সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

কুমিল্লায় ট্রাকের চাপায় যুবক নিহত



কুমিল্লায় ট্রাকের চাপায় কাউসার আলম (৩০) নামের এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার রাত পৌনে ১২টায় ধর্মপুর মসজিদ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ঘাতক ট্রাক ও হেলপার গাজী মিয়াকে আটক করলেও চালক কৌশলে পালিয়ে যায়।

জানা যায়, কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ বিবিএ ৩য় বর্ষের ছাত্র স্বপন মাহমুদের অভিমান ভাঙ্গাতে ঢাকা থেকে আসেন বড় ভাই কাউসার আলম। তিন ভাইয়ের মধ্যে সে দ্বিতীয়। সবার ছোট ভাই স্বপন মাহমুদের মেসে ছোটভাইকে দেখতে এসে মর্মান্তিক মৃত্যু হয় তার। ছোট ভাই স্বপন মাহমুদ জানান, আমার ভাইকে আমি অনেক দিন দেখিনা তাই নিয়ে আসছিলাম আমার কাছে। এই কি হলো। কিছু বলার মানসিকতা আমার মাঝে নাই। ও ভাই কি হয়ে গেলো বলে হাউ মাউ করে কাঁদতে থাকেন ।

স্বপন মাহমুদের বন্ধু ও ভিক্টোরিয়া কলেজের সমাজকর্ম ৪র্থ বর্ষের ছাত্র মো: আবু নোমান হেলাল জানান, খাওয়া দাওয়া সেরে চা খেতে আসেন স্বপন মাহমুদ ও তার বড় ভাই কাউসার আলম। সাথে আমিও ছিলাম। ছোট বাই বিল দিচ্ছিলেন বড় ভাই রাস্তার পাড়ে গেলেই দ্রুত গতিতে ট্রাক এসে চাপা দেয়। ঘটনাস্থলে সে মারা যায়। বৃহস্পতিবার রাতে ছোট ভাইয়ের বাসায় এসেছিলেন তিনি। ঘটনাস্থলে পরিদর্শন করেন এসআই হাশেম। পরে কুমিল্লা মেডিকেল কলেজে নিহত ব্যক্তির মরদেহ নিয়ে যাওয়া হয়। এসময় মর্মান্তিক মৃত্যুর ওই এলাকায় বাসিন্দারা ভিড় জমান এবং অনেকে আপসোস ও কান্নায় ভেঙ্গে পড়েন।

এ বিষয়ে কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সালাহউদ্দিন জানান- সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার ঘটনায় ট্রাক ও হেলপারকে স্থানীয় আটক করে পুলিশে সোর্পদ করেছে। এ বিষয়ে কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: