শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

কুমিল্লায় যুবকের গলা কাটা লাশ উদ্ধার



নিউজ ডেস্ক::কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলা মরিচাকান্দা নিজ বাড়ি থেকে রোববার (২৪ জুন) সকাল সাড়ে সাতটায় সোহেল (২৮) নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে দেবিদ্বার থানা পুলিশ।

পুলিশ জানায়, উপজেলা মরিচাকান্দানা বাদুমিয়ার বাড়ির মৃত ইউনুছ মিয়ার ছেলে মো. সোহেল (২৮)এর নিজ ঘরের পাশে গলা কাটা লাশ পড়ে থাকার খবর শুনে দেবিদ্বার থানার তদর্ন্ত কর্মকর্তা ও এস আই আসাদ ঘটনাস্থল থেকে ওই যুবকের গলাকাটা লাশ উদ্ধার করে।

পুলিশের ধারণা তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানায়, নেশার টাকা দিতে না পারায় প্রকাশ্যে দা দিয়ে কুপিয়ে নিজের পিতা মো. ইউনুছ মিয়াকে হত্যা করেছিলো সোহেল মিয়া। পরে দেবিদ্বার থানা পুলিশ তাকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করলে পিতা হত্যার দায় স্বীকারোক্তি দেয় এবং প্রায় ১৩ মাস কারাভোগ করার পর প্রায় ১ বছর আগে জেল হাজত থেকে জামিনে মুক্তি পায়। মুক্তির পর পরই সোহেল পুনরায় বেপরোয়া হয়ে উঠে। পরে মরিচাকান্দা মসজিদ মার্কেটে ডেকোরেটর ব্যবসার আড়ালে মাদক কেনাবেচা ও সেবনে সক্রিয় হয়ে উঠে। তার বিরুদ্ধে দেবিদ্বার থানায় হত্যা ও মাদকসহ একাধিক মামলা রয়েছে। বর্তমানে তার বড় ভাই মো. সুমন মিয়া (৩০) মাদকের সাথে গ্রেফতার হয়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৬ মাসের কারাভোগ করছে।

এব্যাপারে দেবিদ্বার থানার ওসি মো. মিজানুর রহমান জানান, রাতে কোন এক সময় দুর্বৃত্তরা তাকে গলাকেটে হত্যা করে বাগানে ফেলে যায়। লাশ উদ্ধারের স্থান থেকে গাজা ও সেবনের উপকরণসহ মাদক সেবনের আলামত পাওয়া গেছে। নিহত সোহেল যাদের সাথে মাদক সেবন ও কেনাবেচা করতো তাদের খুঁজে বের করা চেষ্টা করছে। তবে খুব শিগ্রই তাদের গ্রেফতার করা হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: