মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

কুমিল্লায় পিস্তল ও গুলিসহ দুই শীর্ষ সন্ত্রাসী আটক



কুমিল্লায় একটি বিদেশী পিস্তল, ১০ রাউন্ড গুলি ও একটি চাইনিজ কুড়ালসহ দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে দাউদকান্দি মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে জেলার দাউদকান্দি উপজেলার রায়পুর এলাকা ইস্পাহানি এয়ারলাইন্স ফার্মাসিউটিকেল লিমিটিড এর সামনে থেকে আটক করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন থানার ওসি মো. মিজানুর রহমান।

আটককৃতরা হলো- গ্রেফতারকৃতরা হচ্ছে, দাউদকান্দি উপজেলার রায়পুর গ্রামের আব্দুল মজিদের ছেলে গিয়াস উদ্দিন (৩৮) এবং একই গ্রামের মৃত শামসুল হকের ছেলে বিল্লাল হোসেন (৩৫)।

থানা পুলিশ জানায়, দাউদকান্দি থানার উপপরিদর্শক (এসআই) সোহেল আহম্মেদ, এএসআই আমির হোসেন সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে উপজেলার রায়পুর এলাকা ইস্পাহানি এয়ারলাইন্স ফার্মাসিউটিকেল লিমিটিড এলাকায় অভিযান চালায়। এ সময় অস্ত্রধারী দুই সন্ত্রাসীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের তল্লাসী চালিয়ে একটি রিভলবার, ১০ রাউন্ড তাজা গুলি ও একটি চায়নিজ কুড়াল উদ্ধার করে।

এ বিষয়ে দাউদকান্দি মডেল থানার পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান জানান, অস্ত্রধারী দুই সন্ত্রাসী থেকে একটি রিভলবার ও ১০ রাউন্ড তাজা গুলি ও একটি চায়নিজ কুড়াল উদ্ধার করা হয়েছে গ্রেফতারকৃত অস্ত্রধারী দুই সন্ত্রাসী বিরুদ্ধে পুলিশের বাদী হয়ে মামলা দায়ের করেন। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে আসামী দুইজনকে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: