সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

কিশোরগঞ্জ থেকে চূড়ান্ত আন্দোলনের ডাক দিতে পারেন খালেদা



khaleda_2 (1)নিউজ ডেস্ক: দীর্ঘ ১৪বছর পর কিশোরগঞ্জে আসছেন খালেদা জিয়া। সেখানে জনসভা থেকেই তিনি চূড়ান্ত আন্দোলন কর্মসূচি ঘোষণা করতে পারেন বলে জানিয়েছেন সাবেক শিক্ষামন্ত্রী ও চেয়ারপারসনের উপদেষ্টা ড. এম ওসমান ফারুক।
সোমবার দুপুর ২টার দিকে কিশোরগঞ্জ প্রেসক্লাবে জেলা বিএনপি আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।
সংবাদ সম্মেলনে ড. এম ওসমান ফারুক একটি লিখিত বক্তব্যে বলেন, আগামী ১২ নভেম্বর জনসভার মধ্যে দিয়ে চূড়ান্ত আন্দোলন কর্মসূচি ঘোষণা করতে পারেন খালেদা জিয়া। এছাড়া কিশোরগঞ্জে স্মরণকালের সবচেয়ে বড় জনসভা হবে এটি।
জনসভাকে সফল করতে প্রশাসনসহ সব শ্রেণী পেশার মানুষের সহযোগিতা কামনা করেছেন তিনি। এ সময় জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ও জনসভা সমন্বয় কমিটির আহ্বায়ক শরীফুল আলম ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক-সহ ২০ দলীয় জোটের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
খালেদা জিয়ার জনসভা উপলক্ষে গত ১৫ দিন ধরে সারা জেলায় প্রচার প্রচারণায় মূখর ছিল কিশোরগঞ্জের বিএনপি ও তার সকল ইউনিটের নেতাকর্মীবৃন্দ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: