বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «   কাবা শরীফের ভেতরে প্রবেশের সুযোগ পেলেন ইমরান  » «   মিয়ানমারে নিলামে উঠছে সুচির ভাস্কর্য  » «   এক দিনেই মিলবে পাসপোর্ট  » «   ওসমানী বিমানবন্দরে বিমানে তল্লাশি : ৪০টি স্বর্ণের বার উদ্ধার, চোরাচালানী আটক  » «   কেউ বলতে পারবে না, কারো গলা টিপে ধরেছি: প্রধানমন্ত্রী  » «   সৌদি থেকে ফিরলেন ৪২ নারী গৃহকর্মী  » «   সাংবাদিক কল্যাণ ট্রাস্টে আরও ২০ কোটি টাকা অনুদান দেবেন প্রধানমন্ত্রী  » «   ইয়েমেনে দুর্ভিক্ষের ঝুঁকিতে ৫২ লাখ শিশু  » «   ‘২৩ হাজার পোস্টমর্টেম বনাম মানসিক সঙ্কট’  » «  

কুমিল্লার আস্তানায় এক জঙ্গি, ব্যাপক বিস্ফোরক



নিউজ ডেস্ক:: কুমিল্লা মহানগরীর সদর দক্ষিণ উপজেলার ২৪ নং ওয়ার্ডের কোটবাড়ির গন্ধমতি গ্রামে জঙ্গি আস্তানা সন্দেহে আইন-শৃঙ্খলা বাহিনীর ঘিরে রাখা বাড়িটিতে এক জঙ্গি অবস্থান করছেন বলে জানা গেছে। ওই জঙ্গির সঙ্গে বিপুল অস্ত্র ও বিস্ফোরক রয়েছে বলে ধারণা করা হচ্ছে।
এর আগে ওই এলাকা থেকে সন্দেহজনক এক ব্যক্তিকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে বাড়িটি ঘিরে রাখেন আইন-শৃঙ্খলা ‍বাহিনীর সদস্যরা।
কুমিল্লা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর আলম জানান, কুমিল্লা মহানগরীর সদর দক্ষিণ উপজেলার ২৪ নং ওয়ার্ডের কোটবাড়ি এলাকায় গন্ধমতি গ্রামে জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছেন কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যর। রয়েছেন কুমিল্লার আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরাও।
বুধবার (২৯ মার্চ) বিকেল ৫টা থেকে বাড়িটি ঘিরে রাখা হয়েছে।
এদিকে কুমিল্লা পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসাইন ঘটনাস্থল পরিদর্শন করে জানান, সকালে এলাকা থেকে একজনকে আটক করা হয়। তার দেওয়া তথ্যমতে বাড়িটি ঘিরে রাখা হয়েছে। বাড়িটির ভেতরে এক জঙ্গি বিপুল অস্ত্র ও বিস্ফোরকসহ অবস্থান করছে বলে ধারণা করা হচ্ছে।
স্থানীয় সূত্রমতে, জঙ্গি আস্তানা তিনতলা ভবনের মালিকের নাম মো. দেলোয়ার হোসেন। ভবনের নিচতলায় ওই অবস্থান করে থাকতে পারে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: