শুক্রবার, ২৪ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ১০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অবশেষে বিপিএলে মাঠে নামছেন মোস্তাফিজ!  » «   ‘গণতন্ত্র অব্যাহত রাখায় অবদান রাখবে সেনাবাহিনী’  » «   সৌদিতে লিফট ছিঁড়ে আহত যুবকের মৃত্যু  » «   নায়করাজই আমাকে তার জীবনী লিখতে বলেছিলেন : ছটকু আহমেদ  » «   জীবনের শেষ চিঠিতে যা লিখে গেলেন এই তরুণী!  » «   ঝরে পড়ার হার অনেক কমেছে: শিক্ষামন্ত্রী  » «   বাংলাদেশ-বার্মা সমঝোতা ২ মাসের মধ্যে বাড়ি ফিরতে শুরু করবে রোহিঙ্গারা  » «   অল্প সময়ের মধ্যেই প্রধান বিচারপতি নিয়োগ দেবেন রাষ্ট্রপতি  » «   আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০  » «   বৃহস্পতিবার সারা দেশে হরতাল  » «   মাদকদ্রব্য বহনকারী প্রাইভেটকার চাপায় নিহত ১  » «   স্কুলজীবনে দেখতে যেমন ছিলেন মিস ওয়ার্ল্ড মানুসী  » «   ইভটিজিং এর প্রতিবাদ করায় হাসপাতালে বাবা ও চাচা  » «   হেলিকপ্টারে উড়ে চট্টগ্রামে মাশরাফি  » «   মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেল তিন মোটরসাইকেল আরোহীর  » «  

কুমিল্লায় ট্রাকের চাপায় যুবক নিহত



কুমিল্লায় ট্রাকের চাপায় কাউসার আলম (৩০) নামের এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার রাত পৌনে ১২টায় ধর্মপুর মসজিদ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ঘাতক ট্রাক ও হেলপার গাজী মিয়াকে আটক করলেও চালক কৌশলে পালিয়ে যায়।

জানা যায়, কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ বিবিএ ৩য় বর্ষের ছাত্র স্বপন মাহমুদের অভিমান ভাঙ্গাতে ঢাকা থেকে আসেন বড় ভাই কাউসার আলম। তিন ভাইয়ের মধ্যে সে দ্বিতীয়। সবার ছোট ভাই স্বপন মাহমুদের মেসে ছোটভাইকে দেখতে এসে মর্মান্তিক মৃত্যু হয় তার। ছোট ভাই স্বপন মাহমুদ জানান, আমার ভাইকে আমি অনেক দিন দেখিনা তাই নিয়ে আসছিলাম আমার কাছে। এই কি হলো। কিছু বলার মানসিকতা আমার মাঝে নাই। ও ভাই কি হয়ে গেলো বলে হাউ মাউ করে কাঁদতে থাকেন ।

স্বপন মাহমুদের বন্ধু ও ভিক্টোরিয়া কলেজের সমাজকর্ম ৪র্থ বর্ষের ছাত্র মো: আবু নোমান হেলাল জানান, খাওয়া দাওয়া সেরে চা খেতে আসেন স্বপন মাহমুদ ও তার বড় ভাই কাউসার আলম। সাথে আমিও ছিলাম। ছোট বাই বিল দিচ্ছিলেন বড় ভাই রাস্তার পাড়ে গেলেই দ্রুত গতিতে ট্রাক এসে চাপা দেয়। ঘটনাস্থলে সে মারা যায়। বৃহস্পতিবার রাতে ছোট ভাইয়ের বাসায় এসেছিলেন তিনি। ঘটনাস্থলে পরিদর্শন করেন এসআই হাশেম। পরে কুমিল্লা মেডিকেল কলেজে নিহত ব্যক্তির মরদেহ নিয়ে যাওয়া হয়। এসময় মর্মান্তিক মৃত্যুর ওই এলাকায় বাসিন্দারা ভিড় জমান এবং অনেকে আপসোস ও কান্নায় ভেঙ্গে পড়েন।

এ বিষয়ে কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সালাহউদ্দিন জানান- সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার ঘটনায় ট্রাক ও হেলপারকে স্থানীয় আটক করে পুলিশে সোর্পদ করেছে। এ বিষয়ে কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: