শুক্রবার, ২৪ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ১০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অবশেষে বিপিএলে মাঠে নামছেন মোস্তাফিজ!  » «   ‘গণতন্ত্র অব্যাহত রাখায় অবদান রাখবে সেনাবাহিনী’  » «   সৌদিতে লিফট ছিঁড়ে আহত যুবকের মৃত্যু  » «   নায়করাজই আমাকে তার জীবনী লিখতে বলেছিলেন : ছটকু আহমেদ  » «   জীবনের শেষ চিঠিতে যা লিখে গেলেন এই তরুণী!  » «   ঝরে পড়ার হার অনেক কমেছে: শিক্ষামন্ত্রী  » «   বাংলাদেশ-বার্মা সমঝোতা ২ মাসের মধ্যে বাড়ি ফিরতে শুরু করবে রোহিঙ্গারা  » «   অল্প সময়ের মধ্যেই প্রধান বিচারপতি নিয়োগ দেবেন রাষ্ট্রপতি  » «   আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০  » «   বৃহস্পতিবার সারা দেশে হরতাল  » «   মাদকদ্রব্য বহনকারী প্রাইভেটকার চাপায় নিহত ১  » «   স্কুলজীবনে দেখতে যেমন ছিলেন মিস ওয়ার্ল্ড মানুসী  » «   ইভটিজিং এর প্রতিবাদ করায় হাসপাতালে বাবা ও চাচা  » «   হেলিকপ্টারে উড়ে চট্টগ্রামে মাশরাফি  » «   মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেল তিন মোটরসাইকেল আরোহীর  » «  

কুবিতে ভর্তি পরীক্ষার আবেদন শুরু ৭ সেপ্টেম্বর



নিউজ ডেস্ক::কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষার আবেদন শুরু ৭ সেপ্টেম্বর। ৭ সেপ্টেম্বর থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত টেলিটক প্রিপেইড মুঠোফোনের মাধ্যমে শিক্ষার্থীরা আবেদন করতে পারবে।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃমজিবুর রহমান মজুমদার বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’কে বিষয়টি নিশ্চিত করেন।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, ২০১৬ ও ২০১৭ সালে এইচএসসি বা সমমান এবং ২০১৪ ও ২০১৫ সালে এসএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীরা আবেদন করতে পারবেন।

বিজ্ঞান ও প্রকৌশল অনুষদে (এ ইউনিট) ভর্তির যোগ্যতা চতুর্থ বিষয়সহ জিপিএ ৬ দশমিক ৫০ থাকতে হবে । কলা ও মানবিক, সামাজিক বিজ্ঞান ও আইন অনুষদে (বি ইউনিট) ভর্তির যোগ্যতা চতুর্থ বিষয়সহ জিপিএ-৬ । ব্যবসায় শিক্ষা অনুষদে (সি ইউনিট) চতুর্থ বিষয়সহ জিপিএ-৬ থাকতে হবে।

আবেদনের জন্য প্রিপেইড টেলিটক মুঠোফোন সিম থেকে ১৬২২২ নম্বরে খুদে বার্তা পাঠাতে হবে। ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ১৭ ও ১৮ নভেম্বর ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: