রবিবার, ১৯ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

কুমারপাড়ায় বিদেশী মদসহ র‌্যাবের হাতে মাদক ব্যবসায়ী আটক



নিউজ ডেস্ক:: বিদেশী ১১ বোতল অফিসার্স চয়েস মদসহ একজন পেশাদার মাদক ব্যবসায়ীকে সিলেট নগরীর কুমারপাড়া এলাকা থেকে আটক করেছে র‌্যাব-৯। বুধবার রাত সাড়ে ৯টার দিকে কুমারপাড়া কাজী জালাল উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন ঝর্ণারপাড় রোডের প্রবেশ মুখ থেকে তাকে আটক করা হয়।

আটককৃত যুবক সুনামগঞ্জ সদর উপজেলার মঙ্গলকাঠা নুরুজপুর গ্রামের মৃত মো. ইসমাইল হোসেনের ছেলে মো. জাহাঙ্গীর আলম (২০)।গোপন সংবাদের ভিত্তিতে পরিচালিত এ অভিযানের নেতৃত্ব দেন র‌্যাব-৯ সিপিসি-১ সিলেট ক্যাম্পের এএসপি সত্যজিৎ কুমার ঘোষ।

র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার ও মিডিয়া অফিসার মো. মনিরুজ্জামান জানিয়েছেন- উদ্ধারকৃত আলামত ও আটক আসামীকে এসএমপির কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: