বুধবার, ২৩ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অপহরণের পর বিএনপি নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার  » «   প্রাথমিক শিক্ষকদের সমাপনী ও বার্ষিক পরীক্ষা বর্জনের ঘোষণা  » «   পুলিশের ‘জামাই’ বলে কথা!  » «   জাস্টিন ট্রুডোকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অভিনন্দন  » «   ফের বাড়ছে পেঁয়াজের দাম!  » «   সুনামগঞ্জে চিকিৎসকের ওপর হামলায় চেয়ারম্যান গ্রেফতার  » «   পদ হারিয়ে যা বললেন ওমর ফারুক চৌধুরী  » «   ২৯ রোহিঙ্গা মিয়ানমারে ফিরেছে, জানেই না বাংলাদেশ  » «   একনেকে ৫ প্রকল্পের অনুমোদন, ব্যয় হবে ৪৬৩৬ কোটি  » «   ফেসবুক ব্যবহারকারীদের সিলেটের এসপির সর্তকতা  » «   বায়তুল মোকাররমে হেফাজতের বিক্ষোভ সমাবেশ শুরু  » «   হবিগঞ্জে স্ত্রীকে গলাকেটে হত্যা, স্বামী আটক  » «   পুতিনের সঙ্গে বৈঠকের পর গুরুত্বপূর্ণ পদক্ষেপ নেবে তুরস্ক  » «   এমপিও নিয়ে দুপুরে গণমাধ্যমের সঙ্গে শিক্ষামন্ত্রীর মতবিনিময়  » «   মৌলভীবাজারে চাঁদাবাজির চেষ্টায় ‘ভূয়া ডিবি পুলিশ’ আটক  » «  

কুমারপাড়ায় বিদেশী মদসহ র‌্যাবের হাতে মাদক ব্যবসায়ী আটক



নিউজ ডেস্ক:: বিদেশী ১১ বোতল অফিসার্স চয়েস মদসহ একজন পেশাদার মাদক ব্যবসায়ীকে সিলেট নগরীর কুমারপাড়া এলাকা থেকে আটক করেছে র‌্যাব-৯। বুধবার রাত সাড়ে ৯টার দিকে কুমারপাড়া কাজী জালাল উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন ঝর্ণারপাড় রোডের প্রবেশ মুখ থেকে তাকে আটক করা হয়।

আটককৃত যুবক সুনামগঞ্জ সদর উপজেলার মঙ্গলকাঠা নুরুজপুর গ্রামের মৃত মো. ইসমাইল হোসেনের ছেলে মো. জাহাঙ্গীর আলম (২০)।গোপন সংবাদের ভিত্তিতে পরিচালিত এ অভিযানের নেতৃত্ব দেন র‌্যাব-৯ সিপিসি-১ সিলেট ক্যাম্পের এএসপি সত্যজিৎ কুমার ঘোষ।

র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার ও মিডিয়া অফিসার মো. মনিরুজ্জামান জানিয়েছেন- উদ্ধারকৃত আলামত ও আটক আসামীকে এসএমপির কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: