বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «   সহকর্মীর হাতে খুন হলেন তিন ভারতীয় সেনা  » «   মসজিদে হামলাধারী ব্রেন্টন আইএস থেকে ভিন্ন কিছু নয়: এরদোগান  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   গ্যাসের দাম ১৩২% বৃদ্ধির প্রস্তাব হাস্যকর  » «   মেয়রের আশ্বাসে ২৮ মার্চ পর্যন্ত আন্দোলন স্থগিত  » «   দরিদ্র বলে এদেশে কিছু থাকবে না : প্রধানমন্ত্রী  » «   এক সপ্তাহের মধ্যে আবরারের পরিবারকে ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ  » «   গুলিবিদ্ধ বাংলাদেশি ওমরের মুখে মসজিদে হামলার লোমহর্ষক বর্ননা…  » «   আজ প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের মৃত্যুবার্ষিকী,আ. লীগের শ্রদ্ধা  » «   আল্লাহর কসম, ইসলাম গ্রহণ করে আমি সম্মানিত: মার্কিন সঙ্গীতশিল্পী  » «  

কুমিল্লায় পিস্তল ও গুলিসহ দুই শীর্ষ সন্ত্রাসী আটক



কুমিল্লায় একটি বিদেশী পিস্তল, ১০ রাউন্ড গুলি ও একটি চাইনিজ কুড়ালসহ দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে দাউদকান্দি মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে জেলার দাউদকান্দি উপজেলার রায়পুর এলাকা ইস্পাহানি এয়ারলাইন্স ফার্মাসিউটিকেল লিমিটিড এর সামনে থেকে আটক করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন থানার ওসি মো. মিজানুর রহমান।

আটককৃতরা হলো- গ্রেফতারকৃতরা হচ্ছে, দাউদকান্দি উপজেলার রায়পুর গ্রামের আব্দুল মজিদের ছেলে গিয়াস উদ্দিন (৩৮) এবং একই গ্রামের মৃত শামসুল হকের ছেলে বিল্লাল হোসেন (৩৫)।

থানা পুলিশ জানায়, দাউদকান্দি থানার উপপরিদর্শক (এসআই) সোহেল আহম্মেদ, এএসআই আমির হোসেন সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে উপজেলার রায়পুর এলাকা ইস্পাহানি এয়ারলাইন্স ফার্মাসিউটিকেল লিমিটিড এলাকায় অভিযান চালায়। এ সময় অস্ত্রধারী দুই সন্ত্রাসীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের তল্লাসী চালিয়ে একটি রিভলবার, ১০ রাউন্ড তাজা গুলি ও একটি চায়নিজ কুড়াল উদ্ধার করে।

এ বিষয়ে দাউদকান্দি মডেল থানার পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান জানান, অস্ত্রধারী দুই সন্ত্রাসী থেকে একটি রিভলবার ও ১০ রাউন্ড তাজা গুলি ও একটি চায়নিজ কুড়াল উদ্ধার করা হয়েছে গ্রেফতারকৃত অস্ত্রধারী দুই সন্ত্রাসী বিরুদ্ধে পুলিশের বাদী হয়ে মামলা দায়ের করেন। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে আসামী দুইজনকে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: