রবিবার, ২৪ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নেতাদের শাসালেন শেখ হাসিনা  » «   যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «  

কুনিও হত্যা মামলার রায়ের অপেক্ষা



 

 

রংপুরে জাপানি নাগরিক হোশি কুনিও হত্যা মামলার রায় ঘোষণা করা হবে আজ মঙ্গলবার।

রংপুরের বিশেষ জজ নরেশ চন্দ্র সরকারের আদালতে এ মামলার রায় দেওয়া হবে।

২০১৫ সালের ৩ অক্টোবর বেলা ১১টার দিকে রংপুরের কাউনিয়া উপজেলার আলুটারী গ্রামে নিজের আবাদ করা কোয়েল ঘাসের ক্ষেতে যাওয়ার সময় একদল দুর্বৃত্ত হোশি কুনিওকে গুলি ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় করা মামলায় কাউনিয়া থানা পুলিশ জামা’আতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) আঞ্চলিক কমান্ডার মাসুদ রানাকে প্রধান আসামি করে ১১ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করে। এর মধ্যে জেএমবির আঞ্চলিক কমান্ডার মাসুদ রানা, ইসাহাক আলী, লিটন মিয়া, আবু সাইদ ও সাখাওয়াত হোসেনকে পুলিশ গ্রেপ্তার করে।

পলাতক ছয় আসামির মধ্যে সাদ্দাম হোসেন নামের এক জেএমবি সদস্য গত বছর ঢাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হন। বাকি পাঁচ আসামি এখনো ধরা পড়েনি।

রংপুর কেন্দ্রীয় কারাগারে আজ বন্দি পাঁচজনের উপস্থিতিতে রায় দেওয়া হবে বলে আদালত সূত্রে জানা গেছে।


 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: