রবার ( ১৩ই এপ্রিল) বিকেলের দিকে কুমিল্লা সদর উপজেলার ২নং দুর্গাপুর ইউনিয়নের আড়াইওরা নমুনৌশদ এলাকায় পুকুরের ঘাট নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে জুম্মনকে দা দিয়ে কুপিয়ে আহত করে তারই খালাত বোন সিমা আক্তার, দুলাভাই জেবু মিয়া এবং ভাগিনা সাইফুল।

পরে স্থানীয়রা তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা সংকটাপন্ন হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে সে মারা যায়। এ দিকে জুম্মন হত্যার বিচার দাবি করেছেন তার স্বজন ও এলাকাবাসী।

কুমিল্লা কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু ছালাম মিয়া জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। এ ব্যাপারে হত্যা মামলা দায়ের করা হয়েছে।

এদিকে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলায় রতনপুর বাজারে রবি টাওয়ারে চুরি করতে গিয়ে শনিবার (১৪ এপ্রিল) ভোররাত আড়াইটার গণপিটুনী দেয় স্থানীয় লোকজন। পরে তার অবস্থা আশঙ্কাজনক দেখে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মৃত্যুর কোলে ঢলে পড়েন। এ সময় মো. রনি (২৪) নামের আরো এক যুবক আহত হয়। নিহত রুবেল হোসেন সদর দক্ষিণ উপজেলার ১ নং বিজয়পুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের বাহার মিয়ার ছেলে। আহত মো. রনি একই ইউনিয়নের যাত্রাপুর গ্রামের জামাল মিয়ার ছেলে।

এ বিষয়ে সদর দক্ষিণ থানার অফিসার ইনচার্জ ওসি নজরুল ইসলাম বলেন, রতনপুর বাজারে রবি টাওয়ারে চুরি করতে গিয়ে গণ পিটুনীর শিকার হয়ে ঘটনাস্থলে রুবেলের মৃত্যু হয়। আহত হয় তার সাথে থাকা মো. রনি নামের আরো এক যুবক। এ বিষয়ে তদন্ত চলছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: