মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

কিশোরের মৃত্যু, লাশ রেখে সঙ্গীদের পলায়ন



নিউজ ডেস্ক::পিকনিক থেকে বাড়ী ফিরে যাওয়ার পথে মিনি ট্রাক থেকে পড়ে এক কিশোরের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যায়। নিহত ছামিউল (১৫) বাড়ি শেরপুর সদর উপজেলার পাকুড়িয়ায়। সে শেরপুরের শহীদ মোতালেব স্মৃতি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র। পিকনিকে ছামিউলের সঙ্গে আসা অন্যান্যরা নিহত ছামিউলের লাশ শ্রীবরদীর মাটিয়াকুড়া পল্লী বিদ্যুতের পাওয়ার সাব-স্টেশনের কাছে মিনি ট্রাকে রেখে ড্রাইভারসহ পালিয়ে যায়। পুলিশ লাশ উদ্ধার করে শ্রীবরদী থানায় নিয়ে এসেছে।

জানা গেছে, বৃহস্পতিবার সকালে মিনি ট্রাকে করে শেরপুর সদর থানার পাকুড়িয়া এলাকার কিশোররা বকসীগঞ্জ উপজেলার লাউচাপড়া পিকনিক স্পটে যায়। সন্ধ্যায় শ্রীবরদী উপজেলার মাটিয়াকুড়া পল্লী বিদ্যুতের পাওয়ার সাব- স্টেশনের কাছে একটি মিনি ট্রাক অনেকক্ষণ থেকে দাড়িয়ে থাকতে দেখে লোকজনের সন্দেহ হলে ট্রাকে লাশ দেখতে পায়। এ সময় নিহত ছামিউলের মুখে ও শরীরের বিভিন্ন জায়গায় ধুলো মাটি লেগে ছিল।

ধারণা করা হচ্ছে পিকনিক থেকে ফিরে আসার সময় পথে কোথাও মিনি ট্রাক থেকে পড়ে ছামিউলের মৃত্যু হয়।
শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রেজাউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে, তারা আসলে বিস্তারিত জানা যাবে। লাশ ময়না তদন্তের জন্য শেরপুর প্রেরণ করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: