বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যেভাবে আরবদের সবচেয়ে জনপ্রিয় নেতা হয়ে উঠেছেন এরদোগান  » «   উত্ত্যক্তের প্রতিবাদ করায় নার্সকে মেরে ফেলল বখাটে  » «   সড়কে নামাজ ঠেকাতে রাস্তায় বসে বিজেপির মন্ত্র পাঠ  » «   খুনির সঙ্গে রিফাতের স্ত্রী মিন্নির ‘সম্পর্কের তথ্য’ ফাঁস  » «   প্রাথমিকের শিক্ষক বদলির নীতিমালায় ফের পরিবর্তন।  » «   রিফাতের হত্যাকারীদের গ্রেফতারের নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   মুসলিম যুবককে হত্যার ঘটনায় উত্তাল ভারত, বিচারের আশ্বাস দিলেন মোদী  » «   টিম ইন্ডিয়ার কমলা জার্সি নিয়ে চলছে রাজনীতি  » «   ভারতীয় এমপির যে ভাষণে উত্তাল স্যোশাল মিডিয়া  » «   দুই প্রকৌশলীকে পেটালেন আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতারা  » «   সিলেটে বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার  » «   রেল লাইন সংস্কারের দাবিতে শাহবাগে সিলেটি শিক্ষার্থীদের মানববন্ধবন  » «   আসামে নাগরিক তালিকা থেকে বাদ পড়লেন আরও এক লাখ  » «   বিশ্বনাথে ডাকাতের সঙ্গে গোলাগুলি, ৫ পুলিশ গুলিবিদ্ধ  » «   প্রাথমিকে চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের জন্য সুখবর  » «  

কুমিল্লায় পুলিশের গাড়িচাপায় ৩ নারী গার্মেন্টকর্মী নিহত



নিউজ ডেস্ক:: কুমিল্লায় পুলিশের গাড়িচাপায় কাজল, নাসিমা, তানজিনা নামে ৩ নারী পোশাক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৫ জন আহত হয়েছেন। সোমবার সন্ধ্যায় ঢাকা চট্রগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলার মিয়ার বাজার চান্দুল এলাকায় এ ঘটনা ঘটেছে।

ময়নামতি হাইওয়ে থানার ওসি মাহবুবুর রহমান জানায়, বিকাল পৌনে ৬টার দিকে মহাসড়কের মিয়াবাজার চাণ্ডুল এলাকায় ড্রাগন সোয়েটার ফ্যাক্টরি ছুটি হলে শ্রমিকরা সড়কের পাশে গাড়ির জন্য অপেক্ষমান ছিল। এ সময় ফেনী থেকে আসা ঢাকাগামী পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশনের ( পিবিআই) একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের ওপর দিয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়।

তিনি জানান, এতে বেশ কয়েকজন আহত হন। আহতদের হাসপাতালে নেয়ার পথে ৩ নারী পোশাক শ্রমিক মারা যায়। ড্রাগন সোয়েটার ফ্যাক্টরির জেনারেল ম্যানেজার সোহরাব হোসেন জানান, নিহতরা হল পোশাক শ্রমিক কাজল, নাসিমা, তানজিনা।

এ সময় গাড়িতে থাকা ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন। আহতদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল ও ঢাকায় পাঠানো হয়েছে। নিহতদের লাশ ও দূর্ঘটনা কবলিত গাড়িটি উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: