শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আগামীতে শহীদুজ্জামান সরকারকে নৌকা মার্কায় ভোট দিলে নজিপুর জেলাসহ সব উন্নয়ন হবে :নাসিম  » «   মাহিরাকে জোর করে চুমু খাওয়ার চেষ্টা, ভাইরাল ভিডিও  » «   বরের বয়স ৮৩ কনে ৩০  » «   ‘তারেকের নেতৃত্বে বিএনপি এখন অনেক শক্তিশালী’  » «   চলন্ত বাসে ডাকাতি ও চালক খুন, গ্রেপ্তার ১৩  » «   প্রধানমন্ত্রী ভোট চাচ্ছেন, খালেদা জিয়া অন্ধকার প্রকোষ্ঠে : ফখরুল  » «   কিশোরের মৃত্যু, লাশ রেখে সঙ্গীদের পলায়ন  » «   এক সঙ্গে তারা  » «   অশ্লীল কার্যকলাপে লিপ্ত, ১১ প্রেমিক যুগলের জরিমানা!  » «   দুই ঘণ্টার জন্য বিমান আটকে দিলো মশা  » «   বিয়ের নামে চীনে বিক্রি হচ্ছে পাহাড়ি মেয়েরা  » «   ডেকে নিয়ে যুবকের গলাকেটে হত্যা  » «   বড়লেখার মেধাবী তোফায়েলের চ্যান্সেলর স্বর্ণপদক লাভ  » «   পুলিশ পরিচয়ে কিশোরীকে যুবলীগ নেতার ধর্ষণ  » «   সিলেটে হবে ভারতীয় হাইকমিশন অফিস  » «  

কি হয়েছিলো শুভাশিষের সাথে? উত্তর দিলেন মাশরাফি



খেলাধুলা ডেস্ক::আজ (৮ নভেম্বর) রংপুর রাইডার্স ও চিটাগং ভাইকিংসের মধ্যকার ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে আসেন মাশরাফি বিন মর্তুজা। তখন সকল সাংবাদিকের মুখে ছিলো একই কথা। কি হয়েছিলো শুভাশিস রায়ের সাথে? এমন প্রশ্নের জবাবে মাশরাফি বলেন, আসলে তেমন কিছুই হয়নি। খেলায় এমন হয়েই থাকে। আমিও চাইবো জিতি সেইও চাইবে জিততে।

ম্যাশ আরও বলেন,তার পরেও সিনিয়র জুনিয়র বলে একটা কথা আছে। আমার উচিত ছিলো মাথা ঠান্ডা করা বড় হয়ে আমার মাথা গরম করা উচিৎ হয়নি। ভবিষ্যৎ যেন এমটি না হয় সেটা চেষ্টা করব।

উল্লেখ, উত্তেজনার পারদ এমন পর্যায়েই পৌঁছায় যে ১৭তম ওভারে ক্যাপ্টেন মাশরাফির সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়েন পেসার শুভাশিষ রায়। ব্যাটিং প্রান্তে থাকা রংপুর রাইডার্স অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার দিকে তেড়ে গেলেন চিটাগং ভাইকিংসের পেসার শুভাশীষ রায়! জাতীয় দলের অধিনায়কের সঙ্গে তারই এক সতীর্থের এমন ঘটনায় হতভম্ব হয়ে গেছে দেশের ক্রিকেটাঙ্গন! ম্যাচের দ্বিতীয় ইনিংসের ১৭তম ওভারে ঘটনা। ব্যাটিং প্রান্তে ছিলেন মাশরাফি। আর বোলিং করছিলেন শুভাশীষ। এক বল আগেই একটি বাউন্ডারি হাঁকিয়েছেন। তৃতীয় বলটি রক্ষ্মণাত্মক ভঙ্গিতে খেললেন ম্যাশ। বল চলে গেলো সোজা বোলার শুভাশিসের হাতে। শুভাশিস মাশরাফির দিকে থ্রো করার ভঙ্গি করলেন। কিন্তু শেষ পর্যন্ত করেননি।

ঠিক সেই মুহূর্তে মাশরাফি হাত নেড়ে কিছু একটা বলেন শুভাশীষকে। হয়তো বলেছেন নিজের বোলিং মার্কে ফিরে যেতে। কিন্তু হঠাৎ কী হলো শুভাশীষের, তিনি কিছু একটা বলতে বলতে বল হাতে তেড়ে গেলেন ম্যাশের দিকে! সাথে সাথে আম্পায়ার এবং চিটাগংয়ের সতীর্থরা ছুটে এসে অনেক কষ্টে নিবৃত্ত করে সরিয়ে নিয়ে গেলেন শুভাশীষকে। হতভম্ব হয়ে গেলেন মাশরাফি! সাথে হতভম্ব হলেন দর্শকরা!
তবে মারাফির বডি ল্যাঙ্গুয়েজ বলছিল শুভাশিষের আচরণে বিস্মিত হয়েছেন তিনি। অবশ্য ওভার শেষে মাশরাফির সঙ্গে কথা বলতে দেখা যায় শুভাশিষকে। তবে মাশরাফি ছিলেন অনেকটাই নির্লিপ্ত। শুভাশিষের এই আচরণে হতবাক ক্রিকেট প্রেমিরা।

এদিকে প্রথম জয়ের স্বাদ পেল চিটাগাং ভাইকিংস। ভাইকিংসের করা ১৬৬ রানের বিপরীতে ১৫৫ রানে শেষ হয় রংপুরের ইনিংস।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: