মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
এমপি না হয়েও ল্যান্ড ক্রুজারে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত  » «   খালেদা জিয়ার জামিনের মেয়াদ বাড়ল এক বছর  » «   নবজাতককে মুখে নিয়ে কুকুরের টানাটনি, উদ্ধার করলেন এসআই  » «   নতুন শ্রমবাজার অনুসন্ধানে উদ্যোগী হতে হবে: প্রবাসীকল্যাণমন্ত্রী  » «   জনগণের সংকট উত্তরণে নতুন নির্বাচনের বিকল্প নেই: ফখরুল  » «   পানি বণ্টনের নতুন ফর্মুলা খুঁজছে বাংলাদেশ-ভারত: জয়শঙ্কর  » «   শেখ হাসিনার ছাত্রলীগে জামায়াতি আঁচড়!  » «   অবশেষে ক্ষমা চাইলেন জাকির নায়েক  » «   অপরাধীদের শাস্তি দ্রুত নিশ্চিত না করায় ধর্ষণ বাড়ছে: হাইকোর্ট  » «   সিলেট-ঢাকা মহাসড়কে ‘স্পিড গান’  » «   কমলাপুর রেলওভার ব্রিজের ত্রুটির চিত্র তুলে ধরলেন ব্যারিস্টার সুমন  » «   জিন্দাবাজারে মিললো ২টি গোখরাসহ ৬ বিষধর সাপ  » «   কাশ্মীর ইস্যুতে আলোচনায় বসছেন ট্রাম্প- মোদী!  » «   মাত্র ১০০ মিটার দূরেই শত্রু  » «   অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের পাশে থাকবে সরকার: কাদের  » «  

কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২



নিউজ ডেস্ক::কুমিল্লার চৌদ্দগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। এতে আহত হয়েছে অন্তত ২২ জন। শনিবার (২১ জুলাই) সকালে ও গত শুক্রবার গভীর রাতে রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সৈয়দপুর এবং ঘিনাগাজী এলাকায় পৃথক দুটি দুর্ঘটনায় এ মৃত্যুর ঘটনা ঘটে।

নিহতরা হলেন; বাসযাত্রী ফরিদপুর সদর থানার দীঘুনিয়া গ্রামের বানছারাজ সুত্রধরের পুত্র স্বপন কুমার সুত্রধর (৪৫) ও পাবনার আতাইকুলা থানার রঘুনাথপুর গ্রামের জিন্দার আলীর পুত্র আসাদ মল্লিক (৩৫)। তবে আহতদের নাম জানা যায়নি।

মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই আবুল হোসেন জানান, শুক্রবার রাত এগারটায় ঢাকামুখী ফরিদপুর এক্সপ্রেস নামের যাত্রীবাহী বাস ঘিনাগাজী এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলে যাত্রী স্বপন কুমার সুত্রধর ও আসাদ মল্লিক নিহত হন। এ সময় আহত হয়েছেন বাস চালক ও হেলপারসহ অন্তত বিশজন। নিহতরা চট্টগ্রাম থেকে বাড়ি যাচ্ছিলেন। আহতদের বিভিন্ন ক্লিনিক ও হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। নিহতদের লাশ ও দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার শেষে ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে।

অপরদিকে শনিবার সকালে সৈয়দপুর এলাকায় যাত্রীবাহী যমুনা বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক এবং হেলপার আহত হয়েছেন। তাদেরকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: