মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পর্নোগ্রাফির মামলা নিয়ে ভাবছেন না কুসুম শিকদার  » «   ডেঙ্গু জ্বরে আক্রান্ত আশরাফুল  » «   ভুয়া মুক্তিযোদ্ধা সন্তান পরিচয় দিয়ে পুলিশ কনস্টেবল পদে চাকুরী  » «   মানববন্ধনে রিজভীচাল নেই: সরকারি গোডাউনে ইঁদুর খেলা করছে  » «   নতুন বিয়ে নিয়ে মুখ খুললেন ময়ূরী  » «   ‘যৌন নিপীড়ন বন্ধে বাংলাদেশ জিরো টলারেন্স নীতি নিয়েছে’  » «   মৌলভীবাজারে অং সান সুচির কুশপুত্তলিকা দাহ  » «   ইংলিশ মিডিয়ামে পড়ুয়াদের অভিভাবকের নাম অন্তর্ভুক্তি চেয়ে রিট  » «   পদ্মায় নিখোঁজ কনস্টেবলের মরদেহ ২৪ ঘন্টায় উদ্ধার হয়নি  » «   রাজধানীর পানিতে ঝুঁকিপূর্ণ জীবন  » «   উপজেলা পর্যায়ে চালু হচ্ছে ওএমএস  » «   ‘মধ্যরাতে আমাকে ঘিরে ধরে মাতালেরা, এরপর শুরু করে…’  » «   ভদ্র চালকদের জন্য পুরস্কার  » «   শাহজালালে সিগারেটসহ ৬ ভারতীয় নাগরিক আটক  » «   ৮ সন্তানকে আনতে পেরেছি আরেকজন জেলে  » «  

কুমিল্লায় ট্রাকের চাপায় যুবক নিহত



কুমিল্লায় ট্রাকের চাপায় কাউসার আলম (৩০) নামের এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার রাত পৌনে ১২টায় ধর্মপুর মসজিদ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ঘাতক ট্রাক ও হেলপার গাজী মিয়াকে আটক করলেও চালক কৌশলে পালিয়ে যায়।

জানা যায়, কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ বিবিএ ৩য় বর্ষের ছাত্র স্বপন মাহমুদের অভিমান ভাঙ্গাতে ঢাকা থেকে আসেন বড় ভাই কাউসার আলম। তিন ভাইয়ের মধ্যে সে দ্বিতীয়। সবার ছোট ভাই স্বপন মাহমুদের মেসে ছোটভাইকে দেখতে এসে মর্মান্তিক মৃত্যু হয় তার। ছোট ভাই স্বপন মাহমুদ জানান, আমার ভাইকে আমি অনেক দিন দেখিনা তাই নিয়ে আসছিলাম আমার কাছে। এই কি হলো। কিছু বলার মানসিকতা আমার মাঝে নাই। ও ভাই কি হয়ে গেলো বলে হাউ মাউ করে কাঁদতে থাকেন ।

স্বপন মাহমুদের বন্ধু ও ভিক্টোরিয়া কলেজের সমাজকর্ম ৪র্থ বর্ষের ছাত্র মো: আবু নোমান হেলাল জানান, খাওয়া দাওয়া সেরে চা খেতে আসেন স্বপন মাহমুদ ও তার বড় ভাই কাউসার আলম। সাথে আমিও ছিলাম। ছোট বাই বিল দিচ্ছিলেন বড় ভাই রাস্তার পাড়ে গেলেই দ্রুত গতিতে ট্রাক এসে চাপা দেয়। ঘটনাস্থলে সে মারা যায়। বৃহস্পতিবার রাতে ছোট ভাইয়ের বাসায় এসেছিলেন তিনি। ঘটনাস্থলে পরিদর্শন করেন এসআই হাশেম। পরে কুমিল্লা মেডিকেল কলেজে নিহত ব্যক্তির মরদেহ নিয়ে যাওয়া হয়। এসময় মর্মান্তিক মৃত্যুর ওই এলাকায় বাসিন্দারা ভিড় জমান এবং অনেকে আপসোস ও কান্নায় ভেঙ্গে পড়েন।

এ বিষয়ে কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সালাহউদ্দিন জানান- সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার ঘটনায় ট্রাক ও হেলপারকে স্থানীয় আটক করে পুলিশে সোর্পদ করেছে। এ বিষয়ে কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: