বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «   কাবা শরীফের ভেতরে প্রবেশের সুযোগ পেলেন ইমরান  » «   মিয়ানমারে নিলামে উঠছে সুচির ভাস্কর্য  » «   এক দিনেই মিলবে পাসপোর্ট  » «   ওসমানী বিমানবন্দরে বিমানে তল্লাশি : ৪০টি স্বর্ণের বার উদ্ধার, চোরাচালানী আটক  » «   কেউ বলতে পারবে না, কারো গলা টিপে ধরেছি: প্রধানমন্ত্রী  » «   সৌদি থেকে ফিরলেন ৪২ নারী গৃহকর্মী  » «   সাংবাদিক কল্যাণ ট্রাস্টে আরও ২০ কোটি টাকা অনুদান দেবেন প্রধানমন্ত্রী  » «   ইয়েমেনে দুর্ভিক্ষের ঝুঁকিতে ৫২ লাখ শিশু  » «   ‘২৩ হাজার পোস্টমর্টেম বনাম মানসিক সঙ্কট’  » «  

কুমিল্লায় পিস্তল ও গুলিসহ দুই শীর্ষ সন্ত্রাসী আটক



কুমিল্লায় একটি বিদেশী পিস্তল, ১০ রাউন্ড গুলি ও একটি চাইনিজ কুড়ালসহ দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে দাউদকান্দি মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে জেলার দাউদকান্দি উপজেলার রায়পুর এলাকা ইস্পাহানি এয়ারলাইন্স ফার্মাসিউটিকেল লিমিটিড এর সামনে থেকে আটক করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন থানার ওসি মো. মিজানুর রহমান।

আটককৃতরা হলো- গ্রেফতারকৃতরা হচ্ছে, দাউদকান্দি উপজেলার রায়পুর গ্রামের আব্দুল মজিদের ছেলে গিয়াস উদ্দিন (৩৮) এবং একই গ্রামের মৃত শামসুল হকের ছেলে বিল্লাল হোসেন (৩৫)।

থানা পুলিশ জানায়, দাউদকান্দি থানার উপপরিদর্শক (এসআই) সোহেল আহম্মেদ, এএসআই আমির হোসেন সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে উপজেলার রায়পুর এলাকা ইস্পাহানি এয়ারলাইন্স ফার্মাসিউটিকেল লিমিটিড এলাকায় অভিযান চালায়। এ সময় অস্ত্রধারী দুই সন্ত্রাসীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের তল্লাসী চালিয়ে একটি রিভলবার, ১০ রাউন্ড তাজা গুলি ও একটি চায়নিজ কুড়াল উদ্ধার করে।

এ বিষয়ে দাউদকান্দি মডেল থানার পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান জানান, অস্ত্রধারী দুই সন্ত্রাসী থেকে একটি রিভলবার ও ১০ রাউন্ড তাজা গুলি ও একটি চায়নিজ কুড়াল উদ্ধার করা হয়েছে গ্রেফতারকৃত অস্ত্রধারী দুই সন্ত্রাসী বিরুদ্ধে পুলিশের বাদী হয়ে মামলা দায়ের করেন। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে আসামী দুইজনকে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: