শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২



নিউজ ডেস্ক::কুমিল্লার চৌদ্দগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। এতে আহত হয়েছে অন্তত ২২ জন। শনিবার (২১ জুলাই) সকালে ও গত শুক্রবার গভীর রাতে রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সৈয়দপুর এবং ঘিনাগাজী এলাকায় পৃথক দুটি দুর্ঘটনায় এ মৃত্যুর ঘটনা ঘটে।

নিহতরা হলেন; বাসযাত্রী ফরিদপুর সদর থানার দীঘুনিয়া গ্রামের বানছারাজ সুত্রধরের পুত্র স্বপন কুমার সুত্রধর (৪৫) ও পাবনার আতাইকুলা থানার রঘুনাথপুর গ্রামের জিন্দার আলীর পুত্র আসাদ মল্লিক (৩৫)। তবে আহতদের নাম জানা যায়নি।

মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই আবুল হোসেন জানান, শুক্রবার রাত এগারটায় ঢাকামুখী ফরিদপুর এক্সপ্রেস নামের যাত্রীবাহী বাস ঘিনাগাজী এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলে যাত্রী স্বপন কুমার সুত্রধর ও আসাদ মল্লিক নিহত হন। এ সময় আহত হয়েছেন বাস চালক ও হেলপারসহ অন্তত বিশজন। নিহতরা চট্টগ্রাম থেকে বাড়ি যাচ্ছিলেন। আহতদের বিভিন্ন ক্লিনিক ও হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। নিহতদের লাশ ও দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার শেষে ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে।

অপরদিকে শনিবার সকালে সৈয়দপুর এলাকায় যাত্রীবাহী যমুনা বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক এবং হেলপার আহত হয়েছেন। তাদেরকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: