শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিএনপির বিরুদ্ধে গায়েবি মামলার প্রমাণ নেই : আমু  » «   অংশ্রহণমূলক নির্বাচনের জন্য সহযোগিতা করতে প্রস্তুত ইইউ  » «   কমলগঞ্জে ট্রাক চাপায় তরুণী নিহত,চালক পালাতক  » «   বি. চৌধুরীর চায়ের দাওয়াতে যাচ্ছে ন্যাপ–এনডিপি  » «   নভেম্বরের প্রথম সপ্তাহে জাতীয় নির্বাচনের তফসিল: ইসি সচিব  » «   ঈশ্বর, মৃত্যু-পরবর্তী জীবন ও স্বর্গ নিয়ে যা ভাবতেন স্টিফেন হকিং  » «   আইয়ুব বাচ্চুর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক  » «   সাম্প্রদায়িক সম্প্রতির দৃষ্টান্ত: এক উঠোনে মসজিদ-মন্দির  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্রকে সাড়ে ৭ হাজার কোটি টাকা দিল সৌদি  » «   দুর্গাপূজা যেভাবে হলো হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব  » «   সিলেটে ফোনে কথা বলা অবস্থায় যুবকের হঠাৎ মৃত্যু  » «   ইরান কখনো পরমাণু বোমা বানাবে না: রুহানি  » «   সিলেটে সমাবেশের অনুমতি পেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   বাংলাদেশে আরো সৌদি বিনিয়োগ চান প্রধানমন্ত্রী  » «   কানাডায় প্রকাশ্যে গাঁজা বিক্রি শুরু, ক্রেতাদের ভিড়  » «  

কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ নিহত ২



imagesনিউজ ডেস্ক::কুমিল্লার পৃথক সড়ক দুর্ঘটনায় ফজলে রাব্বি (১৫) নামে এক স্কুলছাত্র ও মো. রাসেল মিয়া (৩৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন।মঙ্গলবার দুপুরে জেলার ঢাকা-হোমনা সড়কের তিতাস উপজেলার কড়িকান্দি ও দড়িকান্দির এলাকায় এ ২টি দুর্ঘটনা ঘটে।
নিহত ফজলে রাব্বি দড়িকান্দি গ্রামের শাহ আলমের ছেলে ও জিয়ারকান্দি মাতৃছায়া জুনিয়র হাইস্কুলের নবম শ্রেণির মেধাবী ছাত্র এবং রাসেল মিয়া একই উপজেলার বন্দরামপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা-হোমনা উপজেলার দড়িকান্দি গ্রামের শাহ আলমের ফজলে রাব্বি বাইসাইকেলে করে স্কুলে যাওয়ার সময় দ্রুতবেগে আসা একটি মোটরসাইকেল তার সাইকেলটিকে ধাক্কা দেয়।
এতে মারাত্মক আহত হয় সে। তাকে গৌরীপুর হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
অপরদিকে, একই সড়কে উপজেলার কড়িকান্দি বাজারের মুরগি ব্যবসায়ী রাসেল মিয়া রাস্তা পার হচ্ছিলেন। এ সময় দ্রুতবেগে আসা একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান তিনি। ঘাতক ট্রাকটি আটক করেছে পুলিশ। লাশ স্বজনদের কাছে হস্তান্তর করেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: