শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

কুবি রোটার‌্যাক্ট ক্লাবের নতুন কমিটি ঘোষণা



নিউজ ডেস্ক::কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) শিক্ষার্থীদের নিয়ে গঠিত ‘কুমিল্লা বিশ্ববিদ্যালয় রোটার‌্যাক্ট ক্লাব’র ২০১৮-২০১৯ রোটাবর্ষের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। সম্প্রতি সংগঠনটির নিজস্ব প্রক্রিয়ার মাধ্যমে বাগিচাগাঁও আজিজুল হক রোটারি সেন্টারে নতুন এই কমিটি ঘোষণা করা হয়।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস (এআইএস) বিভাগের রোটার‌্যাক্টর মো. আসাদুজ্জামান রুবেলকে সভাপতি ও অর্থনীতি বিভাগের রোটার‌্যাক্টর আমিনুল ইসলামকে সাধারণ সম্পাদক করে এ কমিটি গঠন করা হয়।

কমিটিতে নির্বাচিত অন্যান্য সদস্যগণ হলেন, আইপিপি রোটার‌্যাক্টর এম এ জলিল, সহ-সভাপতি রোটার‌্যাক্টর সিং থোয়াই মং মারমা, রোটার‌্যাক্টর ফয়সাল আহমেদ, রোটার‌্যাক্টর মো. সাইফুল ইসলাম ও রোটার‌্যাক্টর মো. মনিরুজ্জামান সানি, যুগ্ম- সাধারণ সম্পাদক রোটার‌্যাক্টর হারুন অর রশিদ মামুন, রোটার‌্যাক্টর ফারজানা ইয়াসমিন, কোষাধ্যক্ষ রোটার‌্যাক্টর তারেক আহম্মেদ, ক্লাব সার্ভিস ডিরেক্টর রোটার‌্যাক্টর রেদোয়ান উদ্দিন আহম্মেদ, প্রফেশনাল ডেভেলপমেন্ট সার্ভিস ডিরেক্টর রোটার‌্যাক্টর অভিনাশ চন্দ্র দাশ, রোটার‌্যাক্টর মো. শাহজাহান, ইন্টারন্যাশনাল সার্ভিস ডিরেক্টর রোটার‌্যাক্টর জারিন তাসনিম তৃষা, এডিটর এন্ড আইটি ডিরেক্টর রোটার‌্যাক্টর মো. রাকিবুল ইসলাম, চীফ সার্জেন্ট রোটার‌্যাক্টর মো. আবেদীন কবির এবং সার্জেন্ট এট আর্মস রোটার‌্যাক্টর মো. আরিফুর রহমান ও রোটার‌্যাক্টর নাহিনুর রহমান কুলছুম।

এছাড়াও উপদেষ্টামন্ডলীর সদস্য করা হয় প্রতিষ্ঠাতা সভাপতি ও পিপি এক্স-রোটার‌্যাক্টর আহসান হাবীব, পিপি জয়নাল আবেদীন রনি, পিপি এনামুল হাসান, মশিউর রহমান, শরীফ হোসাইন, পেয়ার হোসাইন প্রমুখ।

উল্লেখ্য, কুমিল্লা বিশ্ববিদ্যালয় রোটার‌্যাক্ট ক্লাব ২০১৩ সালে প্রতিষ্ঠিত হয়ে সদস্যদের উন্নয়ন ও বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে অংশগ্রহণ করে আসছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: