শুক্রবার, ২৪ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ১০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অবশেষে বিপিএলে মাঠে নামছেন মোস্তাফিজ!  » «   ‘গণতন্ত্র অব্যাহত রাখায় অবদান রাখবে সেনাবাহিনী’  » «   সৌদিতে লিফট ছিঁড়ে আহত যুবকের মৃত্যু  » «   নায়করাজই আমাকে তার জীবনী লিখতে বলেছিলেন : ছটকু আহমেদ  » «   জীবনের শেষ চিঠিতে যা লিখে গেলেন এই তরুণী!  » «   ঝরে পড়ার হার অনেক কমেছে: শিক্ষামন্ত্রী  » «   বাংলাদেশ-বার্মা সমঝোতা ২ মাসের মধ্যে বাড়ি ফিরতে শুরু করবে রোহিঙ্গারা  » «   অল্প সময়ের মধ্যেই প্রধান বিচারপতি নিয়োগ দেবেন রাষ্ট্রপতি  » «   আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০  » «   বৃহস্পতিবার সারা দেশে হরতাল  » «   মাদকদ্রব্য বহনকারী প্রাইভেটকার চাপায় নিহত ১  » «   স্কুলজীবনে দেখতে যেমন ছিলেন মিস ওয়ার্ল্ড মানুসী  » «   ইভটিজিং এর প্রতিবাদ করায় হাসপাতালে বাবা ও চাচা  » «   হেলিকপ্টারে উড়ে চট্টগ্রামে মাশরাফি  » «   মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেল তিন মোটরসাইকেল আরোহীর  » «  

কুনিও হত্যা মামলার রায়ের অপেক্ষা



 

 

রংপুরে জাপানি নাগরিক হোশি কুনিও হত্যা মামলার রায় ঘোষণা করা হবে আজ মঙ্গলবার।

রংপুরের বিশেষ জজ নরেশ চন্দ্র সরকারের আদালতে এ মামলার রায় দেওয়া হবে।

২০১৫ সালের ৩ অক্টোবর বেলা ১১টার দিকে রংপুরের কাউনিয়া উপজেলার আলুটারী গ্রামে নিজের আবাদ করা কোয়েল ঘাসের ক্ষেতে যাওয়ার সময় একদল দুর্বৃত্ত হোশি কুনিওকে গুলি ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় করা মামলায় কাউনিয়া থানা পুলিশ জামা’আতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) আঞ্চলিক কমান্ডার মাসুদ রানাকে প্রধান আসামি করে ১১ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করে। এর মধ্যে জেএমবির আঞ্চলিক কমান্ডার মাসুদ রানা, ইসাহাক আলী, লিটন মিয়া, আবু সাইদ ও সাখাওয়াত হোসেনকে পুলিশ গ্রেপ্তার করে।

পলাতক ছয় আসামির মধ্যে সাদ্দাম হোসেন নামের এক জেএমবি সদস্য গত বছর ঢাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হন। বাকি পাঁচ আসামি এখনো ধরা পড়েনি।

রংপুর কেন্দ্রীয় কারাগারে আজ বন্দি পাঁচজনের উপস্থিতিতে রায় দেওয়া হবে বলে আদালত সূত্রে জানা গেছে।


 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: