রবিবার, ২০ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজকীয় বিয়েতে রাজকীয় সাজে ছিলেন প্রিয়াঙ্কাও  » «   যে কারণে বাদ ইমরুল-তাসকিন-সোহান  » «   সাইবার অপরাধ : তাৎক্ষণিক বিচার চান অধিকাংশ ভুক্তভোগী  » «   নয়াপল্টনে রিজভী‘কাদেরের বক্তব্য একতরফা নির্বাচনেরই ইঙ্গিতবহ’  » «   রাজীবের হাত বিচ্ছিন্ন : দুই বাসচালকের জামিন নামঞ্জুর  » «   এভারেস্টের চূড়ায় ১৬ বছরের কিশোরী!  » «   ৫ মাদকসেবীর কারাদণ্ড  » «   মির্জাপুরে ‌‌‘বন্দুকযুদ্ধে’ ছিনতাইকারী নিহত  » «   রেলের টিকিট কালো বাজারে, জেল জরিমানা  » «   চাঞ্চল্যকর সীমা হত্যার আসামি গ্রেফতার  » «   বড়লেখায় সোনাই নদীতে ধরা পড়ল ৪ ফুট লম্বা রাঘব চিতল  » «   ‘বন্দুকযুদ্ধে’ গালকাটা বাবু নিহত  » «   মৌলভীবাজারে শাশুড়িকে কুপিয়ে খুন করেছে জামাতা  » «   আজান সম্প্রচার না করলে লাইসেন্স বাতিলের হুঁশিয়ারি  » «   বিরল রোগে আক্রান্তমুক্তামণির গল্পটা হয়তো শেষের দিকে!  » «  

কুমিল্লায় হানিফ‘আ’লীগকে হুংকার দিয়ে লাভ নেই’



বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, আওয়ামী লীগকে হুংকার দিয়ে লাভ নেই। জনগণ যতদিন চাইবে ততদিন শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকবে। তিনি বলেন, ভোটের অধিকার আওয়ামী লীগ হরণ করেনি, তা করেছে বিএনপি-জামায়াত। জামায়াত নির্বাচনে অংশ নেয়নি বলে বিএনপি গত নির্বাচনে আসেনি। জামায়াত আর বিএনপি একই আদর্শের, একই মুদ্রার এপিঠ-ওপিঠ। বুধবার (২২ নভেম্বর) বিকালে কুমিল্লা টাউন হল মাঠে জেলার আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাহবুবুল আলম হানিফ এমপি বিএনপির বিগত কর্মকান্ড সম্পর্কে উদ্দেশ্য করে বলেছেন, আপনারা রাষ্ট্র ক্ষমতায় থাকতে এদেশে সাম্প্রদায়িক নিধন শুরু করেছিলেন। এখন আপনারা ক্ষমতার বাইরে থেকে এই সরকারের বিরুদ্ধে বার বার আন্দোলন সংগ্রামে নেমে সন্ত্রাসমূলক কার্যক্রম পরিচালনায় ব্যর্থ হয়েছেন। আপনারা এখন ফরিদপুরে গেছেন, সংখ্যালঘু সম্প্রদায়ের মধ্যে উস্কানি দিয়ে দেশের মধ্যে একটা অশান্তিপূর্ণ পরিস্থিতি সৃষ্টি করে সরকারের বিরুদ্ধে বিদেশ থেকে চাপ সৃষ্টি করে তার পতন ঘটানো যায় কিনা সেজন্যে আপনারা এখন ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন। সাম্প্রদায়িক সম্প্রীতিকে ধ্বংস করে দিয়ে আপনারা সরকার উৎখাতে লিপ্ত হয়েছেন।

এ সময় তিনি আরো বলেন, আমরা খুব পরিষ্কারভাবে জানিয়ে দিতে চাই মির্জা ফখরুল সাহেব আপনারা যে খেলা খেলছেন, যে আগুন নিয়ে খেলছেন, সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করে যদি শেখ হাসিনা সরকারকে উৎখাত করার এই ষড়যন্ত্র বন্ধ করুন। না হলে এই আগুনে আপনারা আবারো পুড়ে ছাড়খার হয়ে যাবেন। কেউ আপনাদের রুখতে পারবে না।

সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম। সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সদর আসনের এমপি হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রেলমন্ত্রী মুজিবুল হক মুজিব, কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত। সম্মেলন উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: